এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম ২০২৪

এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম আমাদের পোস্টের মাধ্যমে সহজেই জানতে পারবেন। এয়ারটেল ইন্টারনেট অফার এবং এয়ারটেল মিনিট চেক সহ সকল প্রমোশনাল অফার মেসেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হয়।  আপনার মোবাইলে মেসেজ বক্সে একটু খেয়াল করলে দেখতে পাবেন।

তাছাড়াও যাদের স্মার্টফোন আছে তারা খুব সহজে মাই এয়ারটেল আপ্সটি ইন্সটল করে সেখান থেকে এয়ারটেল ইন্টারনেট অফার দেখে নিতে পারবেন। কিন্তু যাদের স্মার্টফোন নেই ইন্টারনেটের সাথে কোন একটিভিটি নেই তারা কি করবেন। তারা কি ইন্টারনেট অফার দেখতে পাবেন না। হ্যা, আমি বলব পাবেন।

যাদের ইন্টারনেটের মাধ্যমে ইন্টারনেট অফার দেখার কোন ওয়ে নাই। তারা খুব সহজেই কোড ডায়াল করে এ সব অফার দেখে নিতে পারেন। ইন্টারনেট অফার দেখার কোড টি কোথায় পাবেন? চিন্তা করবেন না। আমরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাকে ইন্টারনেট অফার দেখার কোড গুলো শেয়ার করব। আমাদের পোস্টি শুরু থেকে শেষ পর্যন্ত ফলো করুন। এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম ২০২৪

এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম ২০২৪। আমরা চাইলে এয়ারটেল রিচার্জ পয়েন্ট থেকে ইন্টারনেট ক্রয় করতে পারি। কিন্তু সেটা হবে অনেক ব্যয় সাপেক্ষ্য। আপনি যদি এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় নিতে চান তাহলে এয়ারটেলের ইন্টারনেট অফার লিস্ট থেকে সংগ্রহ করুন। আর এ ইন্টারনেট অফার দেখার তিন টি উপায় রয়েছে।

যে মাধ্যম গুলো থেকে কম টাকায় বেশী ইন্টারনেট কিনতে পারবেন। আমরা সেই অফার গুলো নিয়ে এখানে বিস্তারিত তথ্য তুলে ধরব। প্রথম মাধ্যম টি হচ্ছে মাই এয়ারটেল আপ্স ব্যবহার করে ইন্টারনেট অফার দেখা। অপরটি হচ্ছে কোড ডায়াল করে, সর্বশেষ পদ্ধতিটি হচ্ছে এয়ারটেল অফিশিয়াল সাইট থেকে ইন্টারনেট অফার চেক। নিচে এই তিন টি অফার সম্পর্কেই বিস্তারিত তথ্য আলোচনা করা হবে। ধৈর্য সহকারে শেষ অবদি আমাদের সাথেই থাকুন।

এয়ারটেল আপস দিয়ে ইন্টারনেট অফার দেখার নিয়ম

আপনার কাছে যদি একটি স্মার্টফোন থাকে তাহলে খুব সহজেই ইন্টারনেট অফার দেখতে পারবেন। এজন্য আপনাকে ইন্টারনেট সংযুক্ত হতে হবে। মোবাইলে মাই এয়ারটেল এপ্স না থাকলে ইন্সটল করে নিতে হবে। আপ্স টি ইন্সটল করার জন্য প্রথমে

  • গুগোল প্লে স্টোরে চলে যেতে হবে।
  • সেখানে সার্চ বারে লিখতে হবে “মাই এয়ারটেল এপ্স বাংলাদেশ”
  • এয়ারটেল লোগো সংবলিত আ[প্সটি ইন্সটল করুন
  • এবার আপনার কাছে একটি নাম্বার চাওয়া হবে
  • সেখানে আপনার এয়ারটেল নাম্বার টি লিখুন
  • আপনার নাম্বারে ওটিপি কোড প্রবেশ করুন
  • ওটিপি নাম্বার দেওয়ার সাথে সাথেই আপনাকে এয়ারটেল এপ্সের হোম পেইজে প্রবেশ করানো হবে।

আপ্সের হোম পেইজের প্রবেশ করলে বিভিন্ন ধরনের অফার দেখতে পাবেন। সেখান থেকে ইন্টারনেট অফার টি বেছে নিন। এবার আপনার পছন্দসি ইন্টারনেট প্যাক টি সিলেক্ট করুন। কেনার প্রক্রিয়া সম্পন্ন করুন।

এটাই ছিল এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম। আশা করি মাই এয়ারটেল এপ্স দিয়ে ইন্টারনেট অফার দেখতে পারবেন এবং সেখান থেকে ক্রয় করতে পারবেন।

এয়ারেল ইন্টারনেট অফার কোড

আপনার কাছে যদি স্মার্টফোন না থাকে তাহলে এয়ারটেল ইন্টারনেট অফার কোড ডায়াল করে ইন্টারনেট কেনা যাবে। এ জন্য ইন্টারনেট অফার দেখার কোড জানতে হবে। এয়ারটেল সিমে ইন্টারনেট অফার দেখার কোড হল *১২১#। কিভাবে অফার দেখবেন এবং এমবি কিনবেন চলুন জেনে নেই।

এয়ারেল ইন্টারনেট অফার কোড
এয়ারেল ইন্টারনেট অফার কোড
  • প্রথমে আপনার মোবাইলের ডায়াল অপশনে যান
  • সেখানে *১২১# কোডটি লিখুন
  • সিমের স্লট নির্বাচন করুন
  • সব শেষে কলিং বাটনে ক্লিক করুন
  • এবার ২/৩ সেকেন্ড অপেক্ষা করুন

এভাবেই এয়ারটেল সিমে কোড ডায়াল করার মাধ্যমে ইন্টারনেট অফার দেখা যায়। আপনি কোড ডায়াল করে এয়ারটেল দিমে ইন্টারনেট কিনতে পারবেন।

এয়ারটেল অফিসিয়াল সাইট থেকে অফার দেখা

যাদের স্মার্টফোন এবং কোড জানা নেই তারা এয়ারটেল অফিসিয়াল সাইট থেকে ইন্টারনেট অফার দেখে নিতে পারেন। এ জন্য যে কোন ব্রাউজার থেকে “এয়ারটেল অফিসিয়াল সাইট বাংলাদেশ” লিখুন। এবার সামনে যে সাইটটি প্রথমে আসবে সে সাইটে প্রবেশ করুন। এয়ারটেল সাইটের হোম পেইজে ঢুকার সাথে সাথেই আপনার কাছে একটি নাম্বার চাইবে।

সেখানে আপনার এয়ারটেল নাম্বার দিন। এবার আপনার এয়ারটেল নাম্বারে যাওয়া ওটিপি কোড প্রবেশ করান। এই সাইট থেকে এয়ারটেল ইন্টারনেট অফার দেখে নিন। আপনার কোন অফার চয়েজ হলে কিনে ফেলুন। মনে রাখবেন যে কোন ইন্টারনেট অফার কেনার আগে আপনার মেইন ব্যালেন্সে পর্যাপ্ত পরিমান টাকা রাখতে হবে। কোন অফার কেনার আগে এয়ারটেল মেইন ব্যালেন্স চেক করে নিন।

এয়ারটেল এমবি কেনার কোড ২০২৪

এয়ারটেল সিমের, সাপ্তাহিক ও মাসিক বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাকেজ রয়েছে। এ সকল প্যাকেজ এর মূল্য এফেক্টার এক এক রকমের হয়ে থাকে। এছাড়াও কিছুক্ষণ প্যাকেজ কিনতে হলে আপনাকে নির্দিষ্ট কিছু কোড ডায়াল করতে হবে। ইন্টারনেটে অনেকেই airtel এমবি কেনার কোড খুঁজে বেড়ায়। এরকম বেশ কয়েকটি জনপ্রিয় এমবি কেনার কোড নিচের টেবিলে শেয়ার করা হয়েছে।

Internet Amount Validity Activation code
1 GB 29 Taka 3 Days * 123 * 025 # 
2 GB 49 Taka 3 Days * 123 * 049 # 
4 GB ( 3 GB+1GB 4G) 64 Taka 4 Days * 123 * 064 #
5 GB 101 Taka 7 Days * 123 * 101 #
30 GB 344 Taka 30 Days * 111 * 344 #

এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায়

Airtel সিমে কম টাকায় ইন্টারনেট কেনার জন্য আপনাকে অফার খুজতে হবে। একমাত্র ইন্টারনেট অফারই কম টাকায় কেনা যায়। এয়ারটেল সিমে ইন্টারনেট অফার কিভাবে নিবেন। সে বিষয়ে উপরে অংশে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি পড়ে না থাকেন তাহলে পড়ে নিন। আর এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় ক্রয় করে ফেলুন।

নিয়ে নিনঃ   17 টাকায় ২ জিবি এয়ারটেল

শেষ কথা

আশাকরি আপনি সহজেই বুজতে পেরেছেন যে এয়ারটেল সিমে কিভাবে ইন্টারনেট অফার চেক করতে হয়। এয়ারটেল ইন্টানেট অফার দেখার নিয়ম সম্পর্কে এই পোস্টে বিস্তারতি আলোচনা করা হয়েছে। চাইলেই আপনার মোবাইল থেকে সর্বশেষ ইন্টারনেট অফার দেখে নিতে পারবেন। এয়ারটেল সিমে লেটেস্ট ইন্টারনেট অফার সহ সকল অফার একসাথে পেতে আমাদের সাইটে সাথেই থাকবেন। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুনঃ

Comments are closed.