এয়ারটেল মিনিট কেনার কোড ২০২৪। এয়ারটেল মিনিট অফার

এয়ারটেল মিনিট কেনার কোড নিয়ে আজকের পোস্টটি সাজাতে যাচ্ছি। আশা করি এই পোস্ট টি আপনাদের অনেক উপকার হবে। বর্তমানে বাংলাদেশ দুটি নেটওয়ার্ক অপারেটর এক হওয়াতে এয়ারটেল এখন দেশের অন্যতম একটি বড় নেটওয়ার্ক কোম্পানি। আপনারা আগেই জেনেছেন যে রবি এবং এয়ারটেল অপারেটর এক হয়ে কাজ করছে। এই বড় নেটওয়ার্ক অপারেটরটি এখন  তাদের গ্রাহকদের নানা মুখী অফার প্রমোড করে আসছে।

তাদের বিভিন্ন অফার গুলোর মধ্যে অন্যতম হচ্ছে মিনিট প্যাক। যাদের অনেক বেশী কথা বলার প্রয়োজন হয় তাদের জন্য মিনিট অফার গুলো দারুন। এয়ারটেল সিমে মিনিট কয়েক ভাবে কেনা যায় রিচার্জ করে, মাই-এয়ারটেল এপ্স থেকে, এবং এয়ারটেল মিনিট কেনার কোড ডায়াল করার মাধ্যমে। আমরা আজকে এই তিন টি উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করব।

এই তিনটি উপায়ের মধ্য সবচেয়ে সহচ এবং নিরাপদ পদ্ধতি হচ্ছে কোড ডায়াল করে মিনিট কেনা। তবে এখানে অসুবিধা হল ভিন্ন ভিন্ন অফারের জন্য ভিন্ন ভিন্ন কোড প্রয়োজন হয়।  সব গুলো অফারের কোড সমূহ নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরব। আর সময় নিবো না এবার চলুন কিভাবে এয়ারটেল মিনিট কেনার কোড ডায়াল করে বিভিন্ন অফার এক্টিভ করা যায় সে সমপর্কে আলোচনা করি। 

এয়ারটেল মিনিট কেনার কোড কি

হ্যালো বন্ধুরা, আপনারা যদি এরারটেল বিভিন্ন অফার active করতে  চান তাহলে জানতে হবে বিভিন্ন কোডসমূহ। এক একটি অফারের জন্য ভিন্ন রকমের কোড ডায়াল করতে হয়। দেশে বিভিন্ন মিনিট অফার চালু রয়েছে এসব অফার চালু করতে চাইলে কোড গুলো মনে রাখা জরুরি। আর এ সব কোড একজন মানুষের পক্ষে মনে রাখা সহজ নয়।

যারা বিভিন্ন কোড সমূহ মনে রাখতে পারেন না তাদের রিচার্জ মিনিট প্যাক নিতে হবে আর যাদের বিচার্জ করাও কষ্টকর বিষয় তাদের জন্য রয়েছে শুধু মাত্রএকটি কোড। আর সেই কোড ডায়াল করার মাধ্যমে সকল মিনিট অফার উপভোগ করতে পারবেন।

এয়ারটেল মিনি ট কেনার কোড টি *০#। অর্থ্যা্ত *০# কোডটি ডায়াল করে দেখতে পারবেন আপনার সামনে অসংখ্য মিনিট অফারের লিস্ট এসেছে। সেখান থেকে আপনার পছন্দের মিনিট অফারটি বেছে নিয়ে সিলেন্ট করুন। এর পর কনফার্ম করেন অটো রিনিয়াল নিবেন কি না সিলেক্ট করুন। সব শেষে ধাপটি সিলেক্ট করে দিন। এবার দেখতে পারেন আপনার ইয়ারটেল মিনিট অফার টি সচল হয়েছে।

কিন্তু এখানে আপনার একটি বিষয় লক্ষ্যনীয় যে কোন অফার নেওয়ার আগে দেখে নিন আপনার মেইন ব্যালেন্স পর্যাপ্ত পরিমান টাকা আছে কি না। টাকা না থাকলে রিচার্জ করে নিন। আপনার বালেন্স টাকা না থাকলে মিনিট প্যাক টি চালু হবে না।

এয়ারটেল মিনিট অফার দেখার নিয়ম

বর্তমানে প্রায় সকল সিমে মিনিট প্যাকের দাম বৃদ্ধি পাওয়ার কারণে সবাই অফার খুঁজে থাকে। বরাবরের মতোই এয়ারটেল কোম্পানিটি তাদের গ্রাহকদের জন্য মিনিটের আকর্ষণীয় অফার নিয়ে আসে। প্রায় সকল এয়ারটেল মিনিট অফার দেখার নিয়ম খুঁজে বেড়ায়। আপনি বেশ কয়েকটি উপায়ে এই মিনিট অফার চেক করতে পারবেন।

এদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে এয়ারটেল অ্যাপস, আপনার ফোনের মেসেজ অথবা এয়ারটেল কল সেন্টার নাম্বার থেকে মিনিট অফার গুলো সম্পর্কে জেনে নেওয়া। পোস্টের নিচের দিকে ধাপে ধাপে airtel এর সকল মিনিট অফার গুলো দেখানো হয়েছে।

এয়ারটেল নতুন মিনিট অফার লিস্ট ২০২৪

আপনি যদি এয়ারটেল এর মিনিট প্যাক গুলো আগে থেকেই ব্যবহার করে থাকেন তাহলে পূর্বের এয়ারটেল মিনিট অফার গুলোর  সাথে পূর্ব থেকেই পরিচিত আছেন। আজকে এই পর্বে আমরা এয়ারটেল এর নতুন মিনিট অফার সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরব।  এবং দেখাবো কিভাবে এয়ারটেলের নতুন মিনিট অফার গুলো এক্টিভ করতে হয়। 

এয়ারটেল-নতুন-মিনিট-অফার-লিস্ট

এয়ারটেল ৮ টাকায় ১২ মিনিট অফার

আপনাদের মাঝে যারা অল্প পরিমাণ কথা বলে থাকেন তাদের জন্য ৮ টাকায় ১২ মিনিট অফারটি দারুন হবে।  এই অফারটি একটিভ করার মাধ্যমে আপনি পাবেন ১২ মিনিট যার মেয়াদ থাকবে দুইদিন।  অফারটি একটিভ করতে ডায়াল করুন *১২১*০৮# এয়ারটেল মিনিট অফার চেক করতে *৭৭৮*০# ডায়াল করুন। কোড ডায়াল করা ছাড়াও ৮ টাকা রিচার্জ করার মাধ্যমে সহজে এয়ারটেল ১২ মিনিট অফারটি একটিভ করতে পারবেন।

এয়ারটেল ১৪ টাকায় ২১ মিনিট অফার 

এয়ারটেল ১৪ টাকায় ২১ মিনিট অফার টি উপভোগ করার জন্য এখনি ১৪ টাকা রিচার্জ করুন। অথবা ডায়াল করুন *১২১*০১৪# এই অফারটির মেয়াদ হবে ২ দিন ব্যালেন্স চেক করার জন্য *৭৭৮*০# ডায়াল করুন। এই অফারটি যদি  পুনরায় নেন তাহলে আগের মিনিটের সাথে যোগ করা হবে। অফারটি একাধিক বার নিতে পারবেন।

এয়ারটেল ৩০ মিনিট কেনার কোড

যারা ২ দিনে বেশি পরিমানে কথা বলতে অভ্যস্ত তাদের জন্য এই অফার টি দারুন হবে। ১৮ রিচার্জ করার মাধ্যমে এই অফাটি উপভোগ করতে পারবেন। তাছাড়া *১২১*০১৮# এই কোড টি ডায়াল করার মাধ্যমে অফারটি নিতে পারেন।  অফারটি নিতে যা করতে হবে তা হল

এল্যারটেল ৩০ মিনিট কেনার কোড

  • রিচার্জ করতে হবে ১৮ টাকা অথবা ডায়াল করতে হবে *১২১*০১৮#
  • অবশিষ্ট মিনিট বালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *৭৭৮*০#
  • এই অফারটি দিনে একাধিক বার নিতে পারবেন।
  • অফারটির মেয়াদ হবে ২ দিন
  • যে কোন অপারেটরে এই মিনিট ব্যবহার করা যাবে।
  • রিচার্জকৃত টাকা মুল ব্যালেন্স এ যোগ হবে না।

এয়ারটেল ৪৬ মিনিট ২৮ টাকা অফার

যেসব গ্রাহকদের অল্প সময়ে অধিক পরিমাণ মিনিট ব্যবহারের প্রয়োজন পড়ে তাদের জন্য এই অফারটি চমৎকার হবে।  কেননা দুই দিন মেয়াদে ৪৬ মিনিট নিঃসন্দেহে দারুন অফার।  দুই দিন জুড়ে ভয়েজ কলে কথা হবে প্রান খুলে। এই অফারটি নিতে ২৮ টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন  *১২১*২৮#

যার মেয়াদ হবে ২ দিন। এই মিনিট গুলো সকল অপারেটরে ব্যবহার করা যাবে। একাধিক বার এই অফারটি নেওয়া যাবে। পূর্বের মিনিটের সাথে এই মিনিট যোগ হবে।  অফারটি নিতে যা যা করতে হবে

  • রিচার্জ করতে হবে ২৮ টাকা অথবা ডায়াল করতে হবে *১২১*২৮#
  • অবশিষ্ট মিনিট বালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *৭৭৮*০#
  • এই অফারটি দিনে একাধিক বার নিতে পারবেন।
  • অফারটির মেয়াদ হবে ২ দিন
  • যে কোন অপারেটরে এই মিনিট ব্যবহার করা যাবে।
  • রিচার্জকৃত টাকা মুল ব্যালেন্স এ যোগ হবে না।

এয়ারটেলে ৫৫ মিনিট অফার

এয়ারটেল সিমে ৫৫ মিনিট অফারটি উপভোগ করার জন্য আপনাকে ৩৪ টাকা রিচার্জ করতে হবে।  ৩৪ টাকা রিচার্জে ৫৫ মিনিট অফারটি সচল হয়ে যাবে এর সাথে ৩০ টি এসএমএস দেওয়া হবে।  যার মেয়াদ থাকবে চার দিন। এয়ারটেল মিনিট কেনার কোড ডায়াল করার মাধ্যমে এই অফারটি উপভোগ করতে পারেন।  এই অফারটি নিতে ডায়াল করুন*১২১*৩৪# দিনে আপনি একাধিক বার এই প্যাকটি নিতে পারেন। অফারটি  ৪ দিন মেয়াদ থাকবে এবং মিনিট চেক করার জন্য ডায়াল করুন *৭৭৮০#

  • রিচার্জ করতে হবে ৩৪ টাকা অথবা ডায়াল করতে হবে *১২১*৩৪#
  • অবশিষ্ট মিনিট বালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *৭৭৮*০#
  • এই অফারটি দিনে একাধিক বার নিতে পারবেন।
  • এই ব্যান্ডেল অফারটির সাথে ৩০ টি এসএমএস ফ্রি দেওয়া হবে।
  • অফারটির মেয়াদ হবে ২ দিন
  • যে কোন অপারেটরে এই মিনিট ব্যবহার করা যাবে।
  • রিচার্জকৃত টাকা মুল ব্যালেন্স এ যোগ হবে না।

এয়ারটেল ৭৫ মিনিট ৪৮ টাকা অফার

এয়ারটেল সিমে ৭৫ মিনিট ৪৮ টাকায় কেনা যাবে। এই অফারটি নিতে রিচার্জ করতে হবে ৪৮ টাকা। এই প্যাকেজের মেয়াদ হবে ৫ দিন। কোড ডায়াল করেও এই প্যাকটি নিতে পারবেন। এয়ারটেল ৭৫ মিনিট কেনার কোড হল *১২১*৪৮# অবশিষ্ট মিনিট দেখার কোড টি হল *৭৭৮*০#।

এয়ারটেল সিমে ১০০ মিনিট অফার

এয়ারটেল-সিমে-১০০-মিনিট-কেনার-কোড.

এয়ারটেল ১০০ মিনিট নিতে আপনাকে রিচার্জ করতে হবে ৬৪ টাকা অথবা এয়ারটেল ১০০ মিনিট কেনার কোড ডায়াল করতে হবে *১২১*৬৪# যার মেয়াদ হবে ৭ দিন। অবশিষ্ট মিনিট দেখার জন্য ডায়াল করতে হবে *৭৭৮*০#। এই অফারটি একাধিক বার নিতে পারবেন। অব্যবহিত মিনিট গুলো মেয়াদ ফুরানোর আগে আবার কিনলে আগের মিনিটের সাথে পরের মিনিট যোগ হয়ে যাবে।

এয়ারটেল ১৩০ মিনিট কেনার কোড

যে সব গ্রাহক সপ্তাহিক প্যাক কিনে কথা বলেন তাদের এই অফার টি দারুন হবে। সাপ্তাহিক কপাল গুলোর মধ্যে এই অফারটি তুলনামূলক বেশি মিনিট প্রোভাইড করেছে।  এই অফারটি উপভোগ করার জন্য আপনাকে রিসার্চ করতে হবে ৭৮ টাকা।  অথবা ডায়াল করতে হবে *১২১* ৭৮# যার মেয়াদ থাকবে মাত্র ৭ দিন। এয়ারটেল মিনিট চেক করার জন্য ডায়াল করুন *৭৭৮*০#। এই অফারটি একাধিক বার নিতে পারবেন।

  • রিচার্জ করতে হবে ৭৮টাকা অথবা ডায়াল করতে হবে *১২১*৭৮#
  • অবশিষ্ট মিনিট বালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *৭৭৮*০#
  • এই অফারটি দিনে একাধিক বার নিতে পারবেন।
  • অফারটির মেয়াদ হবে ৭ দিন
  • যে কোন অপারেটরে এই মিনিট ব্যবহার করা যাবে।
  • রিচার্জকৃত টাকা মুল ব্যালেন্স এ যোগ হবে না।

এয়ারটেল ১৭৮ মিনিট অফার কোড

যারা সপ্তাহ জুড়ে বেশী পরিমান মিনিট ব্যবহার করেন তাদের জন্য এই অফারটি। এক সপ্তাহে ১৭৮ মিনিট অফার নিতে উপভোগ করতে ডায়াল করুন *১২৩*০১০৭# অথবা রিচার্জ ১০৭ টাকা। এয়ারটেল মিনিট চেক করার জন্য *৭৭৮*০# ডায়াল করুন অফারটি ৭ দিন মেয়াদের ব্যবহার করতে পারবেন। যেকোন অপারেটরে এই মিনিট গুলো ব্যবহার করতে পারবেন। একাধিক বার এই প্যাক টি ক্রয় করতে পারবেন। 

এয়ারটেল ২৩৫ মিনিট অফার

এয়ারটেল ২৩৫ মিনিট অফার টি তাদের জন্য যারা মাসিক এয়ারটেল মিনিট অফার ব্যবহার করেন। এই অফার টি একমাসের মেয়াদের। মাসিক অফার গুলোর মধ্যে এটি সবচেয়ে ভাল। 

এই অফারটি নিতে ডায়াল করুন *১২৩*০১৫৭# যার মেয়াল ৩০ দিন মিনিট চেক করতে *৭৭৮*০# ডায়াল করতে হবে। এই মিনিট সকল অপারেটরে ব্যবহার করা যাবে। 

এয়ারটেল ৪৬০ মিনিট অফার ২৯৮ টাকায়

এয়ারটেল ৪৬০ মিনিট অফার ২৯৮ টাকায় পাচ্ছেন। মাস জুড়ে  এই অফার টি পেতে ডায়াল করুন *১২৩*০২৯৮# মিনিট ব্যালেন্স চেক করতে *৭৭৮*০# যার মেয়াদ হবে ৩০ দিন এই মিনিট গুলো সকল অপারেটরে কথা বলা যাবে। সরাসরি ২৯৮ টাকা রিচার্জ করার মাধ্যমে এই অফারটি একটিভ করা যাবে। রিচার্জকৃত টাকা মেইন বালেন্স যোগ হবে না। সরাসরি ৪৬০ মিনিট মেইন ব্যালেন্স জমা হয়ে যাবে। এই অফার টি মাসে একাধিক বার  নিতে পারেন। 

এয়ারটেল ৪৬০ মিনিট অফার ২৯৮ টাকায়

এয়ারটেল ৪৬০ মিনিট নেওয়ার শর্তসমূহ

  • মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল *৭৭৮*০#
  • রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে জমা হবে না
  • বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত
  • মেয়াদ শেষ হবার আগেই এই প্যাক আবার কিনলে অবশিষ্ট মিনিট নতুন মিনিটের এর সাথে যোগ হবে
  • ৩০ দিন শেষে অব্যবহৃত মিনিট আর ব্যবহার করা যাবে না।

এয়ারটেল মিনিট কেনার কোডসমূহ

এয়ারটেল মিনিট কেনার কোড সমূহ আমরা উপরে অংশে আলোচনা করেছি।  এরপরেও আমরা উক্ত কোড গুলোকে একটি টেবিল আকারে সাজিয়ে দিচ্ছি। এখান থেকে আপনার পছন্দ অনুযায়ী প্র্যাকটি সিলেক্ট করুন এবং পাশেই থাকা কোড ডায়াল করুন।  মনে রাখবেন পর্যাপ্ত পরিমাণ টাকা থাকা সাপেক্ষেই কোড ডায়াল করার মাধ্যমে অফার গুলো সচল হবে তা না হলে কোন অফার সক্রিয় হবে না। 

মিনিট অফার মূল্য মেয়াদ  কোড চেক
১২ মিনিট ৮টাকা ২ দিন *১২১*০৮# *৭৭৮*০#
২১ মিনিট ১৪ টাকা ২ দিন *১২১*২১# *৭৭৮*০#
৩০ মিনিট ১৮  টাকা ২ দিন *১২১*১৮# *৭৭৮*০#
৪৬ মিনিট ২৮ টাকা ২ দিন *১২১*২৮# *৭৭৮*০#
৫৫ মিনিট ৩৪ টাকা ২ দিন *১২১*৩৪# *৭৭৮*০#
৭৫ মিনিট ৪৮ টাকা ৫ দিন *১২১*৪৮# *৭৭৮*০#
১০০  মিনিট ৬৪ টাকা ৭ দিন *১২১*৬৪# *৭৭৮*০#
১৩০ মিনিট ৭৮  টাকা ৭ দিন *১২১*৭৮# *৭৭৮*০#
১৭৮  মিনিট ১০৭ টাকা ৭ দিন *১২৩*০১০৭# *৭৭৮*০#
২৩৫ মিনিট ১৫৭ টাকা ৩০ দিন *১২৩*০১৫৭# *৭৭৮*০#
৪৬০ মিনিট ২৯৮ টাকা ৩০ দিন *১২২*০২৫৭# *৭৭৮*০#

আরো জানতেঃ

সর্বশেষ কথা

আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে জানানোর চেষ্টা করেছি এয়ারটেল মিনিট কেনার কোড সম্পর্কে।  আশা করি এই পোস্টের মাধ্যমে আপনারা সকল কোড সমূহ সম্পর্কে ধারণা পেয়েছেন।  আমরা সর্বশেষ এয়ারটেল মিনিট অফার গুলো সম্পর্কেই বিষোদ আলোচনা করেছি।  আমাদের এই পোস্টের মাঝে কোন ভুলভ্রান্তি থাকলে আমাদেরকে অবহিত করবেন।  আমরা ভুল সংশোধন করে  পোস্টটি এডিট করে দিব।

Comments are closed.