রবি ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট ৩০ দিন মেয়াদ ২০২৪

রবি ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট কিভাবে কিনতে হয় তা অনেকে জানেন না। আমি যদি ভুল না করি আপনিও জানেন না। তাই তো আপনাকে এখানে দেখা যাচ্ছে। সাইলেসফিল করবেন সঠিক জায়গায় এসেছেন। এখানে রবি সিমের ১০ জিনি ইন্টারনেট কিভাবে কিনতে হবে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

বাংলাদেশের সুনাম ধন্য কোম্পানী রবি যা আজিয়াটা নামে পরিচিত। এই অপারেটরটি গ্রাহকের জন্য সব সময় চমৎকার ইন্টারনেট অফার দিয়ে থাকে। তাই তো তরুনদের মাঝে রবি নেটওয়ার্ক বেশ জনপ্রিয়। তবে এক কথা অস্বীকার করার কিছুই নেই বাংলাদেশে গ্রাম্য অঞ্চলে রবি নেটওয়ার্ক সার্ভিস অনেক বাজে।

যদি তাদের নেটওয়ার্ক ভাল হত তাহলে তাদের গ্রাহক পরিবার অনেক বড় হত। যাই হোক রবি ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট যে কারো পক্ষে দারুন। আপনি যদি এই অফারটি নিতে চান তাহলে আমাদের পুরো পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত হবে। এই পোস্টে রবি সিমের ইন্টারনেট অফার নিয়ে সিক্রেট তথ্য শেয়ার করা হবে।

রবি ১০০ টাকায় ১০ জিবি ২০২৪

রবি ১০০ টাকায় ১০ জিবি ২০২৪ পাওয়া যাবে কিনা সে সম্পর্কে অনেকের প্রশ্ন রয়েছে। হুম প্রশ্ন থাকা টা স্বাভাবিক কেননা এতো কম দামে ১০ জিবি ইন্টারনেট ৩০ দিন মেয়াদের হয় কি করে। যাদের মোবাইলে ১০ জিবি ইন্টারনেটের মেসেজ এসেছে তারা অবশ্যই নিতে পারবেন। তারপরও এই অফার অনেকেই নিতে পারবেন শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

আমরা কাজের ব্যস্ত থাকার কারনে অনেক সময় মোবাইলের মেসেজ দেখি না। রবি ইউজারদের অনেকের মোবাইলে এই মেসেজ আসছে। মেসেজ আসুক আর না আসুক একটি কোড ডায়াল করার মাধ্যমে আপনিও ১০ জিবি ডাটা উপভোগ করতে পারবেন। 

নিচে এই কোড টি সংযুক্ত করে দিচ্ছি এবং কিভাবে এই ইন্টারনেট কিনবেন সে বিষয়ে সন্দুর ব্যাখ্যা দিয়েছি। আশা করি আমাদের পোস্টের মাধ্যমে আপনি সহজেই ১০ জিবি ইন্টারনেট ক্রয় করতে পারবেন। তাছাড়াও ১০০ টাকায় ১০ জিবি গ্রামীনফোনের ও অফার রয়েছে। যাদের গ্রামীন সিম আছে তারাও ১০ জিবি ইন্টারনেট ১০০ টাকা দিয়ে কিনতে পারবেন।

রবি ১০০ টাকায় ১০ জিবি কোড

রবি ১০০ টাকায় ১০ জিবি কোড কত? এই বিষয়ে অনেকেই জানতে চান। প্রতিদিন এমন তথ্য জানার জন্য গুগলে সার্চ করা হয়। সেখান থেকে আমরা জানতে পেরেছি রবি ১০ জিবি ইন্টাননেট কেনার কোডের তথ্য। রবি সিমে ১০ জিবি ইন্টারনেট দুটি কোডের মাধ্যমে কেনা যায়। যার একটি হচ্ছে *২২২*৩# অপরটি হচ্ছে *২১২৯১*৯৪৭। কোন সময় যদি একটি কোড কাজ না করে অপরটি দিয়ে ট্রাই করে দেখতে পারেরন। কোড তো পেয়েই গেলেন এবার কিভাবে রবি ইন্টারনেট ক্রয় করবেন সে বিষয়ে জেনে নেওয়া যাক।

রবি ১০০ টাকায় ১০ জিবি কিভাবে কিনব

আপনার যদি রবি ১০০ টাকায় ১০ জিবি কেনার কোড জানা হয়ে থাকে তাহলে খুব সহজেই অফার টি লুফে নিতে পারবেন। অফারটি রবি সিমে কিভাবে ক্রয় করবেন সে বিষয়ে জেনে নেওয়া যাক

  • প্রথমে আপনার মোবাইল হাতে নিন
  • এবার মোবাইলের ডায়াল অপশনে ক্লিক করুন
  • তারপর কোড *২২২*৩# অথবা *২১২৯১*৯৪৭# তুলুন
  • এবার আপনার সিম নির্বাচন করুন
  • সব শেষে কলিং বাটনে প্রেস করুন
  • এখন ২-৩ সেকেন্ড অপেক্ষা করুন। 

ফিরতি এসএমএসের মাধ্যমে আপনাকে ১০ জিবি ইন্টারনেটের ক্রয়কৃত সকল তথ্য জানিয়ে দেওয়া হবে। সেখানে রবি সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক কোড দেওয়া হবে। সেই কোড টি সংগ্রহ করে রাখুন। অবশিষ্ট ইন্টারনেট ব্যালেন্স চেক করতে সেই *৩# বা *৮৪৪৪*৬৬৬# ডায়াল করুন।

রবি ১০০ টাকায় ১০ জিবি ব্যালেন্স চেক কিভাবে করব

আপনার রবি সিমে ১০ জিবি ইন্টারনেট ক্রয় করা হয়ে গেলে প্রয়োজন হবে ইন্টানেট ব্যালেন্স চেক করা। কেননা আপনি কি পরিমান বা কতটুকু এম্বি ব্যবহার করেছেন সে বিষয়ে জানার জন্য *৩# বা *৮৪৪৪*৬৬৬# ডায়াল করুন। একটু অপেক্ষা করুন দেখবেন আপনার রবি সিমের ১০ জিবি ইন্টারনেট ব্যবহারের আপডেট জানতে পারবেন।

রবি সিমের ১০ জিবি ইন্টারনেটের শর্তসমূহ

  • রবির সিমের বিশেষ কিছু গ্রাহক এই ডেটা অফারটি উপভোগ করতে পারবেন।
  • রবি সিমে ১০ জিবি কেনার জন্য ১০০ টাকা খরচ হবে।
  • এই ১০ জিবি ইন্টারনেটের মেয়াদ হবে ৩০ দিন।
  • 3G, 4G প্যাকেজ সমর্থন করে।
  • দিন রাত 24 ঘন্টাই এই ডেটা প্যাকেজ ব্যবহার করতে পারেন।
  •  অফার চালু করতে ডায়াল *212*3# অথবা *21291*947#
  • আপনার ডেটা ব্যালেন্স দেখতে *3# বা *৮৪৪৪*৬৬৬# ডায়াল করুন।
  • এই অফারটি যেহেতু সীমিত অফার তাই একবার এই অফার নিতে পারবেন।
  • অফারটি সীমিত সময়ের জন্য
  • ভ্যাট, এসডি, মূল্য অন্তর্ভুক্ত

আরো পড়ুনঃ

শেষ কথা

আশা করি ক্রয় করতে পেরেছেন রবি ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট। আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের কে জানানোর চেষ্টা করেছি মাসব্যাপী ১০ জিবি ইন্টারনেট কেনার নিয়ম। এই ইন্টারনেট যাদের মেসেজ এসেছে তারা একাধিক বার নিতে পারবেন পরবর্তী ৩ মাস পর্যন্ত। রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *৮৪৪৪*৬৬৬#। সর্বপরি রবি সিমের সকল তথ্য পেতে আমাদের ওয়েভ সাইটের সাথেই থাকবেন। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Comments are closed.