রবি মিনিট কেনার কোড ২০২৪

বাংলাদেশে জনপ্রিয় সিম গুলোর মধ্যে অন্য তম হচ্ছে রবি নেটওয়ার্ক। এ কোম্পানী তাদের গ্রাহকের কথা চিন্তা করে নানামুখী অফার প্রভাইড করে থাকে। যাতে তাদের গ্রাহক সংখ্যার পরিবার বড় হয়। রবি সিমের বিভিন্ন প্রমোশনাল অফারের মধ্যে অন্য তম হচ্ছে রবি মিনিট অফার। এই নেটওয়ার্ক অন্যন্যা নেটওয়ার্কের তুলনায় রবি মিনিট অফার কম টাকায় দিয়ে থাকেন।

কিন্তু এই মিনিট কিভাবে কিনতে হয়, রবি মিনিট কিনে কি দিয়ে বা মিনিট কেনার কোড কি রবি সিমে এই প্রসংগে নানা প্রশ্ন রয়েছে। তাই আজকে এই আর্টকেলের মাধ্যমে আপনাকে রবি মিনিট কেনার কোড সহ রিচার্জ করে রবি মিনিট অফার একটিভ করার সকল প্রসেস দেখাব। তাই পোস্টি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

রবি মিনিট কেনার কোড ২০২৪

বর্তমান বাংলাদেশে দ্বিতীয় বৃহত্তম নেটওয়ার্ক অপারেটর হচ্ছে রবি। সমপ্রতি রবি এবং এয়ারটেল নেটওয়ার্ক এক হয়ে দেশের দ্বিতীয় শীর্ষ নেটওয়ার্কের স্থান দখল করেছে। বিশাল গ্রাহক পরিবারকে অটুক রাখতে প্রতি-নিয়ত বিভিন্ন অফার প্রমোট করে থাকে।

তার মধ্যে একটি হচ্ছে রবি মিনিট অফার। যা সাধারণ ব্যালেন্স দিয়ে কথা বলার চেয়ে কম খরচে অধিক কথা বলা যায়। তাই যে সব গ্রাহক একটু বেশি চালাক তারা মিনিট কিনে কথা বলে থাকে। তবে রবি সিমের গ্রাহকের মধ্যে অনেকে জানে না কিভাবে রবি সিমে মিনিট ক্রয় করতে হয়।

Robi মিনিট অফার কম টাকায় কিভাবে নিতে হয়। তাই আজের নিবন্ধনে রবি মিনিট কেনার কোড ২০২৪ এর লেটেস্ট আপডেট নিয়ে আলোচনা করছি। ধৈর্যসহ কারে পড়তে থাকুন।

মিনিট কেনার কোড রবি

মিনিট কেনার কোড রবি। আমরা যত সম্ভব রবি সিমে মিনিট অফার কোড নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেছি। Robi সিমের আরো অনেক অফার রয়েছে যেমন রবি মাসিক মিনিট অফার, রবি সাপ্তাহিক মিনিট অফার, দৈনিক মিনিট প্যাক সহ রবি কম টাকা বেশী মিনিট প্যাকের অসংখ্য লিস্ট রয়েছে।

রবি মিনিটপরিমানমেয়াদকোডব্যবহার
১০ মিনিট৮  টাকা৬ দিন*0*1#Any Network
২১ মিনিট১৪ টাকা১৬ দিন*0*2#Any Network
৪২ মিনিট২৭ টাকা২৪ দিন*0*3#Any Network
৬৭ মিনিট৪৩ টাকা৪ দিন*0*4#Any Network
১০০ মিনিট৬৪ টাকা৭ দিন*0*5#Any Network
১৬০ মিনিট৯৯ টাকা৭ দিন*0*6#Any Network
৩৪০ মিনিট২০৭ টাকা৩০ দিন*0*7#Any Network
৮০০ মিনিট৪৯৭ টাকা৩০ দিন*0*8#Any Network
২৩০ মিনিট+ ৫১২  এমবি১৪৪ টাকা৩০ দিন*0*9#Any Network
৫০০ মিনিট৩০৭ টাকা৩০ দিন*0*10#Any Network
৪৬০ মিনিট+ ১ জিবি ইন্টারনেট৩৪৮ টাকা৩০ দিন*0*11#Any Network
৯৫০ মিনিট+ ১ জিবি ইন্টারনেট৫৭৪ টাকা৩০ দিন*0*12#Any Network
১৬০০ মিনিট+ ৫০ জিবি ইন্টারনেট৯৯৭ টাকা৩০ দিন*0*13#Any Network
৩৭  মিনিট২৪ টাকা৩০দিন*0*14#Any Network
৩২৫  মিনিট১৯৯ টাকা৩০ দিন*0*15#Any Network
৪৯৫ মিনিট+৫১২  এমবি২৯৮ টাকা৩০ দিন*0*16#Any Network
৪৭০ মিনিট+৫০০ এমবি২৮৮ টাকা৩০ দিন*0*17#Any Network
৩১৫মিনিট১৯৪ টাকা৩০ দিন*0*18#Any Network

 উপরের ছক আকারে রবি মিনিট কেনার সকল কোড সমূহ সংযুক্ত করেছি। এখান থেকে আপনার পছন্দের প্যাকেজটি সিলেক্ট করুন এবংপাশেই থাকা রবি মিনিট কেনার কোড ডায়াল করে মিনিট অফার একটিভ করুন।

৬ টাকায় ১০ মিনিট রবি কোড

৬ টাকায় ১০ মিনিট রবি কোড ২০২৪। এই মিনি মিনিট প্যাক যে কোন রবি গ্রাহকদের প্রথম পছন্দ হবে। কেননা কম টাকায় বেশি মিনিট কে পেতে না চায়। অল্প টাকায় ১০ মিনিট রবি সিমে নিতে কোড ডায়াল করতে হবে।

ছয় টাকায় ১০ মিনিট রবি কোড হচ্ছে *৮৬৬৬*০৫৫# আপনার কাছ থেকে সকল সার্চ সহ ৬ টাকা কেটে নেওয়া হবে। এই মিনিট অফারের মেয়াদ হবে ২৪ ঘন্টা। একাধিক বার এই অফার নিতে পারবেন। ব্যালেন্স চেক করতে *২২২*২# কল করুন।

বিশেষ দ্রষ্টাব্যঃ Robi সিমে ৬ টাকায় ১০ মিনিট এখন সচল আছে কি না তা আমাদের জানা নেই। আপনি কোড ডায়াল করার পর জানতে পারবেন এই অফারটি আপনাকে দিবে কি না। যদি এই মিনিট অফারের জন্য এলিজিবল হোন তাহলে কিনতে পারবেন আর যদি এলিজিবল না হোন তা হলে এই অফার আপনার জন্য না।

৩ টাকায় ৫ মিনিট রবি কোড

৩ টাকায় ৫ মিনিট রবি কোড। এই মিনিট অফার সকল রবি গ্রাহকে দেওয়া হয় না। আপনি এই অফারের অন্তর্ভক্ত কি না সেটি আগে যাচাই করতে হবে। ৫ মিনিট ৩ টাকায় রবি কোড হচ্ছে *৮৬৬৬*০৩# সকল সার্চ সহ ৩ টাকা কেটে নেওয়া হবে। এই মিনিটের মেয়াদ হবে ৪ ঘন্টা। অবশিষ্ট মিনিট চেক করার জন্য *২২২*২#।

২.৫০ টাকায় ৬ মিনিট

Robi ২.৫০ টাকায় ৬ মিনিট সকল গ্রাহক নিতে পারবেন না। যে সব রবি গ্রাহক সিম দীর্ঘদিন বন্ধ রাখেন বা খুব কম পরিমান টাকা খরচ তাদের জন্য এই অফার টি দেওয়া হয়। 

  • মিনিট (রবি-রবি/airtel ব্যবহার করা যাবে)
  • মূল্য: ২.৫ টাকা + সম্পূরক শুল্ক + সম্পূরক শুল্কসহ ট্যারিফের উপর ভ্যাট +সারচার্জ করা হবে।
  • মেয়াদের সময় থাকবে ৪ ঘণ্টা
  • ক্রয় করার জন্য ডায়াল কোড*৮৬৬৬*০০২#
  • মিনিট চেক কোড *২২২*২#

২ টাকায় ৮ মিনিট রবি কোড

২ টাকায় ৮ মিনিট রবি কোড সবাই পাবে না। তাই আগে নিশ্চিত হতে হবে এই অফারের আওতায় আপনি আছেন কি না। যদি আপনি এলিজিবল হোন তবে এই অফার নিতে পারবেন। এই অফারটি নিতে ডায়াল করুন *৮৬৬৬*০০২# 

১০ টাকায় ৪০ মিনিট রবি

বর্তমানে তরুণ প্রজন্মের কাছে রবি সিম টি বেশি জনপ্রিয়। কারণ এই কোম্পানিটি অল্প টাকায় বিভিন্ন ধরনের মিনিট প্যাকেজ অফার করে থাকেন। ঠিক তেমনি বর্তমানে বহুল জনপ্রিয় একটি প্যাকেজ হচ্ছে রবি ১০ টাকায় ৪০ মিনিটের অফার। হ্যাঁ বন্ধুরা আপনি সবচাইতে কম খরচে এখন দশ টাকার মাধ্যমে রবির ৪০ মিনিটের প্যাকেজটি ক্রয় করতে পারবেন।

তবে এই প্যাকেজের মেয়াদ হচ্ছে মাত্র 24 ঘন্টা। অর্থাৎ আপনি শুধুমাত্র একদিন ব্যবহারের জন্য এই মিনিট প্যাকেজটি কিনতে পারবেন। আপনার যদি প্রতিদিন কথা বলার জন্য ৪০ মিনিট এর প্রয়োজন হয়ে থাকে তাহলে এই প্যাকেজটি আপনার জন্য উপযুক্ত। ১০ টাকায় ৪০ মিনিট রবি এই প্যাকেজটি কেনার জন্য আপনাকে *866*02# ডায়াল করতে হবে। এছাড়াও ৪০ মিনিটের রবি এই প্যাকেজ টি মাই রবি অ্যাপ থেকেও কিনতে পারবেন।

রবি ১৪ টাকায় ২১ মিনিট

Robi সিমে ১৪ টাকায় ২১ মিনিট অফার প্রভাইড করেছে। আপনি যদি রবি সিমের ইউজার হয়ে থাকেন তাহলে এই অফার টি নিতে পারবেন। রবি ২১ মিনিট নিতে ডায়াল করুন *০*২#। মিনিট ব্যালেন্স চেক করতে *২২২*২#।

  • ২১ মিনিট রবি সিমে পেতে ডায়াল করুন *০*২#
  • ব্যালেন্স চেক করার জন্য *২২২*২#
  • মিনিট অফারের মেয়াদ ১৪ ঘন্টা
  • যে কোন অপারেটরে ব্যবহার করা যাবে
  • একাধিক বার এই মিনিট অফার ক্রয় করতে পারবেন

রবি ৬৪ টাকায় ১০০ মিনিট 

১০০ মিনিট রবি সিমে পেতে আপনাকে ৬৪ টাকা খরচ করতে হবে। ৬৪ টাকা রিচার্জ করলেও ১০০ মিনিট অফারটি একটিভ হয়ে যাবে। তাছাড়াও এই অফার কোড ডায়াল করে নেওয়া যায়। মাই-রবি এপ্স থেকেও এই মিনিট প্যাক ক্রয় করতে পারবেন।

রবি ৬৪ টাকায় ১০০ মিনিট 

  • রবি ১০০ মিনিট কিনতে খরচ ৬৪ টাকা
  • ৬৪ টাকায় ১০০ মিনিট কেনার কোড *০*০৫#
  • মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল *২২২*২#
  • যে কোন লোকাল নাম্বারে মিনিট ব্যবহার করা যাবে।
  • একাধিক বার এই মিনিট অফার ক্রয় করা যাবে।
  • এই মিনিট প্যাকেজের মেয়াদ হবে ৭ দিন

রবি ৯৯ টাকায় ১৬০ মিনিট 

১৬০ মিনিট ৯৯ টাকায় নিতে ডায়াল করুন *০*০৬#। Robi minute offer টি আপনি ৯৯ টাকা রিচার্জ করেও একটিভ করতে পারবেন। তাছাড়া মাই-রবি এপ্স দিয়ে মিনিট অফার কেনা যায়। ১৬০ মিনিটের মেয়াদ পাবেন ৭ দিন

  • রবি ১৬০ মিনিট কিনতে খরচ ৬৪ টাকা
  • ৯৯ টাকায় ১৬০ মিনিট কেনার কোড *০*০৬#
  • মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল *২২২*২#
  • যে কোন লোকাল নাম্বারে মিনিট ব্যবহার করা যাবে।
  • একাধিক বার এই মিনিট অফার ক্রয় করা যাবে।
  • এই মিনিট প্যাকেজের মেয়াদ হবে ৭ দিন

রবি মিনিট কিনে কি দিয়ে

Robi মিনিট কিনে কি দিয়ে এ বিষয়ে অনেকের মনে প্রশ্ন রয়েছে। বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম নেটওয়ার্ক কোম্মপানী কয়েক ভাবে রবি মিনিট অফার কেনার প্রসেস দিয়েছেন। তার মধ্যে একটি হচ্ছে রবি রিচার্জ করে মিনিট ক্রয়। আমরা উপড়ে একটি ছক দিয়েছি সে ছক থেকে টাকা রিচার্জের পরিমান সিলেক্ট করে রিচার্জ করে মিনিট প্যাক একটিভ করে নিন।

তাছাড়াও মাই- রবি আপ্স থেকে মিনিট অফার কেনা যায়। এ ক্ষেত্রে মাই রবি এপ্স ইনস্টল করে নিতে হবে। আপ্সের হোম পেইজ থেকে মিনিট অফার গুলো থেকে মিনিট ক্রয় করে নিন। সর্বশেষ পদ্ধতি হচ্ছে রবি মিনিট কেনার কোড ডায়াল করে মিনিট ক্রয় করা। যা ইতিমধ্যে আমাদের পোস্টে আলোচনা করেছি। 

রবিতে ৫ মিনিট কেনার কোড

রবিতে ৫ মিনিট কেনার কোড। রবিতে সর্বনিম্ন মিনিট কেনার জন্য অনেকে চেষ্টা করেন কিন্তু তারা জানে না কিভাবে কেনা যায়। রবি সিমে মাত্র ২ টাকা দিয়ে ৫ মিনিট কেনা যায়। তবে এ অফার সকল গ্রাহক পাবে না। আপনি যদি এই অফারের আওতায় থাকেন তাহলে নিতে পারবেন।

আর যদি এই অফারের জন্য প্রযোজ্য না হোন তাহলে পাবেন না। আমার জানা মতে এই অফার এখন বন্ধ রয়েছে। রবি তে ৫ মিনিট অফার চালু হলে এই পোস্ট আপডেট করে দেয়া হবে। তখন রবিতে ৫ মিনিট কেনার কোড ডায়াল করে অফারটি উপভোগ করতে পারবেন।

আরো জানতে

শেষ কথা

এই ছিল আজকের আলোচনা। আশাকরি এই আর্টকেলটি আপনাদের অনেক ভাল লেগেছে। এই পোস্টের মাধ্যমে আপনাকে জানানোর চেষ্টা করেছি রবি মিনিট কেনার কোড সমূহ। উক্ত কোড গুলো ডায়াল করার মাধ্যমে সহজেই মিনিট প্যাকেজ গুলো একটিভ করতে পারবেন।

তাছাড়াও নির্দিষ্ট পরিমান রিচার্জের মাধ্যমে মিনিট অফার গুলো কিনতে পারবেন। আমাদের সাইটে রবি মিনিট অফার নিয়ে বেশ কিছু পোস্ট রয়েছে। যারা মিনিট কিনে কথা বলেন তাদের জন্য সে পোস্ট গুলো হেল্পফুল হবে। আমাদের ওয়ে ভ সাইটের সাথে থাকার জন্য ধন্যবাদ। নিত্য নতুন নেটওয়ার্ক অপারেটর নিয়ে পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন।

Comments are closed.