বাংলালিংক ৩ টাকায় ১০০ SMS ২০২৪

বাংলালিংক ৩ টাকায় ১০০ sms নিয়ে আজকের পোস্টটিতে আলোচনা করা হবে। আপনি যদি বাংলালিংকের গ্রাহক হয়ে থাকেন। তাহলে এই আর্টিকেল টি আপনার জন্য। আমরা দেখেছি প্রতিদিন অসংখ্য সার্চ করা হয় গুগলে বাংলালিংক ফ্রি এসএমএস কিভাবে পেতে পারি। বা কম টাকায় ১০০ এসএমএস কেনার কোড কত। আপনাকেও অনেকেই বলে ভাই বাংলালিংক সিমে ৩ টাকায় ১০০ এসএমএস কিভাবে কেনা যায়।

আপনি যদি জানেন তাহলে সহজে উত্তর দিতে পারবেন। কিন্তু আপনি যদি বাংলালিংক ৩ টাকায় ১০০ sms সম্পর্কে কোন জ্ঞান না থাকে। তাহলে কোন কিছু বলতে পারবেন না। তাই আপনি যদি এমন সমস্যায় পড়ে থাকুন তাহলে এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। আপনার প্রশ্নের উত্তর এই আর্টিকেলে পেয়ে যাবেন। চলুন আর কথা বাড়াব না এবার মূল আলোচনা শুরু করা যাক।

বাংলালিংক ৩ টাকায় ১০০ SMS ২০২৪

বাংলালিংক ৩ টাকায় ১০০ sms ২০২৪ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। যাদের অল্প টাকায় অধিক এসএমএস প্রয়োজন তাদের জন্য ৩ টাকায় ১০০ এসএমএস দারুন হবে। কেননা মাত্র ৩ টাকা খরচ করে ১০০ এসএমএস কিনতে পারবেন খুব সহজে।

কিন্তু এটি সত্যি যে বাংলালিংক সিমে ১০০ এসএমএস দেয় না। বাংলালিংক ৩ টাকায় ৩০ এসএমএস কিনতে পারবেন।

Banglalink সিমে এই অফারটি একাধিক বার কিনতে পারবেন।দিনে যত বার খুশি তত বার কিনতে পারবেন। আপনার এসএমএস ব্যালেন্স শেষ হলে আবার কিনে ব্যবহার করতে পারবেন।

৩ টাকায় ১০০ sms

অবশিষ্ট এসএমএস নতুন ব্যালেন্স সাথে যোগ করা হয়ে থাকে। তাই যত খুশি তত বার অফার টি নিতে পারবেন।

বাংলালিংক ৩ টাকায় ৩০ sms কিনতে ডায়াল করুন *১২১*১০১৩#। যার মেয়াদ পাবেন ৩ দিন। এসএমএস ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১০০#। এই এসএমএস সকল অপারেটরে ব্যবহার করা যাবে। 

সকল বাংলালিংক প্রপেইড গ্রাহক এই এসএমএস প্যাক ইচ্ছা মত ক্রয় করতে পারবে।

এই ছিল বাংলালিংক ৩ টাকায় ১০০ sms সম্পর্কে বিস্তারিত আলোচনা। আপনার যদি প্রয়োজন হয় ট্রাই করে দেখতে পারেন।

বাংলালিংক sms কেনার নাম্বার কি

বাংলালিংক sms কেনার নাম্বার কি? এই বিষয়ে যদি আপনার পূর্ণ জ্ঞান না থাকে তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। কেননা আমরা এই পর্বে শিখাব বাংলালিংক এসএমএস কেনার নাম্বার বা কোড বিষয়ে। তাই ধৈর্য সহকারে প্যারা টি পড়ুন। আপনি *১১০০*৫*৫# ডায়াল করলে আপনার মোবাইলে দুটি ২টি অফার ভেসে আসবে।

তার মধ্যে একটি ৭ টাকায় ৭০ এসএমএস ৭দিনের জন্য। অপরটি ৩০ টাকায় ৫০০ এসএমএস যা ৩০ দিনের জন্য।  আপনার যে অফার টি ভাল লাগে সেই অফার টি সিলেক্ট করে কিনে ফেলুন। এই এসএমএস গুলো বাংলালিংক সহ যে কোন নাম্বার এ ব্যবহার করতে পারবেন। এসএমএস ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *১২৪*১৭# ।

বাংলালিংক এসএমএস কেনার কোড ২০২৪

এখানে আপনার সকল তথ্য দেখতে পাবেন। আপনার এসএমএসের মেয়াদ, পরিমান, ইত্যাদি। এই এসএমএস গুলো সকল অপারেটরে পাঠাতে পারবেন। এবং আপনার যতবার খুশি ক্রয় করতে পারবেন। তবে মাসে ২০০০ বেশি এসএম এস পাঠাতে পারবেন না। তাই সকল বিষয় খেয়াল রেখে অফার গুলো কিনুন। এই ছিল বাংলালিংক sms কেনার নাম্বার কি সম্পর্কে বিস্তারিত আলোচনা।

আরো পড়ুনঃ রবি ৫ টাকায় ৫০০ এসএমএস

বাংলালিংক এসএমএস চেক কোড

বাংলালিংক এসএমএস চেক কোড যদি আপনি না জেনে থাকেন তাহলে চিন্তা করবেন না। আমি আপনাকে দেখাব কিভাবে বাংলালিংক সিমে এসএমএস চেক করতে হয়। Banglalingk sms check করতে ডায়াল করুন *১২১*১০০# বা *১২৪*১৭#। এখানে আপনার এসএমএস ব্যালেন্সের সকল তথ্য জানতে পারবেন।

বাংলালিংক ৫ টাকায় ১০০ এসএমএস

বাংলালিংক ৫ টাকায় ১০০ এসএমএস কেনার জন্য  *1100*8*4*1# কোড টি ডায়াল করতে হবে। এই এসএমএস অফারের মেয়াদ হবে ৩ দিন। যে কোন অপারেটরে sms পাঠানো যাবে। যে কোন গ্রাহক বাংলালিংক ৫ টাকায় ১০০ sms একাধিক বার কিনতে পারবেন। এসএমএস ব্যালেন্স চেক করতে *১২১*১০০# করতে হবে।

শেষ কথা

আশাকরি সম্পর্ণ আর্টিকেলটি পড়েছেন এবং জানতে পেরেছেন কিভাবে বাংলালিংক ৩ টাকায় ১০০ sms কেনা যায়। এই পোস্টে ৩ দিন মেয়াদে এসএমএস প্যাকটি ক্রয় করার সিস্টেম বিষয়ে আলোচনা করেছি।

বাংলালিংক এসএমএস চেক সংক্রান্ত সকল তথ্য শেয়ার করেছি। মনে করি আর্টিকেলটি আপনার ভাল লেগেছে এবং জানতে পেরেছেন বাংলালিংক এসএমএস কেনার সকল কোডসমূহ। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

প্রশ্নঃ ২ টাকায় ৫০ এসএমএস

উওরঃ বাংলালিংক ২ টাকায় ৫০ এসএমএস এখন বন্ধ আছে। এখন যেকোন জিনিসের দাম বৃদ্ধি পাওয়ায় এসএমএস দাম বেড়েছে। তাই এখন ২ টাকায় কোন এসএমএস অফার নেই। তারপরও আপনার সিমের আপ্স দিয়ে ট্রাই করে দেখতে পারেন এই অফার সচল হয়েছে কিনা।

প্রশ্নঃ বাংলালিংক ফ্রি এসএমএস কোড ?

উওরঃ ফ্রি এসএমএস বাংলালিংক মাঝে মাঝে দিয়ে থাকে কিন্তু আপনি ফ্রি এসএমএসের তালিকায় রয়েছেন কিনা সেটি চেক করে নিতে হবে। 

আপনি বাংলালিংক ফ্রি এসএমএস নেওয়ার জন্য ডায়াল করুন *১৬৬*৩৩৩# এবং ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*৩৩৩#। তবে এই অফার সকল বাংলালিংক গ্রাহক পাবেন না।

প্রশ্নঃ বাংলালিংক ৫ টাকায় ৫০০ এসএমএস ?

উওরঃ বাংলালিংক ৫ টাকায় ৫০০ এসএমএস কেনার জন্য ডায়াল করুন *132*1#। অবশিষ্ট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১০০#। আগেই জেনে রাখা ভাল এই অফার টি বাংলালিংক সকল গ্রাহক পাবেন না। আপনি এই অফারের জন্য এলিজিবল কিনা সেটি নিশ্চিত হয়ে নিন তার পর ৫০০ এসএমএস অফার ক্রয় করুন।

Comments are closed.