বাংলালিংক ফ্রি এমবি কোড ! বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার ২০২৪

বাংলালিংক ফ্রি এমবি কোড নিয়ে আপনাদের সাথে কিছু টিপস শেয়ার করতে চাচ্ছি। আশা করি আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনেযোগ সহকারে পড়বেন। বাংলালিংক নেটওয়ার্ক দেশের অন্যতম টেলিকম কোম্পানী। এই নেটওয়ার্কের ইউজার সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

বাংলাদেশের ফাস্টটেস্ট নেটওয়ার্ক কোম্পানীটি গ্রাহকের ইনটেনশন অনুযায়ী অফার প্রমোট করে থাকে। তার এক জলন্ত প্রমান বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার। বাংলালিংক গ্রাহকদের তাদের পরিবারের সাথে রাখার জন্য প্রতিদিন ফ্রি এমবি সহ মাসিক ফ্রি এমবি প্রদান করে থাকে।

আপনিও যদি বাংলালিংক সিমের গ্রাহক হয়ে থাকেন তাহলে ফ্রি এমবি পাওয়ার উপায় সম্পর্কে জানা প্রয়োজন। আমরা এই পোস্টের মাধ্যমে বাংলালিংক ফ্রি ১ জিবি কোড। বাংলালিংক ৯ টাকায় ১ জিবি কোড সহ কিভাবে বাংলালিংক ফ্রি এমবি কোড ব্যবহার করা যায় সে সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরব। চলুন আর কথা বাড়াব না এবার মূল কাজ শুরু করি।

বাংলালিংক ফ্রি এমবি কোড ২০২৪

ফ্রি কে না পেতে চায় আমরা সবাই ফ্রি কিছু নিতে পছন্দ করি।  সেই সুযোগ কাজে লাগিয়ে banglalink company প্রতিনিয়ত তাদের গ্রাহকের ফ্রি এমবি প্রমোট করে যাচ্ছে।

আপনার হাতে যদি একটি স্মার্ট ফোন থাকে তবে সেই ফোন দিয়ে প্রতিদিন ২৫ এমবি ইন্টারনেট ফ্রি নিতে পারবেন।  এর জন্য আপনাকে মাই-বাংলা লিংক এপ্স ইন্সটল করতে হবে। 

সেই অ্যাপসের প্রতিদিন লগইন করার মাধ্যমে 25 mb ইন্টারনেট ফ্রি নিতে পারেন।  এছাড়াও বাংলালিংক মাঝে মাঝে নয় টাকায় ১ জিবি ইন্টারনেট দিয়ে থাকে।  যার মেয়াদ সাত দিন।

এছাড়াও বাংলালিংক ফ্রি এমবি কোড ডায়াল করার মাধ্যমে সহজেই ইন্টারনেট ফ্রি নিতে পারেন।  এজন্য আপনাকে ফ্রি এমবি নেওয়ার কোড জানতে হবে।  আর আপনার যদি বাংলালিংক ফ্রি এমবি নেওয়ার উপায় বা ফ্রি এমবি কোড জানা থাকে তাহলে এই অনুচ্ছেদ টি আপনার সংগের সাথী হবে।

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড। আপনি যদি বাংলালিংক পরিবারের সদস্য হয়ে থাকেন তাহলে আপনিও নিতে পারেন এই অফার। বাংলালিংক ১ জিবি ফ্রি নিতে মাই-বাংলালিংক আপ্স ইন্সটল করতে হবে।

অর্থ্যাৎ মাই- বাংলালিংক এপ্স ইন্সটল করে রেজিষ্টেশন করলে আপনাকে ১ জিবি ইন্টারনেট ফ্রি দেওয়া হবে। তা ছাড়া প্রতি দিন ২৫ এমবি লগিন বোনাস দেওয়া হবে।

এই ছিল বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট ফ্রি নেওয়ার নিঞ্জা টেকনিক। আশা করি বুঝতে পেরেছেন।

বাংলালিংক ৫০০ এমবি ফ্রি

দেশের সুনাম ধন্য টেলিকম অপারেটর বাংলালিংক সিমে ৫০০ এমবি ফ্রি নেওয়া খুব সহজ। আপনি চাইলে মাই-বাংলালিংক আপ্সের লিংক শেয়ার করে ৫০০ এমবি ফ্রি নিতে পারেন।

এ জন্য আপনাকে মাই-বাংলালিংক এপ্স ইন্সটল করে নিতে হবে এবং অন্য গ্রাহককে মাই-বাংলালিংক এপ্স ব্যবহারের জন্য রিকোয়েস্ট পাঠাতে হবে। যদি কোন গ্রাহক আপনার লিংক থেকে মাই-বাংলালিংক এপ্স ইন্সটল করে। তবে আপনি সাথে সাথেই ৫০০ এম্বি ফ্রি পাবেন।

মুলত এটাই ছিল বাংলালিংক সিমে ৫০০ এমবি ফ্রি নেওয়া কৌশল। আপনি লিংক রেফার করার মাধ্যমে সহজেই ৫০০ এমবি বোনাস নিতে পারেন।

প্রতিদিন ফ্রি এমবি 

প্রতিদিন ফ্রি এমবি চাইলে নেওয়া যায়। তবে এ ক্ষেতে ২৫ এমবি বেশি নেওয়া সম্ভব না। মাই-বাংলালিংক এপ্স লগেইন বোনাস প্রতি দিন ২৫ এমবি। আপনি দিনে ২৫ এমবি ফ্রি নিতে পারেন। এ জন্য প্রতিদিন মাইবাংলালিংক এপ্সটিতে প্রবেশ করতে হবে। প্রবেশ করার সাথে সাথেই ২৫ এমবি দেওয়া হবে। যার মেয়াদ পাবেন ৩ দিন। অবশিষ্ট এমবি চেক করার জন্য *৫০০০*৫০০# ডায়াল করুন অথবা আপ্স থেকে দেখে নিন।

বাংলালিংক ৯ টাকায় ১ জিবি কোড

Banglalink ৯ টাকায় ১ জিবি কোড নেই। বাংলালিংক ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট শুধু মাত্র নতুন বাংলালিংক সংযোগে রিচার্জ অফার। তাই ৯ টাকায় ১ জিবি কোড দেওয়া সম্ভব না। আপনার যদি একটি নতুন সিম থাকে তবে সেই সিমে সরাসরি ৯ টাকা রিচার্জ করার মাধ্যমে ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#। চাইলেই মাই বাংলালিংক এপ্স দিয়ে খুব সহজেই ইন্টারনেট ব্যালেন্স সহ যে কোন ব্যালেন্স চেক করতে পারবেন।

বাংলালিংক ২৫ জিবি ফ্রি ইন্টারনেট

Banglalink ২৫ জিবি ফ্রি ইন্টারনেট অফার শুধু মাত্র বাংলালিংক নতুন সংযোগের জন্য। অথ্যাৎ আপনি যদি একটি নতুন সিম কিনেন তবে ২৫ জিবি ইন্টারনেট ফ্রি প্রদান করা হবে। তার মধ্যে সাথে সাথেই ৩ জিবি এবং ১১ মিনিট দেওয়া হবে। 

আর বাদ বাকী ইন্টারনেট গুলো প্রতি মাসে ২ জিবি করে দেওয়া হবে। এভাবে বার মাসে বার জিবি ইন্টারনেট ফ্রি দেওয়া হবে। অবশিষ্ট ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল *৫০০০*৫০০#।

বাংলালিংক ৪ জিবি ইন্টারনেট ফ্রি

৪ জিবি ইন্টারনেট পেতে আপনার সিমকে রিপ্লেস করে নিতে হবে। একটি বাংলালিংক সংযোগ রিপ্লেস করলে সাথে সাথে ৪ জিবি ইন্টারনেট ফ্রি দেওয়া হবে। হ্যা ঠিকই শুনেছেন আপনি যদি আপনার বাংলালিংক সংযোগ টি পুনরায় চালু করেন তাহলে ৪ জিবি ইন্টারনেট দিবে। এই ৪ জিবি ইন্টারনেট অবশ্যই ৪ জি ফোনে ব্যবহার করতে পারবেন। ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য আপনাকে অবশ্যই ডায়াল করতে হবে *৫০০০*৫০০#।

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার নিতে বাংলালিংক কোম্পানীর সাথে চিক্তি আছে এমন কোম্পানী বেছে নিতে হবে। বর্তমান যে কোন ৪ জি স্মার্টফোন কিনলেই বাংলালিংক ইন্টারনেট দেওয়া হয়।

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার

নতুন ৪ জি স্মার্টফোনে ইন্টারনেট অফার নেওয়ার শর্তাসমূহ

  • নতুন স্মার্টফোন ব্যবহার কারী এই অফার টি নিতে পারবেন।
  • বাংলালিংক প্রিপেইড এবং কল আন্ড কন্ট্রোল গ্রাহক গন এই অফারটি গ্রহন করতে পারবেন।
  • স্মার্টফোনের ১ নং স্লটে সিমটি সেট করতে হবে।
  • ফ্রি ইন্টারনেট গ্রহন করার জন্য ডায়াল করতে হবে *১২১*৭০১#। এখানে ( ১ জিবি রেগুলার+৩ জিবি ট্রফি ইন্টারনেট) প্রথম মাসের জন্য প্রযোজ্য।
  • পরবর্তী প্রতি মাসে ২ জিবি ইন্টারনেট ফ্রি নিতে ডায়াল করুন *১২১*৭০২#। 
  • সর্বোচ্চ ৪৮ ঘণ্টার মধ্যে  ইন্টারনেট অফার বোনাসটি চালু হবে
  • নতুন অফার গ্রহন করার জন্য রানিং অফারটি শেষ করতে হবে অন্যথায় ফ্রি এমবি পাওয়া যাবে না।
  • বাংলালিংক ফ্রি ইন্টারনেট চেক করতে *১২১*১# ডায়াল করতে হবে।
  • বাংলালিংক ফ্রি এমবি উপভোগ করতে ৪জি নেটওয়ার্কের এরিয়ার থাকতে হবে এবং আপনার সেট টি ৪ জি সাপোর্টেড থাকতে হবে।
  •  ফ্রি এমবি শেষ হলে Pay-As You Go পদ্ধতিতে ৫ টাকা (+ট্যাক্স) / এমবি (১০ কেবি পালস) চার্জ করা হবে।

শেষ কথা

আশাকরি আজকের পোস্টটি পড়েছেন এবং জানতে পেরেছেন কিভাবে বাংলালিংক ফ্রি এমবি কোড ডায়াল করে ইন্টারনেট নেওয়া যায়। তাছড়াও বাংলালিংক ফ্রি ১ জিবি কোড, প্রতিদিন ফ্রি এমবি সহ বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেছি।

প্রতিদিন কিছু না কিছু ফ্রি এম্বি পাওয়ার সকল রাস্তা দেখেছি। আমরা চাই আমাদের সাইটে নিত্য নতুন তথ্য যোগ করতে। এরপরও বাংলালিংক ফ্রি এমবি নিয়ে আপনার কাছে কোন তথ্য থাকে তবে আমাদেরকে জানাবেন।

Era Tech
Era Tech

Hi, I am Hasan from Bangladesh. My several years of experience in writing dare me to write more posts about tech. Due to interest, attraction, and love, I am writing lots of articles on Eratechtips.com. You get lots of information on Eratechtips.com about tech and Telecom offers.