এয়ারটেল কত টাকায় কত মিনিট পাওয়া যায় ২০২৪

এয়ারটেল কত টাকায় কত মিনিট কেনা যায় এই প্রসংগে অনেকে জানেন না। কিন্তু তারা নিয়মিত এয়ারটেল মিনিট ব্যবহার করে থাকেন। প্রায়ইসই রিচার্জ পয়েন্ট বা অন্য কে এই প্রশ্ন জিজ্ঞাসা করতে হয়। এ সব সমস্যা উত্তরনের জন্য আজকের পোস্টটি সাজিয়েছি। এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন এয়ারটেল সিমে লেটেস্ট মিনিট প্যাক সম্পর্কে।

যে সব গ্রাহক একটু সচেতন তারা মিনিট কিনে কথা বলে থাকে। মিনিট কিনে কথা বললে অনেক সাশ্রয় রেটে কথা বলা যায়। এমনি ব্যালেন্স দ্বারা ভয়েজ কলে কথা বললে প্রতি মিনিট ২ থেকে ২.৫০ টাকা খরচ হয়। কিন্তু এয়ারটেল মিনিট অফার কিনে কথা বললে সর্বোচ্চ ৬০ থেকে ৭০ পয়সা খরচ হয়ে থাকে। এতে অনেক টাকা সেভ হয়।

তাই যে সব এয়ারটেল ইউজার মিনিট ক্রয় করে কথা বলে তাদের অনেক টাকা সাশ্রয় হয়ে থাকে। মুলত তাদের জন্য এই পোস্টটি এই আর্টিকেলটি আপনাকে এয়ারটেল কম টাকায় বেশী মিনিট কেনার নিয়ম জানিয়ে দিবে। এয়ারটেল সিমে কত টাকা কত মিনিট পাওয়া যায় সে বিষয়ে ধারনা পেয়ে যাবেন।

এয়ারটেল কত টাকায় কত মিনিট ২০২৪

বাংলাদেশে টেলিকম অপারেটর গুলো কিছু দিন পর পর তাদের অফারসমূহের ধরন পরিবর্তন করে থাকেন। একটি অফার সর্বোচ্চ ৬ মাস থেকে ১ বছর পর্যন্ত সচল থাকে। তার পর সে অফার গুলো পরিবর্তন করে নতুন অফার প্রদান করা হয়ে থাকে।

Airtel কোম্পানী তার মিনিট অফার থেকে শুরু করে সকল অফার সমূহ পরিবর্তন করে থাকে। তাহলে এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে এয়ারটেল এখন নতুন অফার কিভাবে পাব। চিন্তা করবেন না। এই পোস্টের মাধ্যমে এয়ারটেল সিমে সর্বশেষ মিনিট অফার গুলো সংযুক্ত করে দিব।

আশা করি এয়ারটেল কত টাকায় কত মিনিট কিনতে পারবেন এই বিষয়ে আর কোন প্রশ্ন থাকবে না। ধৈর্য দরে আমাদের পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন এবং দেখে নিন এয়ারটেল কম দামের মিনিট অফার গুলো।

এয়ারটেল কম টাকায় বেশী মিনিট নেওয়ার কোড

নিচে এয়ারটেল সিমে কম টাকায় বেশী মিনিট নেওয়া কোড গুলো সংযুক্ত করে দিয়েছি। এখান থেকে আপনার পছন্দ অনুযায়ী যে কোন প্যাক সিলেক্ট করে ব্যবহার করতে পারেন।

মিনিট টাকা কোড চেক কোড মেয়াদ
১০ মিনিট ৬ টাকা *১২১*০৬# *৭৭৮৮০# ১ দিন
১২ মিনিট ৮ টাকা *১২১*০৮# *৭৭৮*০# ২ দিন
২১ মিনিট ১৪ টাকা *১২১*১৪# *৭৭৮*০# ২ দিন
৩০ মিনিট ১৮  টাকা *১২১*১৮# *৭৭৮*০# ২ দিন
৪৬ মিনিট ২৮ টাকা *১২১*২৮# *৭৭৮*০# ২ দিন
৫৫ মিনিট ৩৪ টাকা *১২১*৩৪# *৭৭৮*০# ২ দিন
৭৫ মিনিট ৪৮ টাকা *১২১*৪৮# *৭৭৮*০# ৫ দিন
১০০  মিনিট ৬৪ টাকা *১২১*৬৪# *৭৭৮*০# ৭ দিন
১৩০ মিনিট ৭৮  টাকা *১২১*৭৮# *৭৭৮*০# ৭ দিন

এয়ারটেল ৬ টাকায় ১০ মিনিট

আপনার যদি একটি এয়ারটেল সিম থাকে তাহলে ৬ টাকায় ১০ মিনিট ক্রয় করতে পারবেন। এই অফারটি সরাসরি রিচার্জ করে একটিভ করা যাবে না। এই অফার নিতে একটি কোড ডায়াল করতে হবে সেই কোডটি হচ্ছে *১২১*০৬#।

এয়ারটেল ৬ টাকায় ১০ মিনিট কোড
“এয়ারটেল ৬ টাকায় ১০ মিনিট কোড”

মিনিট অফারটি একটিভ করার পর সেই ব্যালেন্সের মেয়াদ সহ অবশিষ্ট মিনিট চেক করার প্রয়োজন হয়ে থাকে। এয়ারটেল মিনিট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *৭৭৮*০#। মেয়াদ পাবেন মাত্র ১২ ঘন্টা।

এয়ারটেল ৫ টাকায় কত মিনিট

পূর্বে এয়ারটেল ৫ টাকায় ৮ মিনিট কিনতে পারতো। এই প্যাকেজের ম্যাচ ছিল ১২ ঘন্টা। কিন্তু সকল অপারেটর এর সকল মিনিট প্যাকের দাম বৃদ্ধি পাওয়ার কারণে বর্তমানে airtel পাঁচ টাকার মিনিট প্যাকেজটি বন্ধ করে দেয়া হয়েছে। সুতরাং যারা জানতে চাচ্ছিলেন এয়ারটেল ৫ টাকায় কত মিনিট কেনা যায় তাদের জন্য এটি একটি অসন্তুষ্টনীয় ব্যাপার। তবে আপনি চাইলে বর্তমানে airtel এর ১৪ টাকার প্যাকেজ কিনতে পারন।

এয়ারটেল ১৪ টাকায় ২১ মিনিট

Airtel ২১ মিনিট পাবেন মাত্র ১৪ টাকায়। হ্যা ঠিকই শুনছেন মাত্র ১৪ টাকায় ২১ মিনিট পাবেন যার মেয়াদ হবে ২ দিন। এই মিনিট অফারটি একাধিক বার কিনতে পারবেন। মিনিট অফারটি কেনার জন্য ডায়াল করুন *১২১*১৪#। অবশিষ্ট মিনিট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *৭৭৮#০#।

এয়ারটেল ৪৮ টাকায় ৭৫ মিনিট

মাত্র ৪৮ টাকা দিয়ে ৭৫ মিনিট ক্রয় করতে পারবেন। এক্ষেত্রে আপনার ব্যালেন্স এ ৪৮ টাকার উপর থাকতে হবে। ৭৫ মিনিট অফারটি কেনার জন্য ডায়াল করতে হবে *১২১*৪৮। অথবা সরাসরি ৪৮ টাকা রিচার্জ করতে হবে।

অবশিষ্ট মিনিটের পরিমান চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। এই অফারের মেয়াদ থাকবে মাত্র ৫ দিন। একাধিক বার এই অফারটি ক্রয় করতে পারবেন।

এয়ারটেল ১০০ মিনিট ৬৪ টাকায়

এয়ারটেল সিমে ১০০ মিনিট কেনার জন্য আপনাকে রিচার্জ করতে হবে ৬৪ টাকা। রিচার্জ ব্যতীত আপনাকে একটি কোড ডায়াল করতে হবে *১২১*৬৪#। আপনার ব্যালেন্স ১০০ মিনিট দেওয়া হবে। যার মেয়াদ পাবেন ৭ দিন।

একাধিক বার এই অফারটি ক্রয় করতে পারবেন। অবশিষ্ট মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করতে হবে *৭৭৮*০#।

এয়ারটেল মিনিট চেক কোড

এই আর্টিকেলে কত টাকায় কত মিনিট পাওয়া যায় সে বিষয়ে গুরুপ্ত পূর্ন তথ্য শেয়ার করেছি। আশা করি আপনার উত্তর পেয়ে গেছেন। এখন যদি একটি মিনিট প্যাক ক্রয় করেন তাহলে সে মিনিট অফার চেক করার প্রয়োজন হবে। আমরা উপরে মিনিট চেক করার কোড দিয়েছি। তারপরও এয়ারটেল মিনিট চেক কোড এখানে দেওয়া হল *৭৭৮*০#।

শেষ কথা

পুরো আর্টিকেলটি যদি আপনি পড়ে থাকেন তাহলে বুঝতে পেরেছেন এয়ারটেল কত টাকায় কত মিনিট পাওয়া যায়। এয়ারটেল সিমে সস্তা দামে মিনিট কেনার সকল কোড এখানে সংযুক্ত করে দিয়েছি। এই আর্টকেলের পুরো অংশ জুড়ে এয়ারটেল মিনিট অফার বা প্যাকেজ বিষয়ে আলোচনা করা হয়েছে।

তাছাড়াও এয়ারটেল মিনিট অফার দেখার নিয়ম এবং এয়ারটেল মিনিট চেক করার কোড এখানে সংযুক্ত করেছি। সর্বপরি এয়ারটেল গ্রাহকের জন্য এই আর্টকেলটি অনেক উপকার আসবে। এয়ারটেল সহ সকল অপারেটরের নিত্য নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Comments are closed.