রবি ইন্টারনেট অফার 30 দিন

রবি ইন্টারনেট অফার ৩০ দিনের জন্য নিতে আমাদের নিবন্ধনটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। আমাদের মাঝে অনেকেই আছেন যাদের মাসব্যাপী ইন্টারনেট ব্যবহার করার প্রয়োজন হয়। তাই তারা মাসিক ইন্টারনেট প্যাকেজ কেনার জন্য একে অন্যকে জিজ্ঞাসা করে থাকে। আবার অনেকের দেখা যায় গুগলে রবি মাসিক ইন্টারনেট প্যাকের লিস্ট খুজতে।

তাদের সুবিধার কথা মাথায় রেখে আমরা রবি ইন্টারনেট অফার ৩০ দিনের লিস্ট তুলে ধরেছি। আশা করি এই পোস্ট টি রবি ইউজারদের অনেক হেল্প করবে। বিশেষ করে প্রবাসে বসবাসরত লোকদের জন্য দারুন হবে কেননা তাদের মাসিক ইন্টারনেট অফার ক্রয় করে কথা বলতে হয়।

বাংলাদেশের সকল সিম অপারেটরের মাসিক ইন্টারনেট প্যাক রয়েছে তার মধ্যে রবি সিমের মাসিক নেট প্যাক অপেক্ষাকৃত কম দামে পাওয়া যায়। রবি নেটওয়ার্ক অপারেটর তাদের গ্রাহকের ইন্টেনশন বুজে কাজ করার জন্য দিন দিন তাদের পরিবার বড় হচ্ছে। আর কথা দীর্ঘায়িত করব না। এবার মূল কাজ শুরু করে দেই।

রবি ইন্টারনেট অফার 30 দিন

রবি ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩ সালের সকল এমবি প্যাক এখানে সংযুক্ত করা হয়ে। আপনার পছন্দ অনুযায়ী নিচে থেকে যেকোন প্যাক সিলেক্ট করে ব্যবহার করতে পারেন। এ জন্য আপনাকে আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়তে হবে।

রবি ইন্টারনেট অফার ৩০ দিন

বর্তমানে রবি এবং এয়ারটেল সিম কোমপানী একত্রে ব্যবসা পরিচালনা করা হচ্ছে। দুটি কোম্পানি এক হয়ে কাজ করার ফলে অনেক কম দামে ইন্টারনেট প্রভাইড করছে। হিসাব করে দেখা যাচ্ছে বাংলাদেশে টিনএজার গ্রাহক গন বেশী রবি সিম ব্যবহার করে।

রবি ইন্টারনেট অফার কোড

আমার কাছে ৪২৯ টাকায় ৪৫ জিবি ইন্টারনেট প্যাকটি ভাল লেগেছে। এই অফারটির মেয়াদ হবে ৩০ দিন।  এরুপ আরো রবি ইন্টারনেট অফার মাসিক প্যাকেজ রয়েছে নিচে বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

রবি ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪
রির্চাজ পরিমান ইন্টারনেট
৩৪৯ টাকা ২৬ জিবি
৪২৯ টাকা ৪৫ জিবি
৪৯৭ টাকা ৫০ জিবি

রবি ইন্টারনেট অফার মাসিক

রবি ইন্টারনেট অফার মাসিক নিতে আপনি সঠিক জায়গায় এসেছেন। রবি সিমে সারা বছর তিনটি অফার সচল থাকে। এ তিনটি অফার নিচে সংযুক্ত করে দিব। এখানে থেকে যে অফারটি আপনার ভাল লাগে সেই অফার টি একটিভ করে নিতে পারেন।

৩৪৯ টাকায় ২৬ জিবি ইন্টারনেট

৩৪৯ টাকায় ২৬ জিবি ইন্টারনেট সারা মাস ব্যবহার করতে পারবেন। এ জন্য আপনাকে সরাসরি ৩৪৯ টাকা রিচার্জ করতে হবে। অথবা নির্দিষ্ট কোড ডায়াল করতে হবে।

  • ২৬ জিবি ইন্টারনেট কিনতে খরচ পরবে ৩৪৯ টাকা
  • ৩০ দিন মেয়াদে এই অফারটি ব্যবহার করতে পারবেন।
  • ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল *৩#
  • একাধিক বার এই অফারটি কিনতে পারবেন
  • ৩ জি ৪ জি বা ৫ জি মোবাইলে চালাতে পারবেন
  • মেয়াদ শেষ হলে মুল ব্যালেন্স থেকে টাকা চার্জ করা হবে

এই ছিল ৩৪৯ টাকায় ২৬ জিবি ইন্টারনেট নিয়ে মুল আলোচনা। এই অফারটি যদি ভাল লাগে তাহলে সরাসরি ৩৪৯ টাকা রিচার্জ করুন।

আরো পড়ুনঃ

৪২৯ টাকায় ৪৫ জিবি

যাদের মাসে বেশী পরিমান ইন্টারনেট খরচ করতে হয় তাদের জন্য এই অফারটি দারুন হবে। কেননা একবার ৪২৯ টাকা দিয়ে ৪৫ জিবি ইন্টারনেট পাবেন যা সারা মাস চালাতে পারবেন।

  • টোটাল ৪৫ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন
  • একমাস ইন্টারনেট সক্রিয় থাকবে
  • ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল *৩#
  • একাধিক বার এই অফারটি কিনতে পারবেন
  • ৩ জি ৪ জি বা ৫ জি মোবাইলে চালাতে পারবেন
  • মেয়াদ শেষ হলে মুল ব্যালেন্স থেকে টাকা চার্জ করা হবে

৪৯৭ টাকায় ৫০ জিবি ইন্টারনেট

রবি সিমে সবচেয়ে বড় মাসিক ইন্টারনেট অফার হচ্ছে ৫০ জিবি। এই অফারটি শুধু তারাই ইউস করে যাদের অনেক এমবি খরচ করতে হয়। রবি ইন্টারনেট অফার ৩০ দিনের মধ্য এটিই বড়।

  • ৫০ জিবি ইন্টারনেট অফার প্যাক
  • এই অফারটি মেয়াদ ৩০ দিন
  • ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল *৩#
  • একাধিক বার এই অফারটি কিনতে পারবেন
  • ৩ জি ৪ জি বা ৫ জি মোবাইলে চালাতে পারবেন
  • মেয়াদ শেষ হলে মুল ব্যালেন্স থেকে টাকা চার্জ করা হবে

আরো পড়ুনঃ

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৪

যে সব গ্রাহকদের মিনিট এবং ইন্টারনেট উভয়ই দরকার পরে তাদের জন্য রবি ব্যান্ডেল অফার চমৎকার হবে। একসাথে ভয়েজ এবং ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা হয়ে যাবে। এখন বর্তমানে দেখা যায় রবি ব্যান্ডেল অফার ৩০ দিনের বেশি বিক্রি হচ্ছে।

রবি ব্যান্ডেল অফার ৩০ দিন

এই পোস্টের মাধ্যমে আপনাকে জানাব রবি সিমের লেটেস্ট ব্যান্ডেল অফার গুলো সম্পর্কে। আশাকরি রবি সিমের ব্যান্ডেল অফার গুলো আপনাদের অনেক উপকার আসবে। চলুন তাহলে ব্যান্ডের অফার নিয়ে আলোচনা করা যাক।

রবি ব্যান্ডেল অফার ৩০ দিন ২০২৪

রির্চাজ পরিমান

ইন্টারনেট

মেয়াদ
১৫৮ টাকা ২ জিবি + ১৫০ মিনিট ৩০ দিন
১৯৮  টাকা ৪ জিবি + ২০০ মিনিট ৩০ দিন
২৯৯ টাকা ৭ জিবি + ৩০০ মিনিট ৩০ দিন
৩৯৮ টাকা ১০ জিবি + ৪০০ মিনিট ৩০ দিন
৪৯৮ টাকা ২৫ জিবি + ৭০০ মিনিট ৩০ দিন
৫৪৮ টাকা ২৮ জিবি + ৭৫০ মিনিট ৩০ দিন
৫৯৮ টাকা ৪০ জিবি + ৯০০ মিনিট ৩০ দিন
৬৪৮ টাকা ৫০ জিবি + ১০০০ মিনিট ৩০ দিন
৭৯৯ টাকা ৬০ জিবি + ১২০০ মিনিট ৩০ দিন

১৫৮ টাকা ২ জিবি ও ১৫০ মিনিট

রবি সিমে মাত্র ১৫৮ রিচার্জ করে পাচ্ছেন ২ জিবি সাথে আরো ১৫০ মিনিট টকটাইম। এই অফারটি সকল রবি গ্রাহক পাবেন। ব্যান্ডেল অফারটির মেয়াদ হবে ৩০ দিন। একজন গ্রাহক একাধিক বার এই অফার ক্রয় করতে পারবেন।

তবে মনে রাখা জরুরি আপনার ব্যালেন্স চেক করা। কেননা এই অফার শেষ হওয়ার সাথে সাথেই মুল ব্যালেন্স থেকে বেশী পরিমান টাকা কেটে নেওয়া হবে। তাই একটু সচেতনতার সহিত ব্যান্ডেল প্যাক ব্যবহার করুন।

৪৯৮ টাকায় ৭০০ মিনিট এবং ২৫ জিবি

আপনার রবি সিমে ৪৯৮ টাকায় ৭০০ মিনিট এবং ২৫ জিবি যেকোন সময় নিতে পারবেন। এই ব্যান্ডের অফারটি যেকোন রবি গ্রাহক নিতে পারবেন। ব্যালেন্স চেক করার জন্য *৩# ডায়াল করতে হবে। একের অধিক এই ব্যান্ডেল অফারটি কিনতে পারবেন। এই অফার নিতে সরাসরি ৪৯৮ টাকা রিচার্জ করুন।

৫৯৮ টাকায় ৯০০ মিনিট ও ৪০ জিবি

আপনি যদি বড় ব্যান্ডেল অফার কিনতে চান তাহলে ৯০০ মিনিটের সাথে ৪০ জিবি ইন্টারনেট অফারটি গ্রহন করতে পারেন। যে কোন রবি ইউজার এই অফার নিতে পারবেন। ৩ জি ৪ জি যেকোন ডিভাইসে এই অফার একটিভ করা যাবে। এই অফারটি একটিভ করতে সরাসরি ৫৯৮ টাকা রিচার্জ করতে হবে।

৬৪৮ টাকায় ৫০ জিবি+১০০০ মিনিট

যে সকল রবি গ্রাহকের বেশি বেশী মিনিট এবং ইন্টারনেট প্রয়োজন হয় তাদের জন্য এই অফারটি দারুন হবে। কেননা আপনি পাচ্ছেন ১০০০ মিনিট ও ৫০ জিবি ইন্টারনেট যার মেয়াদ থাকবে ৩০ দিন। একাধিক বার এই অফার নিতে পারবেন। এই ব্যান্ডেল প্যাকেজ টি ইন্সটল করতে সরাসরি রিচার্জ করুন ৬৯৮ টাকা এবং নিশ্চিত ভাবে সারা মাস কথা বলার পাশাপাশি ইন্টারনেট চালান। 

শেষ কথা

আশাকরি পুরো আর্টিকেলটি মনোযোগ দিয়ে শুরু থেকে শেষ পর্যন্ত পড়েছেন এবং জানতে পেরেছেন রবি ইন্টারনেট অফার ৩০ দিন সম্পর্কে। উপরে এই বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। এছাড়াও আমরা রবি ব্যান্ডেল অফার সম্পর্কে আলোচনা করেছি। রবি মিনিট অফার ৩০ দিন নিয়ে আলোচনা করা হয়েছে।

এ সকল অফার থেকে যে প্যাকেজটি আপনার ভাল লাগে সেই মাসিক প্যাক টি সিলেক্ট করে একটিভ করে নিন। এই অফারগুলো সরাসরি রিচার্জ করে বা কোড ডায়াল করে একটিভ করতে পারেন। রবি সিমের বেস্ট ইন্টারনেট প্যাকেজ লিস্ট সহ সকল অপারেটরের যাবতীয় তথ্য এখানে শেয়ার করা হয়ে থাকে। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।