গ্রামীন সিমে এসএমএস কেনার কোড ২০২৪

গ্রামীণফোন এসএমএস কেনার কোড যদি আপনার জানা না থাকে।  তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।  আজকের আর্টিকেলের মাধ্যমে আপনি জানতে পারবেন গ্রামীন সিমে এসএমএস কেনার কোড সমূহ। এসএমএস কেনার কোডের মাধ্যমে খুব সহজেই এসএমএস ক্রয় করা যাবে। বাংলাদেশ গ্রামীণফোন সিম হচ্ছে এক নাম্বার নেটওয়ার্ক অপারেটর।

এই অপারেটরের নেটওয়ার্ক সার্ভিস অন্যান্য অপারেটরের তুলনায় অনেক গতিশীল। বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে গ্রামীণ নেটওয়ার্কের সার্ভিস পাওয়া যায়। বর্তমানে বাংলাদেশে সাত কোটির অধিক সিম গ্রামীণ নেটওয়ার্কের আওতায় রয়েছে।  দিনে দিনে জিপি সিমের গ্রাহক বৃদ্ধি পাচ্ছে।  যদিও তাদের ভয়েস কল,  ইন্টারনেট প্যাক, এবং এসএমএস প্যাক গুলো  অন্য অপারেটরের তুলনায় price বেশী হয়ে তাকে।

তারপরও এই নেটওয়ার্ক দেশের শীর্ষ স্থান দখল করে রেখেছে। আজ জিপি সিমের সকল এসএমএস কেনার কোড নিয়ে বিস্তারিত তথ্য আলোচনা করব। জিপি ৫০০ এসএমএস কোড। জিপি ২ টাকায় ৫০ এসএমএস ও জিপি ২০০ এসএমএস কোড সহ গ্রামীনফোন এসএমএস দেখার কোড এই পোস্টে বিস্তারিত আলোচনা করব। তাহলে আর দেরি কিছের চলুন মুল প্রস্নগে যাওয়া যাক।

গ্রামীন সিমে এসএমএস কেনার কোড

গ্রামীনসিমে এসএমএস কেনার কোড নিয়ে আজকের পোস্টো আলোচনা করব। নিচে টেবিল আকারে জিপি সিমে এসএমএস কেনার কোড দেওয়া হল

প্যাক মুল্য কেনার কোড ব্যালেন্স চেক মেয়াদ
২৫ এসএমএস *১২১*১০১৫*২# *১২১*১*২# ৩ দিন
৫০ এসএমএস *১২১*১০১৫*৫# *১২১*১*২# ৩ দিন
১০০ এসএমএস *১২১*১০১৫*৭# *১২১*১*২# ৭ দিন
২০০ এসএমএস ১১ ফ্লেজি প্লান থেকে *১২১*১*২# ৩০ দিন
৫০০ এসএমএস ১৯ ফ্লেজি প্লান থেকে *১২১*১*২# ৩০ দিন

গ্রামীণফোন এসএমএস কেনার কোড ২০২৪

গ্রামীণফোন এসএমএস কেনার কোড ২০২৪ নিয়ে এই পোস্টে বিস্তারিত আলোচনা করা হবে। আমাদের প্রতিনিয়তই এসএমএসের মাধ্যমে সকলের সাথে যোগাযোগ করার প্রয়োজন হয়ে থাকে।  এসএমএস প্যাক কিনে ব্যবহার করা বুদ্ধিমানের কাজ।

কেননা টাকা দিয়ে এসএমএস পাঠালে এসএমএস প্রতি খরচ হবে ২. ৫০ পয়সা। যদি এসএমএস প্যাক কিনেন তাহলে দুই টাকায় ৫০ টি এসএমএস কেনা যাবে। 

তাই যারা একটু চালাক হয়ে চলে, তারা গ্রামীনসিমে এসএমএস কেনার কোড ব্যবহার করে sms পাঠায়। নিচে জিপি সিমের সকল এসএমএস কোড সহ বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

জিপি ৫০০ এসএমএস কোড

জিপি ৫০০ এসএমএস কোড আপনাদের কে জানাব। যাদের মাস ব্যাপী এস এম এস পাঠানোর প্রয়োজন হয়। তাদের জন্য গ্রামীনফোন ৫০০ এসএমএস অফার চমৎকার হবে। এই অফার মাসে একাধিক বার নেওয়া যাবে। অবশিষ্ট ব্যালেন্স নতুন এসএমএস ব্যালেন্সের সাথে যোগ করা হবে।এই মেসেজ যে কোন অপারেটরে পাঠানো যাবে।

gp ৫০০ sms

 

gp ৫০০ এসএমএস কোড হচ্ছে *১১১*১০*০৬# যার মেয়াদ হবে ৩০ দিন এসএমএস গুলো যে কোন অপারেটরে ব্যবহার করা যাবে।

তাছাড়া মাই-জিপি আপ্স থেকে সহজেই ১৯ টাকা দিয়ে ৫০০ এসএমএস ক্রয় করতে পারবেন। এ ক্ষেত্রে আপনার স্মার্টফোন এবং নেট কানেকশন থাকতে হবে।

Grameenphone 500 sms প্যাক টি মেসেজের মাধ্যমে কিনতে পারেন। মেসেজের মাধ্যমে কিনতে মেসেজ অপশনে যান এবং লিখুন START and sent  করুন  ৯৯৯৯ নাম্বারে। আপনার মেইন ব্যালেন্স থেকে ১৯ টাকা কেটে নিয়ে ৫০০ এসএমএস দেওয়া হবে। যে এসএম এস গুলো যে কোন অপারেটরে ব্যবহার করা যাবে।

জিপি ২০০ এসএমএস কোড

আপনি জিপি ২০০ এসএমএস কোড ডায়াল করে অফার উপভোগ করতে পারবেন। ২০০ এসএমএস কেনার জন্য ডায়াল করুন *১১১*১০*০৬# মেয়াদ হবে ৩০ দিন। আপনার ব্যালেন্স থেকে ১১ টাকা কেটে নেওয়া হবে।  ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১*২#

জিপি ২ টাকায় ৫০ এসএমএস

আপনি যদি জিপি ২ টাকায় ৫০ এসএমএস কিনতে চান তাহলে ডায়াল করুন *১১১*১০*০৬# যার মেয়াদ হবে ৩ দিন। এই অফারটির মুল্য ২ টাকা। এসএমএস ব্যালেন্স চেক করতে *১২১*১*২# ডায়াল করুন।

আরো জানুনঃ

গ্রামীনফোন এসএমএস দেখার কোড

আপনি যদি গ্রামীন সিমে এসএমএস কিনে থাকেন তাহলে ব্যালেন্স দেখার প্রয়োজন হবে। ব্যালেন্স না দেখলে অনেক সময় মুল ব্যালেন্স থেকে টাকা কেটে যেতে পারে। তাই সকল গ্রাহকের উচিত এসএমএস ব্যালেন্স চেক করে রাখা। গ্রামীনফোন এসএমএস দেখার কোড হল *১২১*১*২#।

শেষ কথা

আশাকরি পুরো আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়েছেন এবং জানতে পেরেছেন গ্রামীন সিমে এসএমএস কেনার কোড। আমরা উপরে টেবিল আকারে কোড গুলো সংযুক্ত করে দিয়েছি।

সেখান থেকে যে প্যাক টি ভাল লাগে সেই প্যাকটির পাশেই থাকা কেনার কোড দিয়েছি। সেই কোড ডায়াল করার মাধ্যমে সহজেই এসএমএস কিনতে পারেন। এই আর্টিকেলের মাধ্যমে আপনি এসএমএস কেনার সকল তথ্য গেছেন। আমাদের এখানে টেলিকম অফার সমপর্কিত সকল তথ্য শেয়ার করা হয়। টেলিকম অফার সবার আগে পেতে আমাদের সাথেই থাকুন।

Comments are closed.