বাংলালিংক ৫ টাকায় ১ জিবি ২০২৪

বাংলালিংক ৫ টাকায় ১ জিবি কিভাবে নিতে হয় সে বিষয়ে আজকে আলোচনা করা হবে। যে সব গ্রাহক কম টাকায় বেশি বেশী Internet পেতে চান তাদের জন্য এই অফারটি দারুন হবে। বাংলালিংক কোম্পানী তাদের গ্রাহকের হাতে রাখার জন্য মাঝে মাঝে এমন অফার প্রমোট করে থাকে। এই অফার সকল গ্রাহকের দেওয়া হয় না।

যে সব গ্রাহকের এই অফারের জন্য মেসেজ এসেছে তারাই এই ৫ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন। আমরা অনেকেই মেসেজের বক্স খুজে দেখি না। এরুপ অনেক গুরুপ্ত পূর্ন মেসেজ প্রায়ই আমাদের দিয়ে থাকেন। কম টাকায় বেশী ইন্টারনেট সহ সকল প্রমোশনাল অফার পেতে নিয়মিত আপনার মেসেজ বক্স চেক করুন।

মাত্র ৫ টাকায় বিনিময়ে ১ জিবি ইন্টারনেট পাওয়ার ক্ষেত্রে একটি শর্ত আছে। সেই শর্ত সাপেক্ষে বাংলালিংক সিমে ৫ টাকায় দিয়ে ১ জিবি ইন্টারনেট ক্রয় করতে পারবেন। কি সেই শর্ত কিভাবেই বা আপনি ১ জিবি নিবেন সে বিষয় নিয়ে নিচে বিস্তারিত তথ্য শেয়ার করা হল।

বাংলালিংক ৫ টাকায় ১ জিবি ২০২৪

বাংলালিংক ৫ টাকায় ১ জিবি ২০২৪ সালে কেউ পেয়েছেন কিনা আমার জানা নেই। তবে প্রতি বছর এমন অফার বাংলালিংক কোম্পানী তাদের গ্রাহকের দিয়ে থাকে। হয়ত বছরের শেষে এই অফারটি দেওয়া হবে। এই অফারটি পেতে নিয়মিত মেসেজ অনুসন্ধান করতে হবে।

আপনার মোবাইলে ৫ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটি আসলে তবেই ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন। বাংলালিংক নেটওয়ার্ক কোম্পানীর এটাই সর্বনিম্ন এমবি প্যাকেজ। এর চেয়ে কম আর কোন ইন্টারনেট অফার নেই।

তাই যে সব গ্রাহকের এই সুবিধা এসেছে তারা অতি শীগ্রই একটিভ করে নেন। কেননা এই অফারটি সীমিত সময়ের জন্য দেওয়া হয়ে থাকে। আশা করি বাংলালিংক ৫ টাকায় ১ জিবি সম্পর্কে সঠিক ধারনা পেয়ে গেছেন।

এই অফারটি ইন্টারনেট ব্যবহারকারীদের অনেক হেল্পফুল হবে। এই পোস্ট নিয়ে যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন। আমরা সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করব। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

বাংলালিংক ৫ টাকায় ১ জিবি নেওয়ার কোড

আপনার মনে প্রশ্ন জাগতে পারে বাংলালিংক ৫ টাকায় ১ জিবি নেওয়ার কোড কত বা কিভাবে বাংলালিংক সিমে ১ জিবি কম টাকায় নেওয়া যায়। তাদের কে বলব চিন্তা করবেন না। ১ জিবি ৫ টাকায় নেওয়ার জন্য কোন কোড নেই। 

কিভাবে বাংলালিংক ৫ টাকায় ১ জিবি নিব

Banglalink company তাদের রেগুলার ডাটা প্যাকের উপরে ১ জিবি ইন্টারনেট ৫ টাকায় দিয়ে থাকে। এই অফারের প্রধান শর্ত হচ্ছে ৯৯ টাকার অধিক যে কোন একটি রেগুলার অফার ক্রয় করলে। মাত্র ৫ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন। এই অফারটি কোন কোড ডায়াল করার মাধ্যমে নিতে পারবেন। সরাসরি ৫ টাকা রিচার্জ করে ১ জিবি ইন্টারনেট সংগ্রহ করতে পারবেন।

অফারের শর্তাবলীঃ

  • এই অফারটি উপভোগ করার জন্য ৯৯ টাকা বা তার বেশি দামের যে কোন ইন্টারনেট প্যাক কিনতে হবে। 
  • এভাবে প্রতি বার ৯৯ টাকায় রেগুলার ইন্টারনেট প্যাক কেনার মাধ্যমে একবার করে এই অফার নিতে পারবেন। 
  • মূল ইন্টারনেট প্যাকের মেয়াদের সমান এই অফারের মেয়াদ হবে।
  • ক্যাম্পেইন যতদিন চলবে তত দিন এই অফারটি চালাতে পারবেন।
  • যে কোন কাজের জন্য এই ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করা যাবে। 
  • ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য *৫০০০*৫০০# ডায়াল করতে হবে।

এই ছিল বাংলালিংক ৫ টাকায় ১ জিবি ইন্টারনেট নেওয়ার শর্তসমূহ। আশা করি উপরোক্ত শর্তসমূহ মেনে অফার টি গ্রহন করতে পারবেন।

সূত্র বাংলালিংক অফিসিয়াল সাইট

কারা পাবে বাংলালিংক ৫ টাকায় ১ জিবি

বাংলালিংকের এই আকর্ষণীয় অফারটি সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য নয়। সুতরাং আপনি যদি এই প্যাকেজটি কিনতে ব্যর্থ হন তাহলে আর চেষ্টা করবেন না। যে সব গ্রাহক বাংলালিংক রেগুলার ডাটা প্যাকেজ  কিনবেন তারাই এই অফারটি উপভগ করতে পারবেন।

বাংলালিংক ৫ টাকায় ৫০০ এমবি নেওয়া টেকনিক

আপনার যদি একটি বাংলালিংক সিম থাকে সেই সিমে খুব সহজেই ৫০০ এমবি নিতে পারবেন। এ জন্য আপনাকে একটি স্মার্টফোন থাকতে হবে। সেই ফোনে বাংলালিংক এপ্স ইন্সটল করে নিতে হবে। মাই বাংলালিংক আপ্সের সার্চ বারে লিখতে S লিখে সার্চ করলে নিচের দিকে অনেক গুলো অফার সো করবে।

বাংলালিংক ৫ টাকায় ৫০০ এমবি
বাংলালিংক ৫ টাকায় ৫০০ এমবি

নিচের দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন ৫ টাকায় ৫০০ এমবি। যা নিচের চিত্রের ন্যায় অনুরুপ। সেখান থেকে ৫ টাকায় ৫০০ এমবি কিনতে পারবনে। এই অফারের মেয়াদ পাবেন ৭ দিন। বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#

আরো পড়ুন

শেষ কথা

আশাকরি বাংলালিংক ৫ টাকায় ১ জিবি ইন্টারনেট সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। আমরা সঠিক তথ্য দিয়ে সহযোগীতার চেষ্টা করেছি। আবার একটি কথা বলব এই অফারটি সবার জন্য নয়। যে সব গ্রাহকের পাবেন তাদেরকে এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

তারপরও মাত্র ৫ টাকা দিয়ে ৫০০ এমবি কিভাবে কেনা যায় সে নিয়ম উল্লেখ করেছি। এই অফারটি যে কোন গ্রাহক উপভোগ করতে পারবেন। আপনি ৫ টাকা দিয়ে ১ জিবি না পাইলেও ৫০০ এমবি অবশ্যই পাবেন। সর্বশেষ টেলিকম অফার সমূহ নিতে আমাদের সাথে থাকুন।

Comments are closed.