এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস ২০২৪

এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস কেনার জন্য আপনি এখানে এসে থাকেন তাহেল সঠিক স্থানে এসেছেন। সোসাল মিডিয়ার কারনে এখন আমরা এসএমএস কথা মাথায় রাখি না। তবে বিভিন্ন ফেস্টিভাল বা অকাশনে এক দিন অথবা কয়েকদিনের জন্য মেসেজ কেনার প্রয়োজন হয়ে থাকে। কিন্তু সেই সময় এয়ারটেল এসএমএস কিভাবে কিনতে হয় বা এয়ারটেল এসএমএস কেনার কোড জানা থাকে না। সেই কারনে এসএমএস কিনতে সমস্যা হয়ে পড়ে। যদি আপনিও এমন সমস্যায় থাকেন তাহলে আপনাদে স্বাগতম।

কেননা আমরা এই পর্বে এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস সহ এয়ারটেল মাসিক এসএমএস প্যাক নিয়ে বিস্তারিত আলোচনা করব। তবে এখানে একটা কথা বলা জরুরি এখন আপনি চাইলেই ৫ টাকা দিয়ে ২০০ এসএমএস কিনতে পারবেন না। কেননা সকল জিনিসের দাম বর্তমানে বৃদ্ধি পেয়েছে। টেলিকম খাতে এর ভিন্নতা নেই। আগে ২০০ এসএমএস ৫ টাকায় কেনা যেত।

কিন্তু বর্তমানে এয়ারটেল সিমে ৫ টাকায় ২০০ এসএমএস পরিবর্তে ১৫০ এসএমএস দেয়। কেউ যদি বলে ৫ টাকায় ২০০ এসএমএস দেয় তবে সে কথার কোন ভিত্তি নেই। চলুন আর কথা বাড়াব না, নিচে এয়ারটেল মেসেজ কেনার কোড সহ এসএমএস সংক্রান্ত সকল তথ্য শেয়ার করব।

এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস ২০২৩

এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস ২০২৩। বর্তমানে আমরা সোসাল মিডিয়ার সাথে ওতপ্রোতভাবে জরিত। দিন রাত মেসেঞ্জার সহ নানা ইন্টারনেট মাধ্যমে যোগাযোগ করে থাকি। তাপরও আমাদের আত্বীয়স্বজনের মাঝে অনেকের ইন্টারনেট চালানোর মোবাইল নেই।

তাদের সাথে যোগাযোগ করতে মেসেজ হচ্ছে অন্যতম মাধ্যম। মেসেজ পাঠাতে প্রয়োজন এসএমএস আর আপনি যদি সেই মেসেজ ব্যালেস্নের মাধ্যমে পাঠান তাহলে অনেক টাকা খরচ হবে।

তাই আপনি যদি এয়ারটেল এসএমএস প্যাক কিনে মেসেজ পাঠান তাহলে অনেক সাশ্রয় হবে। তাই আমরা এই পোস্টে এয়ারটেল সকল এসএমএস কেনার প্রসেস দেখিয়ে দিব। একদিনের এসএমএস প্যাক কিনতে চান তাহলে ৫ টাকায় ২০০ এসএমএস দারুন হবে।

কিন্তু আমরা আগেই বলেছি এয়ারটেল সিমে এসএমএসের পরিমান কমিয়ে দিয়েছে। আপনি যদি উপরে অংশ টুকু পড়ে থাকেন তাহলে বুঝতে পেরেছেন। মানে এয়ারটেল ৫টাকায় ২০০ এসএমএস কিনতে পারবেন।

এয়ারটেল সিমে ৫ টাকায় ২০০ এসএমএস কেনার জন্য ডায়াল করুন *৩২১*৫০০#। যার মেয়াদ পাবেন ২৪ ঘন্টা। এসএমএস সকল অপারেটরে ব্যবহার করতে পারবেন। এসএমএস ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*৬#।

এই ছিল এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস কেনার গ্ররুপ্তপূর্ণ আলোচনা। এই বিষয়ে আপনার আর কোন ডাউট থাকার কথা না।

এয়ারটেল এসএমএস কেনার কোড

এয়ারটেল এসএমএস কেনার কোড একেক প্যাকেজের একেক ধরনের হয়ে থাকে। কোন নির্দিষ্ট কোড নেই যার মাধ্যমে এয়ারটেল মেসেজ কেনা যাবে। তবে এসএমএস কেনার রিচার্জ অফার থেকে সহজে নিতে পারবেন। এয়ারটেল sms প্যাক কেনার জন্য নিচের টেবিলের দিকে লক্ষ্য করুন। এয়ারটেল এসএমএস কেনার কোড বা এয়ারটেল মেসেজ কেনার কোড নিচের টেবিল থেকে সংগ্রহ করে নিন।

টাকা পরিমান মেয়াদ চেক কেনার কোড
২ টাকা ৪০ এসএমএস ১২ ঘণ্টা *778*6#  *321*200#
৫ টাকা ১৫০ এসএমএস ২৪ ঘণ্টা *778*6#  *321*500#.
১৫ টাকা ৮০০ এসএমএস ৩ দিন *778*6#  *321*150# 
১২ টাকা ১০০০ এসএমএস ৩ দিন *778*6#  *321*1000#
২৫ টাকা ১৫০০ এসএমএস ৩০ দিন *778*6#  *321*1500#
৩৭ টাকা ৩০০০ এসএমএস ৬ দিন *778*6#  *321*3700#
৪৭ টাকা ৪০০০ এসএমএস ৬ দিন *778*6#  *321*4700#
৫৭ টাকা ১৫০০ এসএমএস ৬ দিন *778*6#  *321*1500#

Airtel ২ টাকায় ৪০ টি এসএমএস

Airtel ২ টাকায় ৪০ টি এসএমএস অফার অর্ধদিনের জন্য। এই এসএমএস গুলো যে কোন অপারেটরে ব্যবহার করা যাবে। অফারটি একাধিক বার কিনতে পারবেন।

Airtel ২ টাকায় ৪০ টি এসএমএস

এয়ারটেল ২ টাকায় ৪০ এসএমএস নিতে ডায়াল করুন *৩২১*২০০#। যা যে কোন নেটওয়ার্কে পাঠাতে পারবেন। মেয়াদ পাবেন ১২ ঘন্টা এবং ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*৬#।

এয়ারটেল মাসিক এসএমএস প্যাক

যাদের মাসে অধিক এসএমএস পাঠানোর প্রয়োজন হয় তাদের জন্য এয়ারটেল মাসিক এসএমএস প্যাক রয়েছে।

চাইলেই মাসিক এসএমএস প্যাকগুলোর থেকে একটি প্যাক ক্রয় করে সারা মাস নিশ্চিন্তে মেসেজ পাঠাতে পারেন।

নিচে এয়ারটেল মাসিক এসএমএস প্যাক নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরব।

এয়ারটেল ২৫ টাকায় ১৫০০ এসএমএস

এয়ারটেল ২৫ টাকায় ১৫০০ এসএমএস ৩০ দিনের জন্য নিতে ডায়াল করুন *৩২১*১৫০০#, মেয়াদ হবে ৩০ দিন, যেকোন অপারেটরে এসএমএস পাঠাতে পারবেন। ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*৬#

সর্বশেষ কথা

আশা করি পুরো আর্টিকেলটি ভালোভাবে পড়েছেন এবং জানতে পেরেছেন এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস সম্পর্কে। এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস এর পরিবর্তে ১৫০ এসএমএস দেওয়া হয়।

কেউ যদি বলে ৫ টাকায় ২০০ এসএমএস দেয় তাহলে সে কথা কানে নেবেন না। আমরা সঠিক তথ্য এই প্রশ্নের মাধ্যমে আপনাদের জানানোর চেষ্টা করেছি।  এয়ারটেল এসএমএস অফার মাঝে মধ্যেই পরিবর্তন হয়ে থাকে।

আমরা এই পর্বে এয়ারটেলের নিত্য নতুন এসএমএস অফার সম্পর্কে তথ্য দিয়ে থাকব। আপনি যদি নতুন এসএমএস সম্পর্কে জেনে থাকেন।  আমাদেরকে জানান আমরা সঠিক তথ্য আর্টকেলে সংযুক্ত করে দিব।