এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার ২০২৪

আমাদের মাঝে যারা এয়ারটেল সিম ব্যবহার করেন তাদের নানা কারনেই কাস্টমার কেয়ারের প্রতিনিধির সাথে যোগাযোগ করতে হয়। কিন্তু তারা অনেকেই জানে না এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব। হ্যা ঠিকই শুনেছেন। কথা দিচ্ছি এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে যাবতীয় সমস্যা সমাধান করব। যারা কাস্টমার কেয়ার নম্বার জানেন না বা অনেকে জানেন কিন্তু কিভাবে যোগাযোগ করতে হয় জানেন না। তাদের জন্য আজকের আর্টিকেলটি হেল্পফুল হবে।

Airtel কাস্টমার কেয়ার নাম্বার ব্যতীত অন্য উপায়ে সমস্যা সমাধান করা যায়। আর সে উপায় গুলোর মধ্যে অন্যতম হচ্ছে অনলাইনে কাস্টমার কেয়ার প্রতিনীধির সাথে কথা বলা। এ ক্ষেত্রে অবশ্য কিছু রুলস রয়েছে এই কমিউনিকেশন টি যারা অনলাইনে একটিভ থাকেন তাদের জন্য চম্থকার হবে। সব মিলিয়ে এয়ারটেল গ্রাহকের জন্য এই আর্টকেলটি মজাদার হতে যাচ্ছে। আজকের নিবন্ধনে শুরু থেকে শেষ পর্যন্ত আপনার উপস্থিতি কামনা করছি।

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার ২০২৪

আপনি এয়ারটেল সিমের নিয়মিত গ্রাহক হলে কাস্টমার কেয়ার নাম্বার জানা উচিত। কোন কারনে আপনার সিমে অনাকাংখিত অফার চালু হলে সেই অফারের জন্য একটি চার্জ করা হবে। আপনি যদি সেই সার্ভিস টি বন্ধ না করেন তাহলে প্রতি সাপ্তাহে, অর্ধ্মাসে অথবা মাসে একটি নির্দিষ্ট পরিমান চার্জ কাটা হবে। এই সার্ভিস বন্ধ করা অতিব জরুরি।

একটি এয়ারটেল সিমে টাকা কেটে নেওয়ার পাশাপাশি একাধিক সমস্যা থাকতে পারে। তাই এ সব সমস্যা সমাধান করার জন্য এয়ারটেল কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলতে হয়। কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগের কয়েকটি মাধ্যম রয়েছে আমরা সকল মাধ্যম এ পর্বে বিশ্লেষন করব।

নাম্বার দিয়ে কল করার সমস্যা সমাধান করার পাশাপাশি সরা সরি কেয়ারে গিয়ে এ সব সমস্যার সমাধান করা যায়। কেয়ারে যাওয়ার সময় সিমের মালিকের ভোটার আইডি এবং তার নিজের সংগে যেতে হবে।

Airtel কাস্টমার কেয়ার নাম্বার কত

অফ লাইনে কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলতে সবার আগে নাম্বার প্রয়োজন। নাম্বার ছাড়া যোগাযোগ করা সম্ভব নয়। এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার বা এয়ারটেল অফিস নাম্বার ১২১। এই নাম্বারটি সকল এয়ারটেল গ্রাহকের জন্য প্রযোজ্য অন্য কোন গ্রাহক এই নাম্বারে কথা বলতে পারবেন না।

অন্য সকল অপারেটর থেকে যোগাযোগ করার জন্য অন্য একটি নাম্বার আছে। যার মাধ্যমে খুব সহজেই কাস্টমার কেয়ার প্রতিনীতির সাথে কথা বলতে পারবেন। অন্য নেটওয়ার্ক থেকে কল করতে ০১৬৭৮৬০০৭৮৬।

কল করার পূর্বে আপনার একাউন্টে পর্যাপ্ত পরিমান টাকা রাখতে হবে। কেননা কাস্টমার কেয়ারের নাম্বারে কথা বললে প্রতি মিনিট নির্দিষ্ট চার্জ কর্তন করা হবে।

এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব

এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব এই প্রশ্নের উত্তরে একটি কথা আগে আসে তা হল কাস্টমার কেয়ার নাম্বার। কাস্টমার কেয়ার নম্বর উপরে দিয়ে দিয়েছি। আশা করি পেয়ে গেছেন।

এবার আপনার মোবাইলের ডায়াল অপশনে ক্লিক করেন। সেখানে ১২১ নাম্বারটি তুলেন। এবং সিম নির্বাচন করে কল করেন। কল করার সাথে সাথে অটোমেটিক্যালি কিছু নির্দেশনা শোনানো হবে।

এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব
এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব

এই নির্দেশনার মধ্যে থেকে আপনার সমস্যাটি ফাইন্ড আউট করুন। সেই মোতাবেক নাম্বার বা ডিজিট প্রেস করুন। তার পর পরবর্তী নির্দেশনা অনুসরুন করুন।

  • এই নির্দেশনার মধ্য যদি আপনার সমস্যাটি খুজে না পান তাহলে সরা সরি কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলতে ০ চাপুন।
  • কাস্টমার কেয়ার প্রতিনিধি ফ্রি থাকলে আপনাকে সালাম দিয়ে স্যার বলে সম্ভোধন করবে এবং আপনার সমস্যার কথা জানতে চাইবে।
  • তখন আপনার সমস্যা টি তাদের সাথে শেয়ার করবেন। আপনার সমস্যার আলোকে আপনার সমস্যা সেখান থেকে সমাধান করে দেওয়া হবে।
  • একই নিয়মে অন্য সিমের গ্রাহকরাও ০১৬৭৮৬০০৭৮৬ এই নাম্বারে কল করে সরাসরি যোগাযোগ করতে পারবেন। এই নাম্বার টি রাত দিন ২৪ ঘন্টা খোলা থাকে। কথা বলার জন্য প্রতি মিনিট ২ টাকা চার্জ করা হবে।
  • তাই কল করার পূর্বে আপনার সিমে পর্যাপ্ত টাকা রেখে কল করতে হবে। তা নাহলে সমস্যা সমাধান হওয়ার আগেই কল বিচ্ছিন্ন হয়ে যাবে।

এয়ারটেল হোয়াটআপ নাম্বারে যোগাযোগ

যে সব গ্রাহক সব সময় অনলাইনে থাকেন তাদের জন্য হোয়াট আপে যোগাযোগ চম্থকার হবে। হোয়াটআপে কথা বলার জন্য সর্বপ্রথম +৮৮০১৬১৪০০১২১ নাম্বার টি আপনার কানেক্ট করে নিতে হবে।

আপনার হোয়াট আপের সাথে সংযুক্ত হওয়ার পর তাদের সাথে কথা বলতে পারবেন। তাদের সাথে আপনার সমস্যার বিষয়টি চ্যাট করার মাধ্যমে বুঝিয়ে বলুন। সেখান থেকে আপনার সমস্যার সমাধান করে দেওয়া হবে।

এয়ারটেল ইমেইলের মাধ্যমে সমস্যার সমাধান

Airtel একটি ইমেইল নাম্বার রয়েছে যার সাহায্যে আপনার সমস্যার কথা লিখে পাঠাতে পারেন। কাস্টমার কেয়ার প্রতিনিধি সেই ইমেইলের উত্তরের মাধ্যমে আপনার সমস্যা কিভাবে সমাধান হবে তার নির্দেশনা দিবেন। এভাবে খুব সহজেই যে কোন সময় আপনার সমস্যা সমাধান করতে পারবেন। Airtel ইমেইল নাম্বার হচ্ছে  airtel.service@robi.com.bd

এয়ারটেল কাস্টমার কেয়ার ময়মনসিংহ

আপনি যদি এইয়ারটেল কাস্টমার কেয়ার ময়মনসিংহ এরিয়াতে থাকেন তাহলে অফিস টাইমে সরাসরি যোগাযোগ করতে পারবেন। ময়মনসিংহ কাস্টমার কেয়ারের এর ঠিকানা ও নাম্বার – গ্রাউন্ড ফ্লোর, ৮ র. ক. মিশন রোড, ময়মনসিংহঃ.

বিকাশ মার্চেন্ট নাম্বার: ০১৬২৪০৮৯৯২৫। এয়ারটেল কাস্টমার কেয়ার ময়মনসিংহ এর সার্ভিস আপনি পাবেন সরকারি ছুটি ব্যতীত সকাল 10 টা থেকে বিকাল 4 টা 30 মিনিট পর্যন্ত ।

এয়ারটেল কাস্টমার কেয়ার নম্বর টাংগাইল

টাংগাইলে এয়ারটেল কাস্টমার কেয়ার নম্বর ও ঠিকানা হচ্ছে পুরবী কমপ্লেক্স, গ্রাউন্ড ফ্লর, শপ নং ০৯ ভিক্টোরিয়া রোড, টাংগাইল। সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সরকারি ছুটি ব্যতীত খোলা থাকে।

এয়ারটেল কাস্টমার কেয়ার নম্বর গাজীপুর

Airtel কাস্টমার কেয়ার নম্বার বিকাশ মার্চেন্ট নাম্বার: ০১৬২৪০৮৯৯২৮।  রবি সেবা, দোকান নং- ০১, এম এ এস স্কয়ার (নিচতলা), ৭২৭, ঢাকা রোড, আউটপাড়া, চান্দনা চৌরাস্তা, জয়দেবপুর, গাজীপুর সিটি কর্পোরেশন, গাজীপুর। অফিস টাইম: সকাল ১০:০০টা – সন্ধ্যা ৬:০০টা পর্যন্ত। দোকানের ধরন: WIC

এয়ারটেল কাস্টমার কেয়ার, চট্টগ্রাম

বিএম হাইটস, নিচতলা,৩১৮ শেখ মুজিব রোড, আগ্রাবাদ সি/এ, চট্টগ্রাম-৪১০০
অফিস সময়: সকাল ১০:০০টা – সন্ধ্যা ৬:০০টা

এয়ারটেল কাস্টমার কেয়ার, কক্সবাজার

  • ইব্রাহিম প্লাজা, টেকপাড়া (শিকদার মহলের কাছে)
  • মেইন রোড, কক্সবাজার-৪৭০০
    অফিস সময়: সকাল ১০:০০টা – সন্ধ্যা ৬:০০টা

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার ঝাউতলা, কুমিল্লা

  • ঠিকানাঃ কুমিল্লা রবি সেবা, বাইতুস সালাম,
  • অফিস সময়: সকাল ১০:০০টা – সন্ধ্যা ৬:০০টা,
  • হোল্ডিং #২২৩/২০১, ঝাউতলা, কুমিল্লা। 

এয়ারটেল কাস্টমার কেয়ার মুরাদপুর, চট্টগ্রাম

  • সিডিএ এভিনিউ, মুরাদপুর, চট্টগ্রাম
  • ঠিকানাঃ রমনা টাওয়ার (নিচতলা), ৩৬/৭
  • অফিস সময়: সকাল ১০:০০টা – সন্ধ্যা ৬:০০টা

এয়ারটেল কাস্টমার কেয়ার, কুমিল্লা

  • কুমিল্লা ময়নামতি সেনা কল্যাণ মার্কেট, ময়নামতি, কুমিল্লা
  • ঠিকানাঃ দোকান#৩০ এবং ৩১অফিস সময়: সকাল ১০:০০টা – সন্ধ্যা ৬:০০টা
  • এয়ারটেল কাস্টমার কেয়ার নম্বর ঢাকা

এয়ারটেল কাস্টমার কেয়ার ঢাকা

ঠিকানাঃ নাফি টাওয়ারের নিচ তলা,, রবি কর্পোরেট অফিস, ৫৩ গুলশান সাউথ এভিনিউ, গুলশান-১, ঢাকা-১২১২, বিকাশ মার্চেন্ট নাম্বার: ০১৬২৪০৮৯৮৮৯। দোকানের ধরন: WIC। অফিস সময়: সকাল ১০:০০টা – সন্ধ্যা ৬:০০টা।  ছুটির দিন অফিস সময়: সকাল ১০:০০টা – সন্ধ্যা ৬:০০টা পর্যন্ত।

শেষ কথা

আশা করি আর্টিকেলটি ভাল ভাবে পড়েছেন এবং জানতে পেরেছেন এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার কত বা কিভাবে কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হয়। এয়ারটেল অফিস নাম্বার বা কেয়ার নাম্বারে যোগাযোগের পাশাপাশি ঘরে বসে অনলাইনে কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলে সমস্যার সমাধান করা যায়।

তাছাড়াও ইমেলের মাধ্যমে আপনার সমস্যার কথা লিখে প্রতিনিধির কাছে পাঠানো যাবে। পুনরায় সেই মেইলের উত্তরের মাধ্যমে সমস্যা করা হবে। এ ছাড়াও যত গুলো মাধ্যম আছে সব গুলো নিয়েই আলোচনা করেছি। যে মাধ্যম টি আপনার ভাল লেগেছে কমেন্ট বক্সে জানাতে পারেন। আমাদের সাইটের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আরো জানতেঃ

Comments are closed.