বাংলালিংক ১ জিবি অফার ২০২৪

বাংলালিংক দেশের শক্তিশালী নেটওয়ার্ক কোম্পানী। এই অপারেটর তাদের গ্রাহকদের ভালো মানের ইন্টারনেট সার্ভিস প্রদান করে থাকে। ২৫ এমবি থেকে শুরু করে আন-লিমিটেড ইন্টারনেট অফার রয়েছে।  এসব ইন্টারনেট সার্ভিসের মধ্যে থেকে বাংলালিংক ১ জিবি অফার নিয়ে বিস্তারিত তথ্য আলোচনা করা হবে এই পোস্টে।

আপনিও যদি বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট কিনতে চান তাহলে এই আর্টিকেলের শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। আমরা এখানে বাংলালিংক সিমের ১ জিবি ইন্টারনেট কিভাবে পাওয়া যাবে তার বিশদ তথ্য শেয়ার করব। আমাদের মাঝে অনেকেই আসেন যারা বড় বড় নেট প্যাক ক্রয় করতে পারেন না। কিন্তু তাদের ইন্টারনেট ব্যবহারের প্রয়োজন হয় মূলত তাদের সুবিধার জন্য এই পোস্টটি ডিজাইন করা হয়েছে।

বাংলালিংক ১ জিবি অফার ২০২৪

২০২৪ সালে বাংলালিংক ১ জিবি অফার সমুহ কি কি আছে সেই তথ্য জানার জন্য আপনি যদি এখানে এসে থাকেন তাহলে আপনাকে স্বাগতম। কেননা আমরা এই পোস্টে বাংলালিংক সিমে কত উপায়ে ১ জিবি ইন্টারনেট পাওয়া যায় সে সম্পর্কে আলোচনা করেছি।

আপনি পুরো পোস্টটি থেকে ২০২৪ সালের সর্বশেষ ১ জিবি ইন্টারনেট অফার গুলো থেকে যেকোন একটি একটিভ করে নিতে পারেন। তাছাড়াও বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ডায়াল করে ১ জিবি ইন্টারনেট নিত পারবেন। সর্বপুরি পোস্টটি আপনাদের জন্য চম্থকার হতে চলেছে।

বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট অফার

বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেটের তালিকা নিচে দেওয়া হল আপনার পছন্দ অনুযায়ী যে কোন একটি অফার সিলেক্ট করে কোড ডায়াল বা রিচার্জ করে ব্যবহার করতে পারেন।

পরিমান মেয়াদ টাকা কোড ব্যালেন্স চেক
1 GB (Tofee) 1 Days 20 Taka *121*5020# *5000*500#
1 GB 7 Days 69 Taka *121*69# *5000*500#
1 GB (Youtube) 7 Days 29 Taka *121*1040# *5000*500#
1 GB (FB) 7 Days 19 Taka *121*1050# *5000*500#
1 GB 30 Days 209 Taka *121*209# *5000*500#

বাংলালিংক ৬৯ টাকায় ১ জিবি

বর্তমানে বাংলালিংক এর সকল ইন্টারনেট প্যাকেজ এর মূল্য অংকে বৃদ্ধি পেয়েছে। এখন ৬৯ টাকায় পাচ্ছেন ১ জিবি।  আপনার বাংলালিংক ৬৯ টাকায় ১ জিবি লাগে তাহলে আপনিও ট্রাই করে দেখতে পারেন। এই অফার টি যত খুশি তত কিনতে পারবেন। এমবির ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*৬৯#। এই অফারটির মেয়াদ পাবেন ৭ দিন।

বাংলালিংক ৯ টাকায় ১ জিব

নতুন প্রিপেইড বাংলালিংক সংযোগে মাত্র ৯ টাকার বিনিময়ে ১ জিবি ইন্টারনেট পাওয়া যায়। এই অফারটি নতুন সংযোগের সাথে সমপৃক্ত। সরাসরি রিচার্জ করে বা কোড ডায়াল করে এই অফার একটিভ করতে পারবেন। বাংলালিংক সিমে ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে ডায়াল করুন *১২১*৩০১৯#। অবশিষ্ঠ ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#।

আরো জানুনঃ

বাংলালিংক ২৯ টাকায় ১ জিবি কোড

বর্তমানে ভিডিও দেখার জন্য বাংলালিংক সিমে ২৯ টাকা দিয়ে ১ জিবি ইন্টারনেট কেনা যায়। এ জন্য আপনার ব্যালেন্স ২৯ টাকা থাকতে হবে। তার পর ডায়াল করতে হবে *১২১*১০৪০#। একাধিক বার এই অফারটি গ্রহন করতে পারবেন। ১ জিবি ইন্টারনেটের মেয়াদ পাবেন ৭ দিন। ব্যালেন্স চেক করে নিতে *৫০০০*৫০০# ডায়াল করুন। তবে এই ইন্টারনেট প্যাকেজ নিয়ে শুধু মাত্র ইউটিউব ভিডিও দেখা যাবে।

বাংলালিংক ২০৯ টাকায় ১ জিবি

আপনি যদি পুরো একমাস ১ জিবি ইন্টারনেট চালাতে চান ডায়াল করুন *১২১*২০৯#। একাধিক বার এই অফার টি কিনতে পারবেন। মেয়াদ পাবেন এক মাস বা ৩০ দিন। ব্যালেন্স চেক করতে ডায়াল *৫০০০*৫০০#। সকল প্রিপেইড গ্রাহক এই অফার নিতে পারবেন।

শেষ কথা

আশাকরি সম্পূর্ন আর্টিকেলটি ভালভাবে পড়েছেন এবং জানতে পেরেছেন বাংলালিংক ১ জিবি অফার কিভাবে নিতে হয়। আমরা এই পোস্টের মাধ্যমে সহজেই বুঝানোর চেষ্টা করেছি। এর পাশাপাশি কিভাবে ১ জিবি ইন্টারনেট ফ্রি নেওয়া যায় সে বিষয়ে পূর্নাজ্ঞ ধারনা দিয়েছি। সব মিলিয়ে আজকের আর্টিকেলটি আপনাদের অনেক উপকার আসবে।

২০২৪ সালের মধ্যে বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট ক্রয় করার জন্য যে সব কোড বা রিচার্জ করতে হবে তা এখানে উল্লেখ করেছি। বাংলালিংক সহ সকল অপারেটরের সর্বশেষ তথ্য পেতে আমাদের সাথেই থাকুন। আর এই পোস্টটি নিয়ে আপনার যে কোন মন্তব্য কমেন্টে জানাতে পারেন ধন্যবাদ।

Era Tech
Era Tech

Hi, I am Hasan from Bangladesh. My several years of experience in writing dare me to write more posts about tech. Due to interest, attraction, and love, I am writing lots of articles on Eratechtips.com. You get lots of information on Eratechtips.com about tech and Telecom offers.