এখুনি নিয়ে নিন 17 টাকায় ২ জিবি এয়ারটেল সিমে ইন্টারনেট ২০২৪

17 টাকায় ২ জিবি এয়ারটেল সিমে নিতে এই আর্টকেলের সাথেই থাকুন। বাংলাদেশের জনপ্রিয় মোবাইলে নেটওয়ার্ক কোম্পানী হচ্ছে এয়ারটেল। তার মধ্যে রবি এবং এয়ারটেল সিম একত্রে হয়ে কাজ করছে। ফলে অন্যন্যা নেটওয়ার্ক থেকে সস্তা দামে সকল অফার প্রমোড করতে পারে।

এয়ারটেল সিমে ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট সকল এয়ারটেল গ্রাহক পাবেন না। কিছু স্পেশাল গ্রাহক এই ইন্টারনেট প্যাকেজটি উপভোগ করতে পারবেন। যাদের সিম ৯০ দিনের উপর বন্ধ ছিল ও যারা নতুন সংযোগ ক্রয় করেছেন। তারা এই অফার টি নিতে পারবেন ।

তাছাড়াও আমরা একটি কোড দিয়ে দিব সেই কোড ডায়াল করে চেক করে নিতে পারবেন আপনি এই অফারের জন্য এলিজিবল কিনা। যদি অফার টির জন্য এলিজিবল হোন তাহলে আপনার মেইন ব্যালেন্স এ টাকা থাকা সাপেক্ষে 17 টাকায় 2 জিবি এয়ারটেল সিমে ইন্টারনেট নিতে পারবেন।

এ ছাড়াও এয়ারটেল ৯ টাকায় ১ জিবি ও এয়ারটেল ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট কেনার সহজ প্রসেস দেখাব। মোঠ কথা এয়ারটেল সিমে ইন্টারনেট কিনতে এই পোস্টের শুরু থেকে পড়তে থাকুন শেষ পর্যন্ত। চলুন তাহলে আর কথা বাড়াব না এবার মূল কাজ শুরু করে দেই।

17 টাকায় ২ জিবি এয়ারটেল ২০২৪

17 টাকায় ২ জিবি এয়ারটেল ২০২৪। ২০১৭ সাল থেকে এয়ারটেল সিমে ২ জিবি ইন্টারনেটের একটি অফার চালু করেছে। সকল পন্যের দাম বাড়ার সাথে সাথে টেলিকম অফারের দাম ও বৃদ্ধি পেয়েছে। কিন্তু এয়ারটেল কোম্পানী এখন পর্যন্ত ১৭ টাকায় ২ জিবি দিয়ে আসছে।

কিন্তু এটা নিশ্চিত যে এই অফারটি সকল এয়ারটেল ইউজার পাবেন না। তাই আগে নিশ্চিত হয়ে নিন আপনি এই অফারের জন্য উপযুক্ত কিনা। যদি এই অপার টি আপনার জন্য হয় তাহলে নিত পারবেন।

এই ২ জিবি ইন্টারনেটের মেয়াদ থাকবে ৭ দিন। প্রতি মাসে একবার মোঠ ২ বার এই অফার নিতে পারবেন। এবার চলুন কিভাবে এয়ারটেল সিমে ২ জিবি ইন্টারনেট নেওয়া যায়।

এয়ারটেল এ ২ জিবি কিভাবে পাওয়া যায়

এয়ারটেল এ ২ জিবি কিভাবে নেওয়া যায় সেই বিষয়ে জানতে পড়তে থাকুন। আপনার যদি একটি এয়ারটেল সিম থাকে সেই সিমে ২ জিবি ইন্টারনেট সহজেই নিতে পারেন। এ জন্য একটি কোড ডায়াল করতে হবে।

17 টাকায় ২ জিবি এয়ারটেল কোড
17 টাকায় ২ জিবি এয়ারটেল কোড
  • প্রথমে আপনার মোবাইলের ডায়াল অপশনে যান
  • সেখানে লিখুন *১২১*৮৮৭#
  • সিম নির্বাচন করুন
  • এবার কল করুন  

২ থেকে ৩ সেকেন্ড অপেক্ষা করুন। আপনার ফোনে মেসেজের মাধ্যমে ১৭ টাকায় ২ জিবি এয়ারটেল ইন্টারনেট নিশ্চিত করে দেওয়া হবে।

আশা করি এয়ারটেল সিমে মাত্র ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট খুব সহজেই নিতে পেরেছেন।

এয়ারটেল নতুন সিম অফার 19 টাকা 2gb কোড

আপনি যদি এয়ারটেল নতুন সংযোগ নিয়ে থাকেন তাহলে মাত্র ১৮ টাকার বিনিময়ে ২ জিবি ইন্টারনেট নিতে পারবেন। এ জন্য আপনাকে ডায়াল করতে হবে *১২১*৮৮৭#। এই এমবির মেয়াদ হবে ৭ দিন। মাসে একবার এই অফার টি একটিভ করতে পারবেন। ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *৩#।

৯ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে এয়ারটেল সিম থেকে ডায়াল করুন *৮৪৪৪*০৯#। এই কোড টি ডায়াল করার সাথে সাথেই ১ জিবি ইন্টারনেট পেয়ে যাবে। এই নেট চেক করার জন্য ডায়াল করুন *৩#।

তাছাড়াও  ৪১ টাকা রিচার্জ করলে আপনার মেইন ব্যালেন্স পেয়ে যাবেন ৩০ টাকা। সাথে ৪৮ পয়সা কল রেট তো থাকছেই। এর সাথে আরো পাবেন ২ জিবি ইন্টারনেট। এই অফার প্রতি মাসে একবার নিতে পারবেন। এভাবে পর পর তিন মাস এই অফারটি উপভোগ করতে পারবেন।

শেষ কথা

পরিশেষে বলতে পারি, আজকের আর্টিকেলটি আপনাদের অনেক হেল্প করবে যদি আপনার এয়ারটেল সিম থাকে। কেননা মাত্র ১৭ টাকায় ২ জিবি এয়ারটল সিমে নিতে পারবেন। এ ক্ষেত্রে আপনাকে নিশ্চিত হতে হবে এই অফারটির জন্য উপযুক্ত কি না। এই অফারটি যদি আপনার জন্য হয় তাহলে সহজেই কিনতে পারবেন।

এয়ারটেল সব সময় কম দামে বেশী ইন্টারনেট অফার প্রমোড করে থাকে। তাই টিনএজার গ্রাহক গন এয়ারটেল সিম বেশী ইউস করে থাকে। এখন গ্রায় সব বয়সি লোক এয়ারটেল সিমের ভক্ত হয়ে যাচ্ছে। আমাদের এই সাইটে প্রতিনিয়ত এয়ারটেল সহ সকল নেটওয়ার্কের তথ্য শেয়ার করে থাকি। টেলিকম সংক্রান্ত সকল আপডেট পেতে এই সাইটের পাশেই থাকুন।

আরো পড়ুনঃ

 

Comments are closed.