৬ টাকায় ১০ মিনিট রবি কোড ২০২৪

৬ টাকায় ১০ মিনিট রবি কোড পেতে এই পোস্টের শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। বাংলাদেশে পাচ টি নেটওয়ার্ক কোম্পানী রয়েছে তার মধ্যে গ্রামীনফোন দেশের এক নাম্বার নেটওয়ার্কের স্থান দখল করে নিয়েছে। দ্বিতীয় স্থান যে নেটওয়ার্ক অধীনে রয়েছে তার নাম রবি। কিছুদিন আগে রবি ছিল অবস্থান ছিল অনেক পিছনে। কিন্তু এয়ারটেল এবং রবি নেটওয়ার্ক এক হওয়াতে রবি এখন বিশাল গ্রাহকের পরিবার। আর সেই পরিবার নানামুখী অফার প্রমোট করে যাচ্ছে। রবি সিমে ৬ টাকায় ১০ মিনিট ছোট গ্রাহকের জন্য ভাল। 

যে কোন সময় এই ছোট মিনিট অফার টি একটিভ করা যায়। ১০ মিনিট কেনার জন্য কোন রিচার্জ সিস্টেম নাই। ৬ টাকায় ১০ মিনিট রবি কোড ডায়ালের মাধ্যমে একটিভ করা হয়ে থাকে। এছাড়াও রবি ২ টাকায় ৮ মিনিট ও রবি ৫ টাকায় ২০ মিনিট যে কোন রবি গ্রাহকের জন্য এক্সিডেন্ট অফার হবে। চলুন তাহলে আর কথা না বাড়াই এবার মূল আলোচনা শুরু করি।

৬ টাকায় ১০ মিনিট রবি কোড ২০২৪

৬ টাকায় ১০ মিনিট রবি কোড ২০২৪। রবি ৪ ৫ জি গতিতে তাদের গ্রাহক সেবা দিয়ে আসছে। যে সব গ্রাহক ইন্টারনেট ব্যবহার করে তাদের জন্য রবি কম রেটে ইন্টারনেটের সেবা দিচ্ছে। তাছাড়াও রয়েছে রবি সিমের এসএমএস অফার যা যে কোন গ্রাহকের প্রথম চয়েজ।

এ সব অফারের পাশাপাশি রবি সেরা মিনিট অফার রয়েছে। রবি সেরা মিনিট অফার গুলোর মধ্যে রয়েছে ৬ টাকায় ১০ মিনিট, ২ টাকায় ৮ মিনিট, এবং রবি ৫ টাকায় ২০ মিনিট। আজকের পর্বে ছোট মিনিট অফার নিয়ে বিস্তারিত তথ্য আলোচনা করব।

রবি ৬ টাকায় ১০ মিনিট কেনার নিয়ম

রবি ৬ টাকায় ১০ মিনিট কেনার নিয়ম একদম সিম্পল। এ জন্য আপনাকে মাই-রবি এপস ব্যবহার করতে হবে না। এই অফার টি রিচার্জের মাধ্যমে উপভোগ করা যাবে না। রবি ৬ টাকায় ১০ মিনিট কেনার কোড ডায়াল করতে হবে।

১০ মিনিট ৬ টাকা দিয়ে কিনতে ডায়াল করুন *৮৬৬৬*০৫৫#। এই মিনিটের মেয়াদ পাওয়া যাবে ১৬ ঘন্টা। যেকোন অপারেটরে মিনিট ব্যবহার করা যাবে। অবশিষ্ট মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *২২২*২#।

মিনিট  টাকা কোড ব্যবহার
১০ মিনিট ৬ টাকা *৮৬৬৬*০৫৫# *২২২*২#

রবি ২ টাকায় ৮ মিনিট

রবি ২ টাকায় ৮ মিনিট মিনি মিনিট প্যাকেজের মধ্যে অন্যতম। এই মিনিট অফার সকল গ্রাহক পাবে না। এই অফারটি আপনার জন্য এলিজিবল কিনা সেটি আগে নিশ্চত হতে হবে।

কোড ডায়াল করে সহজেই বুজতে পারবেন এই অফার আপনার জন্য কিনা। যদি আপনার জন্য হয় তাহলে কোড ডায়াল করার মাধ্যমে সহজে একটিভ করতে পারবেন।

আপনার রবি সিমে ২ টাকায় ৮ মিনিট কেনার জন্য ডায়াল করতে হবে *০*০০২#। মেয়াদ হবে ৬ ঘন্টা। দিনে ২ বার এই মিনিট অফার একটিভ করতে পারবেন। রবি টু রবি এবং এয়ারটেল এই মিনিট ব্যবহার করতে পারবেন। অবশিষ্ট মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল *২২২*২#।

বিঃদ্রঃ এই মিনিট অফার এখন রবি গ্রাহক পাবেন কিনা আমাদের জানা নেই। তবে কোড ডায়াল করে আগে জেনে নিন তারপর মিনিট উপভোগ করুন।

আরো জানতে

রবি ৫ টাকায় ২০ মিনিট

৫ টাকায় ২০ মিনিট এই অফারটি এখন বর্তমানে সচল নেই। তবে কিছু কিছু গ্রাহকের এই অফার দেওয়া হয়। আপনি যদি এই অফারের আওতায় থাকেন তবে নি্তে পারবেন

শেষ কথা

আশাকরি আমাদের পোস্টটি পূর্নমনোযোগসহ পড়েছেন এবং জানতে পেরেছেন রবি ৬ টাকায় ১০ মিনিট  নেওয়ার কৌশল। রবি মিনি মিনিট প্যাকের মধ্য এটাই বেস্ট। এই অফারটি সর্বাধিকবার গ্রাহক ক্রয় করেছে। এই মিনিট একটিভ করার জন্য একটি কোডের প্রয়োজন যা এই আর্টিকেলে সংযুক্ত করা হয়েছে। এই কোড টি ডায়াল করে ৬ টাকায় ১০ মিনিট কিনতে পারবেন। আপনি চাইলেই এই অফার রিচার্জ বা মাই রবি এপ্স থেকে ক্রয় করতে পারবেন না।

৬ টাকায় ১০ মিনিট রবি কোড সকল গ্রাহক পাবে না। কোড ডায়াল করে দেখতে হবে আপনি এই মিনি মিনিট প্যাকের এলিজিবল কি না। যদি এলিজিবল হোন তাহলে কিনতে পারবেন। আমাদের সাথে থাকার জন্য আপনাদে অসংখ্য ধন্যবাদ। 

Comments are closed.