এয়ারটেল ৫ টাকায় কত মিনিট পাওয়া যায় ২০২৪

আপনার যদি একটা এয়ারটেল সিম থাকে সেই সিমে যদি কম টাকায় মিনিট কিনতে চান তাহলে এই পোস্টটি আপনার অনেক হেল্প করবে। এই পোস্টে কম টাকায় এয়ারটেল সিমে মিনিট অফার গুলো নিয়ে আলোচনা করব।

একটা সময় ছিল এয়ারটেল ৫ টাকায় ১২ মিনিট পাওয়া যেত। কিন্তু এখন আর সম্ভব নয়। সব কিছুর দাম বৃদ্ধি পাওয়ায় এই মিনিট অফার গুলোর দাম বৃদ্ধি পেয়েছে। এখন এয়ারটেল সিমে সর্বনিম্ন ১৪ টাকায় ১৯ মিনিট দিয়ে থাকে। এটিই এয়ারটেল সিমে সব চেয়ে কম টাকায় মিনিট প্যাক।

আপনিও যদি কম টাকায় মধ্যে মিনিট অফার খুজে থাকেন তাহলে এই পোস্টটি শুরু থেকে মনোযোগ সহকারে পড়তে থাকেন। আমরা এখানে এয়ারটেল ১৪ টাকায় মিনিট অফার, ১৮ টাকায় মিনিট অফার, ২৮ টাকায় সহ কম টাকায় মিনিট অফার নিয়ে আলোচনা করব।

এয়ারটেল ৫ টাকায় কত মিনিট ২০২৪

এয়ারটেল ৫ টাকায় কত মিনিট ২০২৪ এই প্রশ্ন সকল এয়ারটেল গ্রাহকের। আমরা অনুসংদ্ধান করে দেখেছি এয়ারটেল সিমে ৫ টাকায় মধ্যে মিনিট প্যাক গুলো প্রতিনিয়ত গুগলে সার্চ করা হয়। তারা জানতে চায় মাত্র ৫ টাকায় কত মিনিট কেনা যায়। তবে আমরা আগেই বলেছি এখন আর ৫ টাকায় মিনিট পাওয়া যায় না। বাংলাদেশের সকল পেক্ষাপট বিবেচনা করলে এয়ারটেল কম টাকায় তাদের অফার গুলো প্রমোট করে থাকে।

তবে এয়ারটেল সকল গ্রাহক ১৪ টাকার মিনিট অফারটি পাবেন না। আমরা এখানে একটি কোড দিয়ে দিব এই কোডটি ডায়াল করার মাধ্যমে চেক করে নিতে পারবেন। আপনি এই অফারের জন্য উপযুক্ত কি না। *১২১*০১৪# এই কোডটি ডায়াল করে বা আপনার সিমে ১৪ টাকা রিচার্জ করে এই অফার পেতে পারেন।

এয়ারটেল ১৪ টাকায় ১৯ মিনিট

১ দিন মেয়াদে ১৪ টাকায় ১৯  মিনিট কিনতে পারবেন। ছোট অফারের মধ্যে এই অফারটি সকলের প্রথম পছন্দ। এই অফারটি রিচার্জের মাধ্যমে একটিভ করা যায়। আবার কোড ডায়াল করে কেনা যায়।

এয়ারটেল ১৪ টাকায় ২১ মিনিট
এয়ারটেল ১৪ টাকায় ২১ মিনিট

এয়ারটেল সিমে ১৪ টাকায় অফার নিতে ডায়াল করুন*১২১*০১৪#। এই মিনিট অফারের মেয়াদ হবে ১ দিন। একাধিকবার এই অফারটি নিতে পারবেন। ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#।

মিনিটদামকোডচেকমেয়াদ
১৯ মিনিট১৪ টাকা*১২১*০১৪#*৭৭৮*০#১ দিন

১৮ টাকায় ২৭ মিনিট

দুই দিন মেয়াদে ১৮ টাকায় ২৭ মিনিট নিতে পারবেন। এই অফার সকল প্রিপেইড গ্রাহকের জন্য প্রযোজ্য। একাধিক বার এই অফারটি নিতে পারবেন। এয়ারটেল ১৮ টাকায় ২৭ মিনিট অফারটি নিতে ডায়াল করুন *১২১*১৮#। ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। যে কোন অপারেটরে কথা বলা যাবে এই মিনিট দিয়ে।

মিনিটদামকোডচেকমেয়াদ
২৭ মিনিট১৮ টাকা*১২১*১৮#*৭৭৮*০#২ দিন

এয়ারটেল ২৮ টাকায় ৪৬ মিনিট

আপনার এয়ারটেল সিমে মাত্র ২৮ টাকা দিয়ে ৪৩ মিনিট কিনতে পারবেন। এজন্য আপনাকে ডায়াল করতে হবে  *১২১*২৮# অথবা সরাসরি রিচার্জ করতে হবে। মিনিট অফার টি নেওয়ার আগে আপনার ব্যালেন্সের পরিমান দেখে নিন। ৪৩ মিনিট অফার টি চেক করার জন্য ডায়াল করুন *৭৭৮*০#।  মেয়াদ হবে ২ দিন।

মিনিটদামকোডচেকমেয়াদ
৪৩ মিনিট২৮ টাকা*১২১*২৮#*৭৭৮*০#২ দিন

শেষ কথা

আশা করি আজকের আর্টিকেল টি শুরু থেকে পড়েছেন এবং জানতে পেরেছেন এয়ারটেল ৫ টাকায় কত মিনিট সম্পর্কে। আমরা এই পোস্টে এয়ারটেল কম টাকায় সকল মিনিট নিয়ে আলোচনা করেছি। আমাদের এখানে থেকে অল্প টাকায় এয়ারটেল মিনিট অফার গুলো খুব সহজেই ক্রয় করতে পারবেন।

সর্বপরি এয়ারটেল অল্প টাকায় মিনিট অফার গুলো আপনাকে হেল্প করবে। এয়ারটেল বিষয়ে সকল তথ্য পেতে আমাদের সাইটের সাথেই থাকুন। আর পোস্টের আলোকে যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট বক্সে লিখবেন। আমাদের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুনঃ