এয়ারটেল এসএমএস কেনার কোড ২০২৪

এটা সকলের জানা যে বাংলাদেশে একমাত্র এয়ারটেল সিম সল্প মূল্যে সকল অফার দিয়ে থাকে। কিন্তু তাদের মেয়াদের সিস্টেম টা আমার কাছে ভাল লাগে নি। কেননা তারা অল্প টাকায় অধিক পরিমান এসএমএস প্রভাইড করলেও খুব অল্প সময় মেয়াদ দিয়ে থাকে যা অনেকের কাছে ভাল লাগে না। 

যাদের কম সময়ে বেশী এসএমএস ব্যবহারের প্রয়োজন হয় তাদের জন্য এয়ারটেল সিম চম্থকার হবে। আমাদের মাঝে অনেকই জানি না যে কিভাবে এয়ারটেল এসএমএস কিনতে হয় বা কি কোড ডায়াল করে এসএমএস কিনতে হয়। আমাদের কে অনেক গ্রাহক এই প্রশ্নটি জিজ্ঞাসা করে থাকে। তাই আমরা আজকে সেই প্রশ্নের আলোকে পোস্টটি সাজাবো। এই লেখাটি পরলে আপনি খুব সহজে এয়ারটেল এসএমএস কেনার কোড গুলো জানতে পারবেন।

বর্তমানে এয়ারটেল এবং রবি একত্রিত হয়ে এক যোগে ব্যবসা পরিচালনা করছে। এখন তাদের গ্রাহক সংখ্যাও তুলনা মুলক বেশী সে কারনে এয়ারটেল কোম্পানী বেশ কিছু এয়ারটেল এসএমএস অফার চালু করেছেন। আমরা আজ সকল এয়ারটেল এসএমএস অফারসমূহ ্নিয়ে বিস্তারিত আলোচনা করব। চলুন কথা না বাড়িয়ে মূল কাজ শুরু করি। 

এয়ারটেল এসএমএস কেনার কোড

এয়ারটেলে এসএমএস কেনার সকল কোড সমূহ একটি টেবিল সংযুক্ত করে দিচ্ছি। আপনাদের চাহিদা অনুযায়ী যে কোন একটি এসএমএস অফার সিলেক্ট করে সেখানে থাকা কোডটি ডায়াল করে এসএমএস গুলো বুঝে নিন।

এয়ারটেলে-এসএমএস-কেনার-সকল-কোড-সমূহ

এসএমএস মূল্য মেয়াদ     কোড চেক কোড
৪০ এসএমএস ২ টাকা ১২ঘণ্টা *৩২১*২০০# *৭৭৮*৮#
১৫০ এসএমএস ৫ টাকা ৩ ঘণ্টা *৩২১*৫০০# *৭৭৮*৮#
৪৫০এসএমএস ১৫ টাকা ৩ দিন *৩২১*১৫০# *৭৭৮*৮#
৫০০ এসএমএস ২০ টাকা ৭ দিন *৩২১*২০০# *৭৭৮*৮#*
১৫০০ এসএমএস ২৫  টাকা ৭ দিন *৩২১*১৫০০# *৭৭৮*৮#
৩০০০ এসএমএস ৩৭ টাকা ৩০ দিন *৩২১*৩৭০০# *৭৭৮*৮#
৪০০০  এসএমএস ৪৭ টাকা ৩০  দিন *৩২১*৪৭০০# *৭৭৮*৮#
৫০০০ এসএমএস ৫৭ টাকা ৩০ দিন *৩২১*৫৭০০# *৭৭৮*৮#

এয়ারটেল এস এম এস কিনবো কিভাবে

আমাদের মাঝে অনেকেই জানিনা কিভাবে এয়ারটেল সিমে এসএমএস কিনতে হয়।  তাই তারা বিভিন্ন সময়ে অনেকের কাছে জিজ্ঞাসা করে থাকে এয়ারটেল এসএমএস কিভাবে কিনব  বা airtel এসএমএস কেনার কোড কি।  আবার অনেকেই google এ সার্চ করে থাকে কিভাবে airtel এ এসএমএস কিনতে হয়।  আজ তাদের জন্য আমরা নিয়ে এসেছি এয়ারটেলের এসএমএস কেনার কোড। আপনারা চাইলেই ঘরে বসেই  শুধু কোড ডায়াল করার মাধ্যমে খুব সহজে এয়ারটেল এসএমএস কিনতে পারেন। এই আর্টিকেলের মাধ্যমে আমরা সকল airtel sms কেনার কোড সমূহ সংযুক্ত করে দিব। 

এয়ারটেল 2 ‌‌টাকায় 40 এসএমএস অফার

এয়ারটেল দুই টাকায় ৪০ টি এসএমএস অফারটি  শুধু তাদের জন্য কম পরিমান এসএমএস ব্যবহার করার প্রয়োজন পড়ে। শুধু কম এসএমএস নয়  এখানে মেয়েদের সময় সীম অনেক কম কেননা এই প্যাকেজের মাত্র ১২ ঘন্টা।

তাই বলব আপনি যদিএয়ারটেল সিমে ছোট এসএমএস‌ প্যাক কেনার কথা চিন্তা করে থাকেন তাহলে অবশ্যই এই অফার কিনতে পারেন। ৪০ টি এসএমএস ২ টাকায় নিতে *৩২১*২০০# কোড ডায়াল করুন যার মেয়াদ হবে ১২ ঘন্টা এসএমএস বালেন্স চেক করার জন্য *৭৭৮*৮# ডায়াল করুন।

এসএমএস টাকা মেয়াদ ইউএসএসডি কোড ব্যালেন্স চেক কোড
৪০  এসএমএস ২ টাকা ১২ ঘন্টা *৩২১*২০০# *৭৭৮*৮#

এয়ারটেল ৫ টাকায় ১৫০ ‌‌এসএমএস অফার

এয়ারটেল ৫ টাকায় ১৫০ ‌‌এসএমএস অফার কোডটি যদি আপনার জানা না থাকে তাহলে নিচের টেবিল থেকে দেখে নিন। এই অফারটি তাদের জন্য যারা অল্প এসএমএস কেনার প্রয়োজন পরে এই অফারটি ১ দিন মেয়াদে ব্যবহার করতে পারবেন।

এই প্যাকেজটি কিনতে আপনাকে প্রথমে ডায়াল অপশনে ক্লিক করতে হবে এবং লিখতে হবে *৩২১*৫০০# যার মেয়াদ হবে ১ দিন অবশিষ্ট এসএমএস ব্যালেন্স চেন করতে ডায়াল করুন *৭৭৮*৮#।

১৫ টাকায় ৪৫০ এয়ারটেল ‌‌এসএমএস কেনার কোড

১৫ টাকায় ৪৫০ এসএমএস কেনার কোড। আপনার যদি ৪৫০ এসএমএস কেনার কোড টি না থাকে তাহলে এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন। যদি প্যাক্টি শুধু তাদের দরকার যাদের অনেক এসএমএস পাঠানোর প্রয়োজন হয়। কিন্তু এই প্যাকের একটি মাত্র অসুবিধা তা হচ্ছে ইহার মেয়াদ কম মাত্র ৩ দিন।

এই এসএমএস প্যাক কিনতে হলে অবশ্যই আপনার ব্যালেন্সে টাকা রাখতে হবে।  অর্থাৎ নির্দিষ্ট পরিমাণ টাকা থাকা সাপেক্ষে আপনি এই এসএমএস প্যাকটি কিনতে পারবেন। ১৫ টাকায় ৪৫০ এসএমএস কেনার জন্য আপনাকে ডায়াল করতে হবে *৩২১*১৫০# যার মেয়াদ থাকবে মাত্র ৭ দিন এসএমএস চেক করার জন্য ডায়াল করতে হবে *৭৭৮*৮#

আরো জান্তেঃ

২০ টাকায় ৫০০ এয়ারটেল ‌‌এসএমএস কেনার কোড

২০ টাকায় ৫০০ এয়ারটেল ‌‌এসএমএস কেনার কোড আপনার জানতে হবে যদি আপনার এসএমএস কেনার প্রয়োজন হয়ে থাকে। 

আপনার একাউন্টে যদি পর্যাপ্ত পরিমান টাকা থাকে তাহলে ডায়াল করুন *৩২১*২০# যার মেয়াদ পাবেন ৭ দিন এসএমএস বালেন্স চেক কোড *৭৭৮*৮#।

এয়ারটেল মাসিক এসএমএস প্যাক

আপনার যদি এয়ারটেল মাসিক এসএমএস প্যাকের প্রয়োজন হয় তাহলে নিচের অংশ টুকু পড়তে থাকুন। এয়ারটেল সিমের মাসিক এসএমএস প্যাকের সকল অফার প্যাকেজ উল্লেখ করব।

২৫ টাকায় ১৫০০ এয়ারটেল এসএমএস প্যাক ২০২৩

৩০ দিন মেয়েদের ১৫০০ এসএমএস খুব আকর্ষণীয় একটি অফার।  আপনার যদি বেশি পরিমাণ এসএমএস এর প্রয়োজন হয় তাহলে এই  অফারটি আপনার জন্য সহায়ক হবে। যাদের প্রতি দিন মেসেজ পাঠানোর প্রয়োজন পড়ে তারা এই প্যাক টি কিনতে পারেন। এয়ারটেল ১৫০০ এসএমএস কেনার জন্য ইউএসএসডি কোড *৩২১* ১৫০০# মাত্র ২৫ টাকা যার মেয়াদ হবে ৩০ দিন এসএমএস চেক করার জন্য ডায়াল করুন *৭৭৮*৮#।

৩৭  টাকায় ৩০০০ এয়ারটেল এসএমএস প্যাক ২০২৩

৩৭  টাকায় ৩০০০ এয়ারটেল এসএমএস প্যাক ২০২৩ কিনতে আপনার বালেন্সে ৩৭ টাকার বেশী রাখুন। এর পর ডায়াল করুন *৩২১*৩৭০০# যার মেয়াদ হবে ৩০ দিন অবশিষ্ট এসএমএস চেক করার জন্য *৭৭৮*৮# ডায়াল করুন।

৪৭  টাকায় ৪০০০ এয়ারটেল এসএমএস প্যাক ২০২৩

যদি আপনার প্রতিদিন বেশি‌ এস এম এস করার দরকার পরে তাহলে এই এসএমএস অফারটি কিনতে পারেন। 

৩০ দিন মেয়াদে এয়ারটেল ৪৭ টাকায় ৪০০০ হাজার এসএমএস অফার দিয়েছে। যাদের বেশি পরিমান এসএমএস পাঠেনোর দরকার পড়ে শুধু তারাই এই অফারটি ভাল হবে। 

আপনার যদি প্রতিদিন মিনিমাম ১৫০ এসএমএস পাঠালে মাসিক এসএমএস অফারটি শেষ করতে পারবেন। এই অফারটি নিতে ডায়াল করুন *৩২১*৪৭00# 

যার মেয়াদ পাবেন ৩০ দিন অর্থাৎ ১ মাস। এসএমএস চেক করার জন্য ডায়াল করুন *৭৭৮*৮#।   

৫৭  টাকায় ৫০০০ এয়ারটেল এসএমএস প্যাক ২০২৩

আমরা কমবেশী সবাই এসএমএস ব্যাপারে জানি। সকলের সম পরিমান এসএমএস দরকার হয় না। অনেকের কম এসএমএসের দরকার হয় আবার অকনের বেশি এসএমএস প্রয়োজন হয়ে থাকে। যাদের অনেক এসএমএস প্রয়োজন তাদের জন্য এই এয়ারটেল এসএমএস অফারটি দারুন হবে। মাত্র ৫৭ টাকা টাকায় ৫০০০ টি এসএমএস গ্রাহকদের জন্য সেরা একটি অফার। এই এসএমএস অফার টি নিতে ডায়াল করুন *৩২১*৫৭০০# যার মেয়াদ হবে ৩০ দিন এসএমএস বালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*৮#।

শেষ কথা

আমরা সকলেই কম বেশি এয়ারটেল সিমের সাথে পরিচিত এই কোম্পানি বিভিন্ন সময় তাদের গ্রাহক দের জন্য নানা মুখি অফার প্রভাইড করে থাকে। নানা মুখী অফার গুলোর মধ্যে অন্যতম হচ্ছে এয়ারটেল এসএমএস প্যাকেজ। সর্বনিম্ন ৪০ টি এসএমএস থেকে শুরু করে সর্বোচ্চ ৫০০০ এসএমএস তালিকা রয়েছে।

এই পোস্টের  মাধ্যমে আমরা আপনাদের কে জানিয়েছি কিভাবে এয়ারটেল সিমে এসএমএস কিনতে  হয়। এয়ারটেল এসএমএস কেনার কোড সমূহের তালিকা টেবিল আকারে দিয়েছি এখান থেকে কোড গুলো ব্যবহার করে এসএমএস অফার উপভোগ করতে পারেন। এয়ারটেল এসএমএস প্রসংগে যদি কোন তথ্য মিসিং থাকে তাহলে আমাদের কে জানান আমরা সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করব। 

Comments are closed.