রবি বন্ধ সিমের অফার ২০২৪

রবি দেশের সেরা নেটওয়ার্কের মধ্যে একটি যা বর্তমানে ৪.৫ জি গতিতে স্প্রিড বিদ্যমান। বাংলাদেশের চার ভাগের এক ভাগ মানুষ রবি নেটওয়ার্ককে্র সাথে যুক্ত। বিশেষ করে চট্টগ্রামে রবি সিমের গ্রাহক সংখ্যা বেশি তার পরও দিন দিন সারাদেশেই এই নেটওয়ার্কের গ্রাহক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। 

Robi bondo sim open করলে তাদের জন্য বিভিন্ন অফার প্রধান করে থাকেন। কেননা পরোনো সিমে ফিরে আসলে সিম কোম্পানীর একটি লাভের অংশ পায়। সিম অব্যবহিত থাকলে সিম কোম্পানি কোন লাভের দেখা পায় না কিন্তু সিমটি চালু হলেই বিভিন্ন উপায়ে লাভ করে থাকে।

তাই তাদের গ্রাহককে নতুন করে সিম চালু করার জন্য বিভিন্ন অফার দিয়ে থাকে। বন্ধ রবি সিমে যে সকল অফার রয়েছে তা এই পোস্টে সংযুক্ত করা হল। রবি বন্ধ সিমের অফার সম্পর্কে সঠিক তথ্য পেতে হলে এই পোস্টটির সম্পূর্ণ পড়তে থাকুন।

রবি বন্ধ সিমের অফার

আপনার হাতে যদি একটি রবি সিম থেকে থাকে, কিন্তু কোন কারণবশত আপনি সেটি দীর্ঘদিন যাবত ব্যবহার না করে থাকেন। তাহলে আপনার জন্য রবি কোম্পানি নিয়ে এসেছে দারুণ কিছু অফার। হ্যাঁ, বর্তমানে রবি কোম্পানি তাদের বন্ধ সিমের গ্রাহকদেরকে বিভিন্ন ধরনের আকর্ষণীয় ইন্টারনেট ও মিনিট অফার প্রদান করতেছে।

অনেকেই রবি বন্ধ সিমের অফার সম্পর্কে জানতে চাই। তাই এই পোষ্টের মাধ্যমে ধাপে ধাপে আপনাদের সাথে রবি ইন্টারনেট অফার এবং এর সাথে মিনিট ও এসএমএস এর অফার সমূহ কিভাবে পেতে পারেন সেটা দেখানো হয়েছে। সুতরাং আপনার বন্ধু রবি সিমে এখনই এই সকল অফার গুলো লুটে নিন।

রবি বন্ধ সিম অফার চেক 

আপনার রবি সিমটি বন্ধ সিমের আওতায় আছে কি না তা যাচাই করার জন্য একটি পদ্ধতি রয়েছে। রবি বন্ধ সিম অফার চেক করার জন্য আপনাকে একটি রবি সিম ব্যবহার করতে হবে। তারপর মেসেস অপশনে গিয়ে লিখতে হবে A  <space>  ০১৮০০০০০০০ তার পর পাঠিয়ে দিতে হবে  ৮০৫০ এই নাম্বারে। 

রবি বন্ধ সিমের অফার

তাছাড়াও  *৮০৫০# ডায়াল করার মাধ্যমে সহজেই জানতে পারবেন আপনার সিমটি  বন্ধ সিমের আন্ডারে রয়েছে কিনা। এছাড়াও রবি অফিসিয়াল সাইটে গিয়েও নিয়মিত আপডেট নিতে পারবেন।

রবি বন্ধ সিমে রিচার্জ অফার

রবি বন্ধ সিমে রিচার্জ অফার নিতে সর্ব প্রথম আপনাকে নিশ্চিত হতে হবে আপনার বন্ধ সিম টি অফারের আওতায় আছে কিনা। যদি থাকে তাহলে নিচের দেওয়া টেবিল থেকে পছন্দমত টাকার পরিমান রিচার্জ করে নিন।

রিচার্জ  সুবিধাসমুহ সময় সীমা

কোড

৩১ টাকা (১জিবি + ৪৫ মিনিট) ৭ দিন ৩১ টাকা 
৩৭ টাকা ৩জিবি+ ৩০ মিনিট সাথে ৪৮ পয়সা/মিনিট (+ট্যাক্স) (ডেটা+মিনিট) ৭ দিন (রেট কাটার) ৩০ দিন ৩৭ টাকা
৪৭ টাকা ৪৭ পয়সা/মিনিট (+ট্যাক্স) ৩০ দিন ৪৭ টাকা 
৪৮ টাকা ৬.৫জিবি ৭ দিন ৪৮ টাকা
৭৭টাকা ৮জিবি ৭ দিন ৭৭ টাকা
১১৯ টাকা ৬জিবি + ১২০ মিনিট ৩০ দিন ১১৯ টাকা 
৪৪৮ টাকা ৩০ জিবি + ৭০০ মিনিট ৩০ দিন ৪৪৮ টাকা 

রবি বন্ধ সিম অফার ১ জিবি ৯ টাকায়

রবি বন্ধ সিম অফার ১ জিবি ৯ টাকায় পেতে ৯ টাকা রিচার্জ করতে হবে।  ৯ টাকা রিচার্জের মাধ্যমে আপনি ০।৫ পয়সা/সেকেন্ড বা ১ পয়সা/ সেকেন্ড কল রেটে কথা বলতে পারবেন।

রবি বন্ধ সিমে ১১৯ টাকা রিচার্জের অফার

রবি বন্ধ সিমে ১১৯ টাকা রিচার্জের অফার নিতে হলে ১১৯ টাকা রিচার্জ করতে হবে। 

  1.  ১১৯ টাকা রিচার্জের মাধ্যমে আপনাকে ৬ জিবি ইন্টারনেট ফ্রি দেওয়া হবে। 
  2. সাথে পাবেন ১২০ মিনিট ভয়েস কল
  3. এই প্যাকের মেয়াদ থাকবে ৩০ দিন।
  4. ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য *৩# ডায়াল করতে হবে।
  5. মিনিট চেক করার জন্য *২২২# ডায়াল করতে হবে।

রবি বন্ধ সিম অফার ৯ টাকায় ১ জিবি 

রবি বন্ধ সিম অফার ৯ টাকায় ১ জিবি নিতে নিতে অবশ্যই রিসার্চ পয়েন্ট থেকে ৯ টাকা রিচার্জ করতে হবে। রিসার্চকৃত টাকা আপনার মূল ব্যালেন্সে সংযুক্ত হবে না।  তার বিনিময়ে আপনাকে ১ জিবি ইন্টারনেট প্রদান করা হবে।  ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য *২২২#  কোডটি ডায়াল করতে হবে। 

৩০ জিবি + ৭০০ মিনিট রবি বন্ধ সিম অফার

৩০ জি বি + ৭০০ মিনিট রবি সিমে পেতে ৪৪৮ টাকা রিচার্জ করতে হবে। এই রিচার্জের টাকা মূল একাইন্টে যোগ হবে না । সরাসরি রিচার্জ করার মাধ্যমে এই অফারটি এক্টিভ হয়ে যাবে। ৩০ জিবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য *৩# এবং ৭০০ মিনিট চেক করার জন্য *২২২# ডায়াল করতে হবে। 

৭৭ টাকা রিচার্জে ৮ জিবি

৭৭ টাকা রিচার্জ এর মাধ্যমে ৮ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। যার মেয়াদ থাকবে সাত দিন।  সরাসরি রিসার্চ করার মাধ্যমে এই অফারটি উপভোগ করতে পারবেন।  ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য *৩#   কোডটি ডায়াল করতে হবে। এই অফারটি একাধিকবার নিতে পারবেন। 

আরো পড়ুনঃ

শেষ কথা

আশা করি আপনি আমার এই পোস্টে পড়েছেন এবং জানতে পেরেছেন রবি বন্ধ সিমের অফার সমূহ। বাংলাদেশের সকল অপারেটর বন্ধ সিমের উপরে বিশেষ অফার প্রদান করে থাকেন। অফার গুলো কিছুদিন পর পর আপডেট করা হয়। রবি বন্ধ সিম সম্পর্কে নতুন কোন তথ্য থাকলে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিব। আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ

Comments are closed.