বিকাশ অফিস নাম্বার । বিকাশ সার্ভিস সেন্টার নাম্বার ২০২৪

বিকাশ গ্রাহকগণ সর্বাধিক সেবা পাওয়ার জন্য বিকাশ অফিস নাম্বার রয়েছে।  আপনি যদি বিকাশ হেল্পলাইন মোবাইল নাম্বার সম্পর্কে না জানেন তাহলে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন।

যেমন আপনার বিকাশ একাউন্ট সিমটি হারানো গেল সেই অবস্থায় আপনার একাউন্টকে দ্রুত  বন্ধ করার প্রয়োজন হবে। আপনি চাইলেই আপনার বিকাশ একাউন্টটি বন্ধ করতে পারবেন না।  তখনই আপনার প্রয়োজন হবে বিকাশ সার্ভিস সেন্টার নাম্বার নাম্বার অথবা বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার।

যে নাম্বারটি ব্যবহার করে আপনার একাউন্টকে নিরাপদে রাখতে পারেন।  তাছাড়া বিকাশের  সকল সমস্যার সমাধান বিকাশ হেল্প লাইনে কল করে করতে পারেন। আপনি যদি বিকাশ কাস্টমার কেয়ারের ফোন নাম্বার খুঁজে থাকেন তাহলে এ আর্টিকেলটি  আপনার জন্য খুব উপকার হবে। কারণ এ প্রবন্ধটি পড়ার মাধ্যমে আপনি বিকাশ অফিসের সকল নাম্বার পেয়ে যাবেন।

বিকাশ কি?

বিকাশ কি এ সম্পর্কে অনেকের জানার কৌতুহল রয়েছে।  বিকাশ হচ্ছে ডিজিটাল অর্থ প্রেরণের এক অনন্য মাধ্যম।  বিকাশের মাধ্যমে আপনি মুহূর্তে দেশের স্থান থেকে অন্য স্থানে টাকা পাঠাতে পারবেন। পাশাপাশি টাকা গ্রহণ করতে পারবেন। 

এর গবেষণায় দেখা গেছে বিকাশের মাধ্যমে প্রতিদিন ১০০ হাজার কোটি টাকার বেশি লেনদেন হয়ে থাকে।  বিকাশ মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়েছে।  তাই বিকাশের লেনদেন দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে।

তবে বিকাস এখন শুধু টাকা ট্রান্সফারি করে না বিভিন্ন কেনাকাটার পেমেন্ট, বিভিন্ন ব্যাংকে কিস্তি, যে কোন বিল পরিশোধ ইত্যাদি ব্যবস্থা রেখেছে। তাই বিকাশ এখন মানুষের পকেটে পকেটে।

তবে বিকাশের মাধ্যমে টাকা পাঠানোর  খরচ অনেক বেশি।  আমি আপনাকে সাজেস্ট করব বেশি টাকা পাঠানোর জন্য যে কোন ব্যাংকের সাহায্য নিন। এতে করে আপনি নিরাপদ এবং খুব কম খরচে টাকা পাঠাতে পারবেন।

বিকাশ হেল্পলাইন মোবাইল নাম্বার

বিকাশ হেল্পলাইন মোবাইল নাম্বারে আপনার সকল সমস্যার সমাধানের জন্য ব্যবহার করতে পারবেন।  এর জন্য আপনাকে প্রথমে বিকাশ হেল্পলাইন নাম্বারটি দরকার।  আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাকে জানাবো বিকাশ হেল্পলাইন মোবাইল নাম্বারটি কত।  মনে রাখবেন বিকাশ হেল্পলাইনে কল দিলে নির্দিষ্ট পরিমান চার্জ কাটা হবে। বিকাশ অফিসে ফোন দেওয়ার পূর্বে আপনার মোবাইলের ব্যালেন্স  চেক করে নিন।  পর্যাপ্ত পরিমাণ টাকা না থাকলে মোবাইলে রিচার্জ করুন তারপর কল করুন।

বিকাশ-হেল্পলাইন-মোবাইল-নাম্বার

 বিকাশ হেল্পলাইন মোবাইল নাম্বারটি হচ্ছে ১৬২৪৭ বিকাস সার্ভিস সেন্টার ফোন নাম্বারটি ০২-৫৫৬৬৩০০১।

এই দুই নাম্বারের যে কোন একটি কল করে সমস্যা সমাধান করতে পারবেন।

বিকাশ সার্ভিস সেন্টার নাম্বার কত

আমরা যারা বিকাশ ব্যবহার করি তাদের মাঝেমধ্যেই বিকাশ সার্ভিস সেন্টারে কথা বলতে হয়।  কেননা আমাদের একাউন্টের নিরাপত্তার স্বার্থে মাঝে মাঝে সার্ভিস সেন্টারে কথা বলার প্রয়োজন পড়ে।  কিন্তু আমাদের কাছে তখন সেই নাম্বারটি থাকে না যার ফলে অন্যের কাছে জিজ্ঞাসা করতে হয় বিকাশ সার্ভিস সেন্টার এর নাম্বারটি কত?  আর আপনি যদি নিজেই জানেন এই নাম্বারটি তাহলে খুব সহজেই আপনার সমস্যারটি সমাধান করতে পারবেন।

বিকাশ সার্ভিস সেন্টার নাম্বারটি হল ১৬২৪৭

বিকাশ হেল্পলাইন চ্যাট 

বিকাশ হেল্পলাইন চ্যাট সম্পর্কে এই প্যারাগ্রাফের আলোচনা করব।  আশা করি সবাই চ্যাট কথাটির সাথে পরিচিত (চ্যাট অর্থ হচ্ছে খোশ গল্প) আর helpline মানে (সাহায্যের লাইন)। বিকাশের যে সেবা থেকে আমরা সরাসরি চ্যাটের কথা বলতে পারি তাকেই হেল্পলাইন চ্যাট বলা হয়।

হেল্প লাইন চ্যাটে কথা বলতে প্রথমেই বিকাস ওয়েবসাইটে  প্রবেশ করতে হবে। এই সাইটের পেজে দেখতে হবে মেসেজ চিহ্নিত একটি বাটন রয়েছে।  সেখানেই ক্লিক করার সাথে সাথে বিকাশ প্রতিনিধি আপনার সাথে চ্যাট করা শুরু করবে। এবার আপনার সমস্যার সমপর্কে তাদের বলুন তারা আপনার সমস্যা সমাধান করে দিবেন।

বিকাশ কাস্টমার কেয়ার ঢাকা ফোন নাম্বার

বিকাস কাস্টমার কেয়ার ঢাকা ফোন নাম্বার। বিকাশের হেড অফিস হচ্ছে ঢাকা।  ঢাকা থেকে সারা বাংলাদেশে বিকাশ পরিচালনা করা হয়।  যাদের বিকাশের সাথে অভ্যন্তরীণ সমস্যা রয়েছে তাদের বিকাশ হেড অফিস ঢাকাতে যাওয়ার প্রয়োজন পড়ে। 

আজ আমরা বিকাশ কাস্টমার কেয়ার ঢাকায় কোন জায়গায় অবস্থিত তা আলোচনা করব। 

সরা সরি ঢাকা যাওয়া অনেক কষ্ট কর তাই আপনারা যদি ফোন করে আপনার সমস্যা সমাধান করতে পারেন তাহলে আপনার সময় এবং অর্থ বাচবে। বিকাশ কাস্টমার কেয়ার ঢাকা ফোন নাম্বার হল ১৬২৪৭

শেষ কথা

এই পোস্টের মাধ্যমে আপনাদের জানানোর চেষ্টা করেছি বিকাশ অফিস নাম্বার কত এবং কিভাবে তাদের সাথে যোগাযোগ করতে হয়। আপনার বিকাশ একাউন্ট টি কোন কারনে হারিয়ে গেল বা ক্ষতি গ্রস্ত হলে তৎক্ষণাৎ বিকাশ অফিসে যোগাযোগ করতে হয়। তাই সকল বিকাশ গ্রাহকদের উচিত বিকাস অফিসিয়াল নাম্বার সংরক্ষরণ করে রাখা। আমাদের ওয়েভসাইডে ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ।

আরো জানতেঃ

Comments are closed.