রবি ইন্টারনেট অফার দেখার নিয়ম ২০২৪

রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে সেই বিষয়ে অনেকে জানে না। সেই কারনে রবি সিমে কম টাকায় বেশী ইন্টারনেট কিনতে পারে না। এখন প্রায় সবাই স্মার্টফোন ব্যবহার করে আর এই ফোনের সাহায্যে ইন্টারনেট মাধ্যমে নানা খোজ খবর সহ বিনোদন মুলক অনেক কিছু দেখতে পারি। 

আর এসব কিছু দেখতে প্রয়োজন হয় এমবি বা ইন্টারনেটের। যে কোন সিমে ইন্টারনেট কেনা যায়। যে সকল গ্রাহক একটু চালাক তারা খুব সহজেই কম টাকা ইন্টারনেট ক্রয় করে থাকে। আপনিও যদি কম টাকায় বেশী ইন্টারেন্ট ক্রয় করতে চান তাহলে আমাদের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

রবি এমবি অফার কিভাবে দেখে সেই বিষয়ে আজকে বিস্তারিত তথ্য শেয়ার করব। আশাকরি এই আর্টিকেলটি ইন্টারনেটের গ্রাহকদের অনেক হেল্প করবে। বিশেষ করে যারা রবি সিম ব্যবহার করেন তাদের জন্য চমৎকার হবে। চলুন আর কথা বাড়াব না এবার মূল আলোচনা শুরু করি।

রবি ইন্টারনেট অফার দেখার নিয়ম ২০২৪

রবি ইন্টারনেট অফার দেখার নিয়ম ২০২৩। আপনি যদি না জেনে থাকেন রবি সিমে কিভাবে ইন্টারনেট অফার দেখতে হয় বা কিনতে হয় তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য। আমরা এখানে রবি সিমের ইন্টারনেট অফার দেখার নিয়ম বিস্তারিত তুলে ধরব।

আপনার একটি রবি সিম থাকলে চার ভাবে ইন্টারনেটের অফার জানতে পারবেন। আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের চার প্রকারের ইন্টারনেট অফার দেখার নিয়ম আলোচনা করব। আপনাদের কাছে যেই সিস্টেম টি ভাল লাগে সেই ভাবেই ইন্টারনেট অফার দেখতে পাবেন।

বর্তমানে রবি সিম যুবকরা বেশী ব্যবহার করছে কেননা এই নেটওয়ার্ক অপারেটর টি কম দামে ইন্টারনেট দিয়ে থাকে। বিশেষ করে ছাত্র ছাত্রীরা রবি সিমের উপর বেশী আস্থা। তারা জানে কিভাবে রবি সিমের ইন্টারনেট অফার নিতে হয়।

মোঠ ৪ টি উপায়ে রবি সিমের ইন্টারনেট অফার দেখা যাবে। আমরা নিচে চারটি উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আপ্সের মাধ্যমে ইন্টারনেট অফার দেখার নিয়ম

আপনার কাছে যদি একটি স্মার্টফোন থাকে তাহলে খুব সহজেই ইন্টারনেট অফার জানতে পারবেন। এ জন্য “মাই রবি” এপ্স টি আপনার মোবাইলে ইন্সটল করে নিতে হবে। চলুন মাই রবি এপস কিভাবে সেট আপ করব জেনে নেই।

  • প্রথমে আপনার স্মার্টফোন টি হাতে নিন
  • গুগল প্লে স্টোরে চলে যান
  • সেখানে লিখুন “মাই রবি” এবং সার্চ করুন
  • নিচে রবি লোগো যুক্ত এপ্সটি ইন্সটল করে নিন
  • আপস টি ওপেন করুন
  • এবার আপনার রবি নাম্বারটি দিন ও ওটিপি কোড যুক্ত করুন
  • রবি এপ্সের হোম পেইজে প্রবেশ করুন
  • ইন্টারনেট অফার নামের বক্সটিতে প্রেস করুন

এবার আপনার সামনে অসংখ্য রবি ইন্টারনেট অফার দেখাবে সেখান থেকে যে কোন একটি অফার বেছে নিন। ক্রয়ের জন্য পরবর্তী ধাপ গুলো অনুসরুন করুন।

এটাই ছিল রবি এপ্সের সাহায্যে রবি ইন্টারনেট অফার দেখার নিয়ম। আশা করি আপসের মাধ্যমে সহজেই ইন্টারনেট অফার ক্রয় করতে পারবেন।

ইউএসএসডি কোড ডায়াল করে

USSD কোড ডায়াল করে রবি সিমের ইন্টারনেট দেখা একদম সিম্পল। এ পদ্ধতিতে যে কোন মোবাইল দিয়ে ইন্টারনেট কেনা যায়। স্মার্টফোন প্রয়োজন হয় না। চলুন কিভাবে রবি সিমের ইন্টারনেট অফার জানবেন আলোচনা করা যাক।

  • প্রথমে আপনার মোবাইলের ডায়াল অপশনে চলে যান
  • সেখানে লিখুন *৮# এবং
  • সিম নির্বাচন করুন
  • এবার কলিং অপশনে প্রেস করুন
  • এবার দুই থেকে তিন মিনিট অপেক্ষা করুন

এখন আপনার ফোনে অনেক গুলো ইন্টারনেটের প্যাকেজ সো করবে। সেখান থেকে যে অফারটি আপনার ভাল লাগে সেই অফার টি ক্রয় করে ফেলুন। 

এই ছিল ইউএসএমডি কোড ডায়াল করে রবি ইন্টারনেট অফার দেখার সহজ উপায়। আমাদের আর্টিকেল যদি ভাল্ভাবে পড়ে থাকেন তাহলে রবি সিমে অফারে ইন্টারনেট ক্রয় করতে পারবেন।

রবি অফিসিয়াল সাইট থেকে ইন্টারনেট অফার চেক

আপনি রবি বা আজিয়াটা লিমিটেল কোম্পানীর অফিসিয়াল সাইট থেকে রবি সিমের ইন্টারনেট অফার ক্রয় করতে পারবেন। এ জন্য রবি অফিসিয়াল সাইটে প্রবেশ করুন এবং সেখানে ইন্টারনেট অফার লেখা লোগো তে ক্লিক করুন।

এবার আপনার সামনে ইন্টারনেটের লিস্ট দেখাবে। সেখান থেকে যে কোন একটি প্যাক সিলেক্ট করে অফার একটিভ করে নিন।

মেসেজের মাধ্যমে ইন্টারনেট অফার 

একটূ সচেতন হলেই মোবাইলের মাধ্যমেই ইন্টারনেট অফার নিতে পারি। এ জন্য আপনাকে প্রতিনিয়ত আপনার মোবাইলের মেসেজ বক্স চেক করতে হবে। Robi operator বিভিন্ন প্রমোশনাল অফার মেসেজের মাধ্যমে জানিয়ে দেয়। তাই যে কোন সময় আপনার মেসেজ বক্স টির দিকে নজর রাখলেই। Robi সিমে কম টাকায় ইন্টারনেট অফার একটিভ করতে পারবেন।

 এটাই ছিল রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে এর মুল আলোচনা। এ আর্টিকেল টি আপনার অনেক হেল্প করবে।

আজকের রবি ইন্টারনেট অফার

আজকের রবি ইন্টারনেট অফার দেখতে উপরে চারটি মাধ্যম দেখানো হয়েছে। আপনি যদি প্রতিদিন এই চারটি মাধ্যমের যেকোন একটি মাধ্যম প্রয়োগ করেন তাহলে খুব সহজেই আজকের রবি ইন্টারনেট অফার জানতে পারবেন।

ধরে নিচ্ছি বিষয়টি আপনি বুজতে পেরেছেন। আপনি চাইলে মোবাইলে মেসেফের মাধ্যমে, ইউএসএসডি কোডের মাধ্যমে,মাই রবি আপ্স দিয়ে, এবং রবি অফিসিয়াল সাইট থেকে প্রতি দিন আজকের ইন্টারনেট অফার রবিতে জানতে পারবেন।

শেষ কথা

আশাকরি আজকের আর্টিকেলটি আপনাদের অনেক হেল্প করবে। কেননা আমরা এখানে রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে সেই বিষয়টা বিস্তারিত আলোচনা করেছি। কিভাবে সেই ইন্টারনেট ক্রয় করতে হয় সেই সম্পর্কে বিশদ আলোচনা করেছি। আপনার যদি একটি রবি সিম থাকে তাহলে আপনি ট্রাই করে দেখতে পারেন।

মোঠ চারটি উপায়ে রবি সিমের ইন্টারনেট অফার দেখা যায়। এখান থেকে যে উপায় টি আপনার কাছে ভাল লাগে সেই মাধ্যমে ইন্টারনেট কিনতে পারবেন। Robi সিমের সকল তথ্য সহ সকল অপারেটরের সর্বশেষ তথ্য পেতে আমাদের সাথেই থাকুন। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্য বাদ।

Comments are closed.