এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক ২০২৪

এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক নিয়ে অনেকের ভুল ধারনা রয়েছে। আমাদের মাঝে অনেকেই ধারনা এয়ারটেল সিমে মাত্র ২ টাকায় মিনিট পাওয়া যায়। হ্যা ঠিকই শুনেছেন এক সময় ২ টাকা দিয়ে মিনিট প্যাক কেনা যেত। কিন্তু বর্তমানে সর্বনিম্ন ১৪ টাকায় মিনিট কেনা যায়। এটিই সর্বনিম্ন মিনিট প্যাক এর থেকে কম টাকায় মিনিট কেনা যায় না।

তবে কিছু কিছু সিমে ২ টাকায় মিনিট অফার দেখা যায়। সে ক্ষেত্রে আগে চেক করে নিতে হবে আপনার সিমে এই অফার টি অফার আছে কিনা। যদি এই অফারটি আপনার সিমে থাকে তাহলে খুব সহজেই মিনিট প্যাক ক্রয় করতে পারবেন। 

শুধু এয়ারটেল সিমই নয় বাংলাদেশের যে কোন সিমে মিনিট অফার ক্রয় করে কথা বললে অনেক কম রেটে কথা বলা যায়। তাছাড়া যদি ২ থেকে ৩০ সেকেন্ড কথা বলেন তাহলে ২ থেকে ২.৫০ টাকা পর্যন্ত চার্জ করা হয়ে থাকে। তাই যারা একটু হিসাব করে কথা বলে তারাই অবশ্যই মিনিট কিনে কথা বলে থাকে।

আপনার যদি একটি এয়ারটেল সিম থাকে তাহলে আপনিও এই অফারগুলো ক্রয় করে কথা বলতে পারেন। এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক আপনার জন্য প্রযোজ্য কিনা সে বিষয়ে আগে নিশ্চিত হয়ে নিন। তার পর অফার টি গ্রহন করুন। আর যদি আপনার এই অফারটির আওতায় না থাকেন তাহলে এয়ারটেল ১৪ টাকায় ১৯ মিনিট অফার প্যাক কিনতে পারেন।

এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক কেনার কোড

এয়ারটেল ২ টাকা মিনিট প্যাক অফারটি বর্তমানে বন্ধ আছে। এই অফারটি এখন সকল সিমে্র জন্য সচল নাই। আবার কিছু কিছু এয়ারটেল সিমে দেওয়া হয়ে থাকে। আগে কোড ডায়াল করে দেখতে পারেন আপনি এই অফারটির জন্য এলিজিবল কিনা। যদি উপযুক্ত হোন তাহলে লুফে নিন।

Airtel ২ টাকা মিনিট প্যাক কেনার কোড হচ্ছে *১২১*০২# অফারটি ১২ ঘন্টা মেয়াদ পাবেন। একাধিক বার অফার গ্রহন করা যাবে। ব্যালেন্স চেক করার জন্য *৭৭৮*০# ডায়াল করুন। এই মিনিট অফারটি যে কোন নাম্বারে ব্যবহার করেত পারবেন। তবে আবারো বলছি, সকল গ্রাহক এই সুবিধা পাবেন না।

এয়ারটেল ১৪ টাকায় ১৯ মিনিট কোড

এয়ারটেল ১৪ টাকায় ২১ মিনিট কোড

Airtel সিমে মাত্র ১৪ টাকা দিয়ে ১৯ মিনিট কিনতে পারবেন। এ জন্য আপনাকে Airtel সিম থেকে ডায়াল করতে হবে *১২১*০১৪#। এই মিনিট প্যাকেজ টি একের অধিক বার নিতে পারবেন। যে কোন নাম্বারে এই মিনিট প্যাক ব্যবহার করতে পারবেন। অবশিষ্ট মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#।

এয়ারটেল সিমে মিনিট ব্যালেন্স চেক কোড

আপনি যদি এয়ারটেল সিমে মিনিট কিনে তাকেন তাহলে সে মিনিট চেক করার প্রয়োজন পড়বে। আর যদি না জেনে থাকেন কিভাবে মিনিট ব্যালেন্স চেক করতে হয় তাহলে এখানে থেকে জেনে নিন। Airtel সিমে মিনিট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *৭৭৮*০#।

আরো পড়ুনঃ

শেষ কথা

আশাকরি বুঝতে পেরেছেন এয়ারটেল ২ টাকায় মিনিট প্যাক সম্পর্কে। আমরা অত্যান্ত সহজ ভাষায় বুঝানোর চেষ্টা করেছি এয়ারটেল অল্প টাকায় মিনিট প্যাক বিষয়ে। বর্তমানে Airtel সিমে সর্বনিম্ন ১৪ টাকায় ১৯ মিনিট প্যাক টি সচল আছে। আপনি চাইলেই এই মিনিট অফারটি ক্রয় করতে পারবেন।

তাছাড়া এয়ারটেল ৫ টাকায় কত মিনিট দেয় ও এয়ারটেল ৮ টাকায় মিনিট প্যাক গুলো সংযুক্ত করেছি। অল্প টাকার মধ্যে এই মিনিট প্যাক গুলো আপনাদের জন্য দারুন হবে। তবে অনেক এয়ারটেল সিমে ২ টাকায় ৫ মিনিট অফারটি দিয়ে থাকে।

আপনিও চেক করে দেখতে পারেন। যদি এই অফারটি পেয়ে যান তাহলে অনেক ভাল হবে। তবে এয়ারটেল সিমে ২ টাকায় মিনিট অফারটি রাখা প্রয়োজন ছিল। যাদের অল্প কথা বলার প্রয়োজন হয় তাদের জন্য এই অফারটি চমৎকার হবে। Airtel সিমের সকল তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Comments are closed.