বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড (২ জিবি ফ্রি ইন্টারনেট)

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড নিয়ে আজকের আর্টিকেলে আলোচনা করব। আপনি যদি বাংলালিংক গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনি ট্রাই করে দেখতে পারেন। ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার সকল বাংলালিংক গ্রাহক উপভোগ করতে পারবেন না। তিন ধরনের গ্রাহক এই সেবা গ্রহন করতে পারবে। আপনি যদি এর আওতায় থাকেন তাহলে আপনিও পেতে পারেন। বাংলালিংক বন্ধ সিম চালু করলে, নতুন বাংলালিংক সংযোগ কিনলে, কোন কারনে সিম রিপ্লেস করলে।

প্রথমে চেক করে নিতে হবে ২ জিবি ১৯ টাকায় অফার টি পাবেন কি না?। যদি আপনি ইলিজিবল হোন তাহলে বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড টি ডায়াল করে সহজেই অফার টি একটিভ করতে পারবেন। অন্যথায় ১৯ টাকা রিচার্জ করার মাধ্যমে এই সুবিধা নিতে পারবেন। অনেক সময় এই অফার গুলোর টাকার পরিমান কম বেশী হয়ে থাকে।

তাই অফার নেওয়ার আগে সকল বিষয় সমন্ধে জ্ঞান রাখতে হবে। বাংলালিংক সিমে ২ জিবি ইন্টারনেটের মেয়াদ হবে ৭ দিন। বন্ধ বাংলালিংক সিমে এই অফার একাধিক বার নিতে পারবেন এবং দুই মাস এই অফারটি উপভোগ করতে পারবেন। চলুন কিভাবে আপনি সঠিক পদ্ধতি অবলম্বন করে বাংলালিংক সিমে এই সার্ভিস নেওয়া যার সে সমপর্কে বিস্তারিত তথ্য শেয়ার করি।

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড ২০২৩

বাংলালিংক কোম্পানিতে সবসময়ই তাদের গ্রাহকদের পাশে রাখতে চায়। তাইতো তারা প্রতিনিয়ত নানা অফার নিয়ে হাজির হয়। তার এই অন্যান্য দৃষ্টান্ত উদাহরণ হচ্ছে 19 টাকায় ২ জিবি ইন্টারনেট। 

এই অফারটি অবশ্যই সকলের প্রথম চয়েজ হবে। তবে এই অফারটি সকল গ্রাহকে উপভোগ করতে পারবেন না।  মূলত যারা দীর্ঘদিন নেটওয়ার্ক থেকে বাইরে আছেন অর্থাৎ সিম ইউজ করেন না।  নতুন সংযোগ চালু করেছেন ও বা আপনার সিম টি কোনো কারণে রিপ্লেস করার প্রয়োজন হওয়ায় রিপ্লেস করেছেন। এই তিনটি কাটাগরির কোন একটির আওতায় থাকেলেই মুলত এই অফার নিতে পারবেন।

আশা করি বুঝতে পেরেছেন বাংলালিংক এ দুই জিবি ইন্টারনেট পাওয়ার মূল শর্তবলী।

আরো জানুনঃ

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি ফ্রি ইন্টারনেট

১৯ টাকায় ২ জিবি ফ্রি ইন্টারনেট সকল ইউজার পাবেন না। এই অফার পেতে হলে আপনার বাংলালিংক সংযোগ টি বন্ধ থাকতে হবে অথবা নতুন সিম কিনতে হবে অন্যথায় সিম রিপ্লেস করে নিতে হবে।

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট কোড ডায়াল করে দেখতে পারেন আপনি এই অফারের জন্য এলিজিবল আছেন কি না। যদি আপনি এই অফার টির জন্য নিযুক্ত হয়ে থাকেন তবেই ১৯ টাকা রিচার্জ বা কোড করে সহজেই এই অফারটি উপভোগ করতে পারবেন।

২ জিবি ইন্টারনেট ৩০ দিন ব্যবহারকরতে পারবেন। এই ৩০ দিনে সর্বোচ্চ ২ বার অফারটি ক্রয় করতে পারবেন। কোন কোন সময় এই অফারটি ৬০ দিনের জন্য দেওয়া হয়। বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট কোড ডায়াল করে একাধিক বার নিতে পারবেন।

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি  ইন্টারনেট নেওয়ার কোড

Banglalingk ১৯ টাকায় ২ জিবি  ইন্টারনেট নেওয়ার কোড আগে জেনে নিতে হবে। আপনার যদি কোডটি জানা থাকে তাহলে সহজেই অফার একটিভ করে নিতে পারবেন। তাছাডাও আপনার বাংলালিংক সংযোগটি এই অফারের জন্য এলিজিবল কিনা এই কোড ডায়াল করার মাধ্যমে জেনে নেওয়া যায়।

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি  ইন্টারনেট নেওয়ার কোড
বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি  ইন্টারনেট নেওয়ার কোড

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেট নিতে ডায়াল করুন *১২১*১১৯#। আপনাকে ২ জিবি ইন্টারনেট দেওয়া হবে যার মেয়াদ পাবেন ৭ দিন। প্রতি সপ্তাহে একবার করে অফারটি নিতে পারবেন। বালেন্স চেক করার জন্য ডায়াল করুন *৫০০০*৫০০# অথবা *১২৪*৯৯৪#

এই পোস্টে একটি বিষয় উল্লেখ্য যে, কোড ডায়াল করার পূর্বে অবশ্যই নিশ্চিত হয়ে নিতে হবে যে, বর্তমানে বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড কাজ করে কি-না বা এখনো ও  বাংলালিংক কোম্পানী অফারটি সচল রাখছে কি-না।

এই ছিল বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড যা ডায়াল করে আপনি ইন্টারনেট নিতে পারবেন। আশা করি এখন বাংলালিংক ২ জিবি কোড ডায়াল করে নিতে পারবেন।

বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি মেয়াদ

আপনার বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি ইন্টারনেটের মেয়াদ হবে ৭ দিন। একমাসে একবারই এই অফারটি নিতে পারবেন। পরবর্তী মাসে আবার ২ জিবি অফার গ্রহন করতে পারবেন। বালেন্স চেক করতে করতে ডায়াল করুন *৫০০০*৫০০#।

বাংলালিংক ৩০ টাকায় ২ জিবি

বাংলালিংক ৩০ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার মাঝে মাঝে দিয়ে থাকে। সবার প্রথম নিশ্চিত হতে হবে আপনি অফারের আওতায় আছেন কি না। তা ছাড়াও নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে দেখে নিতে পারেন। 

অফারের আপনি পাবেন কিনা সে সমপর্কে বিস্তারিত জানতে ডায়াল করুন *১২১*১১৮# যদি এলিজিবল হোন তাহলে ভাল আর যদি এলিজিবল না হন তাহলে অফার উপভোগ করতে পারবেন না। অফার গ্রহন করার পূর্বে বালেন্স চেক করে পর্যাপ্ত পরিমান বালেন্স রাখুন তারপর কোড ডায়াল করুন।

বাংলালিংক এমবি কেনার কোড

যদি আপনার এমবি বা ইন্টারনেট কেনার প্রয়োজন হয় তবে অবশ্যই এই অনুচ্ছেদ মনোযোগ সহকারে পড়ুন। বাংলালিংক এমবি কেনার কোড কয়েকটি আছে। তার মধ্যে একটি হল *৫০০০# এটি ডায়াল করতে আপনার সামনে ইন্টারনেট প্যাকের লিস্ট দেওয়া হবে। সেখান থেকে আপনার পছন্দসই নেট প্যাক সিলেক্ট করে পরবর্তী প্রক্রিয়া সমপন্ন করতে হবে।

বাংলালিংক ইন্টারনেট কেনার জন্য আমার অফার থেকে এমবি কেনা যায়। আমার অফার নেওয়ার জন্য *৮৮৮# ডায়াল করে সেখান থেকে প্যাক চয়েজ করে কেনার প্রক্রিয়া সম্পন্ন করে নিতে হবে। তাছাড়াও *১২১# কোডটি ডায়াল করার মাধ্যমে ইন্টারনেট কেনা যায়।

শেষ কথা

আশা করি সম্পূর্ন পোস্টটি পড়েছেন এবং জানতে পেরেছেন কিভাবে বাংলালিংক ১৯ টাকায় ২ জিবি কোড ডায়াল করে ইন্টারনেট অফার নিতে হয়। এই অফারটি মাঝে মাঝে পরিবর্তন করা হয়েথাকে । মাঝে মাঝে ৩০ টাকায় ২ জিবি ইন্টারনেট প্রধান করা হয়।  আবার কখনো ১৮ টাকা দিয়ে ২ জিবি ইন্টারনেট পাওয়া যায়।

সবার প্রথম চেক করে নিতে হবে বাংলালিংক সিমে অফারটির জন্য প্রযোজ্য কিনা। একটি কোড ডায়াল করে সে সম্পর্কে অবগত হওয়া যায়। সে কোড নিয়ে উপরের অংশে আলোচনা করছি আশাকরি জানতে পেরেছেন। একটা কথা না বললেই নয় যে এই অফার সকল বাংলালিংক গ্রাহক পাবেন না। শুধু মাত্র তিন ধরনের ইউজার এই সে বা পাবেন।

Comments are closed.