খুব সহজেই জিপি মিনিট ব্যালেন্স চেক করার সিস্টেম ২০২৪

প্রতিদিন হাজার হাজার মানুষ জিপি মিনিট ব্যালেন্স চেক করার জন্য গুগোল সার্চ করে থাকেন। ঐ সমস্ত মানুষদের সময়ের অপচয় রোধ করতে আজকে আমরা নিয়ে এসেছি জিপি মিনিট ব্যালেন্স চেক করার সকল কোড। (How to check GP Minute code in ২০২৪)। সেই সাথে জিপি মিনিট প্যাক কেনার কোডসমূহ।

 Gp minute check করার যে সমস্থ পদ্ধতি রয়েছে তা আজকের পর্বে ধাপে ধাপে উল্লেখ করবো। হ্যালো প্রিয় বন্ধুরা, আজকে Gp minute check code/ জিপি মিনিট চেক এবং সেই সাথে সেরা Gp minute bundle কেনার কোড শেয়ার করতে চলেছি।

How to check gp minute balance? খুব সহজ পদ্ধতির মাধ্যমে জিপি মিনিট এবং এসএমএস কেনার কোড গুলো নিয়ে আমাদের আজকের এ আয়োজন।

 আজকের এই আর্টিকেলের মাধ্যমে জিপি’ সিমের ২০২২ সালের সকল নতুন কোড গুলো দেখাবো। নতুন বাজেটের জিপি মিনিট এবং এসএমএস কেনার কোড গুলো দেখেনিন। In this case, আমরা আশা রাখছি GP minute check code number আপনার উপকারে আসবে।

 জিপি মিনিট চেক কোড নাম্বার পাওয়ার সহজ উপায় 

জিপি মিনিট চেক কোড নাম্বার। এই আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়লে আপনার জিপি মিনিট বা প্যাকেজ কিনতে আর জীবনেও সমস্যায় পড়তে হবে না। কেননা, যখনই আপনি  ( জিপি মিনিট) ক্রয় করবেন তখন আপনাকে একটি কনফার্মেশন এসএমএস দেওয়া হবে।

সেখানে আপনার মিনিট ব্যালেন্স এর পূর্ণাঙ্গ তথ্য দেওয়া থাকবে এবং কিভাবে জিপি মিনিট ব্যালেন্স চেক করতে হয় তার একটি কোড পেয়ে যাবেন। আপনি চাইলে কোডটি সেভ করে রাখতে পারেন এবং যে কোন সময় ওই কোডটি ডায়াল করলে ব্যালেন্স দেখতে পারেন। Gp minute check code number । জিপি মিনিট ব্যালেন্স চেক কোড * 121*1*2#।

জিপি মিনিট ব্যালেন্স চেক করার নিয়ম

আপনার যদি একটি গ্রামীনফোনের সিম থাকে তাহলে এই পোস্টি আপনার জন্য দারুন হবে। গ্রামীনফোনের মিনিট অফার  অন্যন্যা অপারেটর থেকে বেশ ভাল। কেননা এই সিমে সরাসরি টাকা দিয়ে কথা বলার চেয়ে অনেক সস্থায় মিনিট কিনে কথা বলা যায়। আর সেই মিনিট কেনার পর তা চেক করার প্রয়োজন হয়ে থাকে।

জিপি মিনিট ব্যালেন্স চেক কোড
জিপি মিনিট ব্যালেন্স চেক কোড

আপনার মিনিট ব্যালেন্স কি পরিমান আছে, কবে এর মেয়াদ উত্তীর্ন হবে এ সকল তথ্য জানতে হয়। আর সেই মিনিট ব্যালেন্স চেক করার নিয়ম আপনাদের মাঝে শেয়ার করব।

  • প্রথমে আপনার মোবাইলের ডায়াল অপশনে চলে যান
  • সেখানে লিখুন *১২১*১*৩# এই কোডটি
  • কোড টি লিখে কল করুন
  • এবার ২/৩ সেকেন্ড অপেক্ষা করুন

ফিরতি এসএমএসের মাধ্যমে আপনার মিনিট ব্যালেন্সের সকল তথ্য জানিয়ে দেওয়া হবে। এই ছিল জিপি সিমের মিনিট ব্যালেন্স চেক করার নিয়ম। এখন আপরা নিজেই এই কাজ টি করতে পারবেন।

মাই জিবি এপ্স দিয়ে মিনিট ব্যালেন্স চেক

আপনি যদি চান তাহলে কোড ডায়াল করা ছাড়াও মিনিট ব্যালেন্স দেখা সম্ভব।  এর জন্য আপনাকে অবশ্যই স্মার্টফোন থাকতে হবে। স্মার্টফোনে মাই জিপি অ্যাপস ডাউনলোড করে সেখান থেকে আপনি প্রয়োজনীয় সকল তথ্য জানতে পারবেন।

ব্যালেন্সে কত টাকা আছে, মেয়াদ কতদিন, আপনার সিমে কি কি অফার রয়েছে, বর্তমান ইন্টারনেট ব্যালেন্স কত, আরো এক্সক্লুসিভ সকল অফার সমূহ আপনাকে জানিয়ে দেওয়া হবে এই অ্যাপস এর মাধ্যমে। 

তাই আপনার কাছে যদি একটি এন্ড্রয়েড ফোন থাকে। তবে সহজেই মাই জিপি এপস ডাউনলোড করে জিপি মিনিট ব্যালেন্স চেক করে নিন।জিপি সিমে কোড ছাড়া মিনিট ব্যালেন্স চেক করার নিয়ম

  •  জিপি Minute balance check code          * 121*1*2#
  • সহজ সিস্টেম  MyGp apps

 Gp minute bundle pack 2022 জিপি মিনিট বান্ডেল ২০২৪

আপনি যদি জিপি মিনিট প্যাক কিনতে চান তাহলে আপনাকে Minute Bundle Offer (গ্রামীণফোনের মিনিট বান্ডেল অফার) সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা থাকতে হবে। আপনার যদি এই বিষয়ে পূর্ণাঙ্গ ধারণা না থাকে তাহলে আপনি নিয়মিত আমাদের এই ব্লগ সাইটে খোঁজখবর নিতে পারেন। 

আমাদের এখানে নিয়মিত সকল সিমের মিনিট, ইন্টারনেট এবং মিক্সড বান্ডেল প্যাক সম্পর্কে আপডেট তথ্য দেওয়া হয়। আপনি যেই নেটওয়ার্কের ব্যবহার করেন না কেন। আমরা আপনাকে সকল তথ্য আপনাকে দিয়ে থাকি। 

তাছাড়া আমাদের সাবস্ক্রাইব করে নিলে রেগুলার গ্রামীন এয়ারটেল বাংলালিংক রবি টেলিটক সহ সকল সিমের আপডেট আপনার ফোনেই পেয়ে যাবেন।

 Gp 100 minute offer – জিপি ১০০ মিনিট অফার ২০২৪

GP SIM 100 মিনিট অফার টি আপনি দুইভাবে ক্রয় করতে পারেন। একটি হচ্ছে কোড ডায়াল করে অন্যটি হল সরাসরি 64 টাকা রিচার্জের মাধ্যমে। রিচার্জের মাধ্যমে আপনি জিপি সিমে মাত্র ৬৪ টাকায় ১০০  মিনিট পেতে পারেন। যার মেয়াদ থাকবে ৭দিন। এছাড়াও বর্তমানে জিপি সিমে ( GP 59 taka offer ) এ ৫৯ টাকায় পাবেন ৯০ মিনিট।

আমার কাছে মনে হয় 64 টাকায় 100 মিনিট অফার টি আপনার জন্য বেস্ট অফার হবে। এই (GP-Any local operator) মিনিট প্যাক টি সব নাম্বারে কল করতে পারবেন।  যা আপনি কথা বলতে পারবেন 10 সেকেন্ড পালস। gp 64 tk 100 minute code হচ্ছে *121*4206#

রিচার্জ পরিমাণ ৬৪ টাকা

  • Remaining Minute Balance check         *121*1*2#
  • 64 taka 100-minute buying check code   *121* 4206#
  • Tariff System 10 sec Pulse per minute

 বিঃদ্রঃ এই এই অফার টি My gp App থেকে নিলেই পাবেন ৪৮ জিপি পয়েন্ট।

 Gp 300 minute offer – জিপি ৩০০ মিনিট অফার ২০২২

এই অফার টি নিতে হলে আপনাকে রিসার্চ করতে হবে ১৯৯ টাকা। যদিও আগে ১৯৯ টাকায় ৩৪০ মিনিট দেওয়া হত কিন্তু বর্তমানে ৩১০ মিনিট দেওয়া হয়।

এটি আপনি সরাসরি রিচার্জের মাধ্যমে উপভোগ করতে পারেন।  অথবা মাই জিপি অ্যাপ এর মাধ্যমে কিন্তে পারেন মাই জিপি অ্যাপ এর মাধ্যমে 300 মিনিট অফার কিনলে আপনাকে  149 জিপি পয়েন্ট দেওয়া হবে।

 Gp 300 minute offer pack code is: *121*4018#

  • Gp minute Quantity    300 minutes
  • রিচার্জ পরিমাণ ১৯৯ টাকা
  • Remaining Minute Balance      *121*1*2#
  • Gp 199 taka 300 minute buying code   *121*4018#
  • Tariff 10 sec Pulse Per minute

আরো জানুনঃ

Gp 500 minute offer – জিপি ৫০০ মিনিট অফার

বিশেষ করে যারা ব্যবসাহী অথবা যাদের অতিরিক্ত মাত্রায় কথা বলার প্রয়োজন হয়। তাদের জন্য রয়েছে জিপি 500 মিনিট অফার। তারা সহজেই ৩০৭ টাকা রিসার্চ করে 500 মিনিট উপভোগ করতে পারবেন। যার মেয়াদ এক মাস অর্থাৎ ত্রিশ দিন।

আপনি এই অফারটি মাই জিপি অ্যাপ থেকেও ক্রয় করতে পারবেন।  ৩০৭ টাকা রিচার্জের মাধ্যমে আপনি 500 মিনিট একটি ক্রয় করার মাধ্যমে আপনি পাবেন ২৩০ জিপি পয়েন্ট।আপনি যদি মাসে অনেক বেশি মিনিট ইউজ করে থাকেন তবে আপনি জিপি সিমের এই প্যাকেজ টি ইউজ করতে পারেন।

আপনার সিমে ব্যালেন্স থাকা সাপেক্ষে কোড ডায়াল করার মাধ্যমে অফারটি উপভোগ করতে পারবেন।  500 মিনিট ক্রয় করার কোড হচ্ছে * 121* 4208#

  • Gp minute bundle offer            500 minutes
  • রিচার্জ পরিমাণ ৩০৭ টাকা
  • Gp Remaining Minute Balance Code   *121*1*2#
  • Gp 307 taka 500 minute offer code      * 121* 4208#
  • Tariff 10 sec Pulse per minute

শেষ কথা

আমি আশা করছি আমাদের আজকের পর্বে Gp minute check code বা জিপি মিনিট চেক কোড নিয়ে লেখা আর্টিকেল টি ভালভাবে পড়েছেন। 

আমরা আপনাকে জিপি মিনিট চেক করার কোড নিয়ে ধারণা দিয়েছে। পাশাপাশি কিভাবে জিপি মিনিট প্যাক কেনা যায় তার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। 

আশা করি এই আর্টিকেলটি আপনার জন্য অনেক সাহায্যকারী হবে।  ভবিষ্যতে আপনি জিপি মিনিট চেক করার কোড এবং কিভাবে জিপি মিনিট প্যাক কেনা যায় এই সম্পর্কে একটি পূর্ণাঙ্গ তথ্য পেয়েছেন।  

এই আর্টিকেলের মাধ্যমে আপনার যদি বিন্দুমাত্র উপকার হয় তাহলে আমাদের কষ্ট সার্থক।

Era Tech
Era Tech

Hi, I am Hasan from Bangladesh. My several years of experience in writing dare me to write more posts about tech. Due to interest, attraction, and love, I am writing lots of articles on Eratechtips.com. You get lots of information on Eratechtips.com about tech and Telecom offers.