রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার টেকনিক ২০২৪

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কার না পছন্দ হবে। এমন অফার শুধু রমি সিমের পক্ষে সম্ভব। রবি কে দেশ সেরা অপারেটর হিসাবে বিবেচনা করা হয়। ৪.৫ জি গতিতে রবি এগিয়ে যাচ্ছে গ্রাহকের হাত ধরে। কিন্তু এ কথা স্বীকার করতে হবে তাদের নেটওয়ার্ক সার্ভিস কিছু টা সমস্যা আছে।

দেশের সব জায়গায় এই সিম কোম্পানীর সার্ভিস পাওইয়া যায় না। বিশেষ করে গ্রাম্য পর্যায়ে নেটওয়ার্ক খুব সচনীয়। তার পরও এই সিম কোম্পানীয় গ্রাহক দিনের পর দিন বেড়েই চলেছে। আর এটি সম্ভব হয়েছে অন্যন্যা নেটওয়ার্ক তুলনায় কম টাকায় বেশী অফার দেওয়ায়।

এই কোম্পানীর নানা অফার গুলোর মধ্য আজকে রবি এসএমএস প্যাক নিয়ে আলোচনা করব। বিশেষ করে রবি ৫ টাকায় ৫০০ এসএমএস, রবি ২ টাকায় ৫০ এসএমএস, ৩ টাকায় ১০০ sms, ১০ টাকায় ৫০০ এসএমএস এবং রবি ২০ টাকায় ৫০০ এসএমএস।

আমরা রবি সিমের এসএমএস অফার গুলো নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরব। আশা করি আজকের পোস্টি রবি গ্রাহকের অনেক হেল্পফুল হবে। তাই ধৈর্য সহকারে পোস্টটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস ২০২৪

বর্তমান দেশে দুই সিম কোম্পানী এক হয়ে কাজ করায় এদের সার্ভিস  আরো উন্নত হচ্ছে। তারা দেশের এখন রবি দ্বিতীয় নেটওয়ার্ক হিসাবে স্থান নিয়েছে। কিন্তু তারা চাচ্ছে দেশের প্রথম নেটওয়ার্কের স্থান দখল করতে। তাই প্রতিনিয়ত নানা অফার প্রমোট করে যাচ্ছে।

আর এ সব অফার গুলোর মধ্যে অন্যতম হচ্ছে রবি এসএমএস অফার। রবির চেয়ে এত কম মুল্যে আর কোন কোম্পানি এসএমএস অফার সার্ভিস দিয়েছে কি না আমার জানা নেই।

যাই হোক আজকের রবি সিমে ৫ টাকা দিয়ে ৫০০ এসএমএস নেওয়া কৌশল আলোচনা করব। এই আর্টকেলটি আপনাদের অনেক উপকারে আসবে। রবি ৫ টাকায় ৫০০ এসএমএস এর কোড কত? বা কিভাবে এই অফার একটিভ করা যায় তার টেকনিক এই পর্বে আলোচনা করা হবে।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার নিয়ম

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার নিয়ম
রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার নিয়ম

৫ টাকায় ৫০০ এসএমএস সকল গ্রাহক পাবেন না। যে সকল গ্রাহক দীর্ঘদিন সিম বন্ধ রাখেছিলেন শুধু মাত্র তারাই এ অফার কিনতে পারবেন। তাছাড়া রবি নতুন সংযোগে এই অফারটি কেনা যাবে। এই অফারটি দুটি উপারে কেনা যাবে একটি হচ্ছে ইউএসএসডি কোড ডায়াল করে অপরটি মাই রবি এপ্স দিয়ে।

দুটি পদ্ধতিই এখানে আলোচনা করব সাথেই থাকুন।

ইউএসএসডি কোড ডায়াল করে এসএমএস কেনার নিয়ম

ইউএসএসডি কোড ডায়াল করে এসএমএস কেনার নিয়ম একদম সিম্পল। এজন্য আপনাকে একটি কোড জানতে হবে। যে কোডের সাহায্য রবি ৫টাকায় ৫০০ এসএমএস কিনতে পারবেন। কিভাবে এসএমএস প্যাক কিনবেন তা নিচে দেওয়া হল

  • প্রথমে আপনার ফোনের ডায়াল অপশনে যান
  • এবং লিখুন *১২৩*২*৭*১#
  • এরপর কল করুন
  • পরবর্তী প্রক্রিয়া সম্পন্ন করুন
  • এবার ২ থেকে ৪ সেকেন্ড অপেক্ষা করুন

এবার আপনার মোবাইলের পর্দায় এসএমএস অফার ক্রয়ের বার্তা পেয়ে যাবেন। যেখানে রবি এসএমএস ক্রয় সংক্রান্ত সকল কিছু উল্লেখ থাকবে।

রবি এপ্স দিয়ে কেনার নিয়ম

রবি এপ্স দিয়ে এই এসএমএস প্যাক টি কেনা যাবে। এ জন্য আপনাকে রবি আপ্স ইন্সটল করা থাকতে হবে। রবি আপ্স ইন্সটল না থাকলে আগে ইন্সটল করে নিন। আপ্সটি ইন্সটল করার জন্য গুগল প্লে স্টোর চলে যান। গুগল প্লে স্টোরের সার্চ বারে লিখুন রবি এপ্স। সেখান থেকে রবি আপ্স টি ইন্সটল করে নিন এবং হোম পেইজে চলে যান।

সেখানে এসএমএস কেনার মেন্যতে প্রেস করুন। সেখানে মিনিট অফার গুলোর লিস্ট পাবেন সেখানে থেকে রবি ৫ টাকায় ৫০০ এসএমএস খুজে বের করুন। কেনার প্রক্রিয়া সম্পন্ন করুন। এসএমএস অফারটি কেনার পূর্বে আপনার মেইন ব্যালেন্স চেক ৫ টাকায় বেশী রাখুন।

রবি ২০ টাকায় ৫০০ এসএমএস ২০২৪

রবি ২০ টাকায় ৫০০ এসএমএস কিনতে আমাদের সাথেই থাকুন।  যাদের ৫ টাকায় এবং ১০ টাকায় ৫০০ এসএমএস প্যাক কিনতে পারেন নাই। তারা ২০ টাকা দিয়ে ৫০০ এসএমএস কিনতে পারবেন।

Robi সিমে ২০ টাকায় ৫০০ এসএমএস কেনার জন্য ডায়াল করুন *১২৩*২*৭*৩#। এই এসএমএস অফারের মেয়াদ পাবেন ৩০ দিন। অবশিষ্ট এসএমএস পরিমান জানতে  ডায়াল *২২২*১০#।

রবি ১০ টাকায় ৫০০ এসএমএস

অনেক গ্রাহকের ৫ টাকায় ৫০০ এসএমএস অফার দেয় না। তারা ১০ টাকা দিয়ে ৫০০ এসএমএস কিনতে পারবেন। আমরা এই পোস্টে ১০ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড সহ সকল তথ্য শেয়ার করব।

১০ টাকায় ৫০০ এসএমএস কিনতে আপনার রবি সিম থেকে ডায়াল করুন *১২৩*২*৭#। এই কোড টি ডায়াল করার পূর্বে আপনার মেইন ব্যালেন্স ১০ টাকার বেশি রাখুন। এসএমএস ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *২২২*১০#

রবি ২ টাকায় ৫০ এসএমএস

এই অফার টি রবি সিমের সব চেয়ে ছোট এসএমএস প্যাকেজ। অল্প টাকায় বেশী এসএমএস কেনার জন্য এ অফারটি বেস্ট হবে। রবি ২ টাকায় ৫০ এসএমএম কেনার জন্য ডায়াল করুন

২ টাকায় ৫০ এসএমএস রবি সিমে পেতে ডায়াল করুন *৮৬৬৬*৫০#। কেনার জন্য পরবর্তী প্রক্রিয়া অনুসরন করুন।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড কত?

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড কত? এই বিষয়ে অনেকেই আমাদের কাছে জানতে চেয়েছেন। তারই ধারাবাহিকতায় এই পোস্ট টি সাজিয়েছি। আপনি যদি বাটন ফোন দিয়ে এই প্যাক ক্রয় করতে চান তাহলে আপশ্যই কোড জানতে হবে।

Robi ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড হচ্ছে *১২৩*২*৭*১#

আরো জানতে

শেষ কথা

আমাদের দেওয়া এই আর্টিকেলটি আপনি নিশ্চয়ই পড়েছেন এবং পেরেছেন রবি সিমে ৫০০ এসএমএস কেনার নিয়ম। রবি এসএমএস সম্পন্ধে সকল তথ্য ইনকুল্ড করার চেষ্টা করেছি। যাই হোক এ কথা না বললেই না যে বর্তমানে সব জিনিষের দাম বৃদ্ধি পাচ্ছে।

তাই রবি ৫ টাকায় ৫০০ এসএমএস সচল রয়েছে কিনা জানা নেই। রবি সিমের ৫০০ এসএমএস অফারের মুল্য বাড়তে পারে। যদি বেড়েই থাকে তাহলে ৫ টাকা দিয়ে ৫০০ এসএমএস ক্রয় করতে পারবেন না। 

এ ক্ষেত্রে টাকার পরিমান বেশী হতে পারে। আপনি যদি এমন সমস্যার সাথে পড়ে থাকেন তাহলে আমাদের কে জানাবেন। আমরা এই পোস্টি আপডেট করে দিব। এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। রবি সিমের সকল অফার সমন্ধে জানতে আমাদের সাইটে সাথে সংযুক্ত থাকুন।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস নিয়ে কিছু প্রশ্ন

প্রশ্নঃ রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড কত?

উত্তরঃ রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড হচ্ছে *১২৩*২*৭*১#।

প্রশ্নঃ রবি ৫ টাকায় ৫০০ এসএমএস মেয়াদ কত?

উওরঃ ৩০ দিন।

প্রশ্নঃ রবি ৫ টাকায় ৫০০ এসএমএস কত দিন থাকবে।

উত্তরঃ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই অফার চলবে।

প্রশ্নঃ রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফার কি সবাই পাবে?

উত্তরঃ না, সবাই এই অফার পাবে না।

Comments are closed.