জিপি ইমো প্যাক 30 দিনের কোড ২০২৪

গ্রামীন সিমের বিভিন্ন মেয়াদী ইমো প্যাক ক্রয় করার কোড হচ্ছে *121*3391#। এখানে আমরা গ্রামীণফোনের সোসাল ইমু প্যাক সমপর্কে বিস্তারিত আলোচনা করব। আমরা কম বেশি ইন্টারনেটের সাথে পরিচিত গ্রামীন বা জিপি ফোনের অনেক ইন্টারনেট প্যাক রয়েছে এই প্যাক কিনেও ইমোতে ভয়েজ এবং ভিডিও কলে কথা বলা যায়। কিন্তু এই প্যাক অনেক দাম তাই যারা শুধু ইমোতে কথা বলতে চান তাদের জন্য জিপি ইমো প্যাক কিনলে ভাল হবে। কেননা এই প্যাক অনেকটা কম দামে এবং বেশি মেয়াদের হয়ে থাকে।

জিপি সোসাল ইন্টারনেট প্যাক কেনার জন্য যদি আপনার কাছে কোড না থাকে তাহলে কিনতে পারবেন না। একটি উপায়ে কিনতে পারবেন তা হল জিপি ইমো রিচার্জ প্যাক। নির্দিষ্ট পরিমাণ রিচার্জের মাধ্যমে ইমু প্যাকটি আক্টিভ করতে পারবেন। বিশেষ করে ৩,৫,৭,১০্‌১৫, এবং ৩০ দিনের জন্য ইমো প্যাক কেনা যায়। নিম্নে এ প্রসংগে বিস্তারিত আলোচনা করা হল।

জিপি ইমো প্যাক 30 দিনের কোড ২০২৪

এখনো গ্রামাঞ্চলে ঠিকমতোভাবে ওয়াইফাই বা ইন্টারনেট সংযোগ নেই। যার কারণে আমাদেরকে সিমের ইন্টারনেটের উপর নির্ভরশীল হতে হয়। আমরা সকলে জানি যে যারা প্রবাসে বসবাস করে তারা ইমো কলের মাধ্যমে দেশের আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করে থাকেন। এজন্য প্রায় প্রতিনিয়তই ইমুতে কথা বলার জন্য ইমু প্যাক ক্রয় করতে হয়।

বাংলাদেশের অধিকাংশ গ্রাহক গ্রামীন সিম ব্যবহার করে থাকেন। যার কারণে এই কোম্পানিটি ইমো ব্যবহার করার বিভিন্ন প্যাক চালু রেখেছে। আপনি যদি ইন্টারনেটে জিপি ইমো প্যাক ৩০ দিনের কোড খুঁজে থাকেন তাহলে এই মুহূর্তে আপনি সঠিক জায়গায় রয়েছেন। 30 দিনের জিপি ইমো প্যাক অফারটি নিতে ডায়াল করুন *121*3391# এবং বালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*4#।

ইমো প্যাক কি?

ইমো প্যাক হচ্ছে একটি সোসাল প্যাক যা শুধু ইমোতে ব্যবহার কর যায়। ইমো ইন্টারনেটের মাধ্যমে কম খরচে বিশ্বের যে কোন প্রান্তে কথা বলা যায়। ইমোর মাধ্যমে ভয়েজ এবং ভিডিও কলে কথা বলা যায়। দেশের বিভিন্ন টেলিযোগাযোগ কম্পানি ৩০ দিন মেয়াদের ইমো প্যাকের সুবিধা গ্রাহক দের দিয়ে থাকে। সেই প্যাক গুলো আকটিভ করার মাধ্যমে ভয়েজ এবং ভিডিও কলে কথা বলা যায়। 

গ্রামীন ইমু ইন্টারনেট প্যাকেজ

গ্রামীনফোন বিভিন্ন সময় তাদের গ্রাহকদের নানা ধরনের অফার প্রমোট করে থাকে। আর এ অফার সমপর্কে পূর্ণাঙ্গ তথ্য না জানার কারনে অনেক ভোগান্তির সম্মুখীন হতে হয়। আমরা দেখেছি অনেকেই এই বিষয়ে অনলাইনে খোঁজ করে থাকেন যে গ্রামীন সিমে ইমু ইন্টারনেট প্যাকেজ তালিকা। তাই আপনাদের সুবিধার জন্য আমরা নিয়ে এসেছি জিপি ইমো প্যাক 30 দিনের কোড। এই কোড গুলো ব্যবহার করার মাধ্যমে সহজেই আপনি ইমো প্যাক গুলো এক্টিভ করতে পারবেন।

প্যাকেজ চার্জ মেয়াদ অফার কোড
২৬ জিবি ইমো প্যাক ২.৬ টাকা ৩ দিন *১২১*৩৩৬৩#
১ জিবি ইমো প্যাক ৪৮ টাকা ৩০ দিন *১২১*৩৩৯৯#
২৫০ এমবি ইমো প্যাক ২৮  টাকা ৩০ দিন *১২৩*৫৬#
১৫ জিবি ইমো প্যাক ৬৪৯ ৩০ দিন *১২১*৩৩৯৩#
৫ জিবি ইমো প্যাক ১৫০ টাকা ৩০ দিন *১২১*৩৩৯১#

জিপি ইমু প্যাক ২০২৪

জিপি ইমো প্যাক ২০২৪ যদি আপনার জানা না থাকে তাহলে এখান খুব সহজেই জেনে নিতে পারবেন। আপনি ২৬ জিবি ইন্টারনেট মাত্র ৩ টাকায় কিনতে পারবনে যার মেয়াদ থাকবে ৩ দিন। প্যাকেজটি এক্টিভেট করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *121*3063#। মনে রাখতে হবে ইমো প্যাকের বালেন্স শেষ হওয়ার পর মুল ব্যালেন্স থেকে টাকা কর্তন করে নেওয়া হবে। তাই আপনার বালেন্স দিকে খেয়াল করে ইমো প্যাকেজ চালাতে হবে।

ইমো ১ জিবি প্যাক কোড

ইমো ১ জিবি প্যাক কোড। আপনি যদি ১ জিবি ইমো প্যাক্টি আক্টিভ করতে চান তাহলে ৪৮ টাকা গুনতে হবে। অর্থাৎ ৪৮ টাকা ১ জিবি ইন্টারনেট ক্রয় করতে পারবেন।  ১ জিবি ইন্টারনেট ক্রয় করতে আপনাকে ডায়াল করতে হবে ইউএসএসডি কোড *১২১*৩৩৯৯# এবং এই প্যাকটির মেয়াদ থাকবে ৩০ দিন

আরো জানুনঃ

250 এমবি ইমো প্যাক কোড

যাদের কমেন্ট ইন্টারনেট ব্যবহার করার প্রয়োজন পড়ে তাদের জন্য এই ব্যক্তি চমৎকার হবে। ২৫০ এমবি ইমো প্যাকেজ কিনতে ডায়াল করুন *১২৩*৫৬# ইহার মেয়াদ থাকবে ৩০ দিন যার দাম পড়বে ২৮ টাকা।

১৫ জিবি ইমো প্যাক ৩০ দিন কোড

যাদের অত্যাধিক পরিমাণ ইমুতে কথা বলতে হয় তাদের জন্য এই প্যাক্টি দারুণ হবে। এই প্যাক এর মাধ্যমে আপনারা পাচ্ছেন ৩০ দিন মেয়াদী 15 জিবি ইন্টারনেট যার দাম ৬৪৯ টাকা এই প্যাকটি কিনতে ডায়াল করতে হবে  *১২১*৩৩৯৩# বালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১*৪#।

৫ জিবি ইমো প্যাক ৩০ দিন কোড

৫ জিবি ইমো প্যাক ৩০ দিন কোড। এই অফার টি তাদের জন্য যারা মোটামোটি ইমো ব্যবহার করেন। প্রতি দিন অন্তত পক্ষে ২০০ থেকে ২৫০ এমবি ইন্টারনেট খরচ করে থাকেন। এই প্যাক টী কিনতে আপনাকে ডায়াল করতে হবে *১২১*৩৩৯১# যার মেয়াদ ৩০ দিন বালেন্স জানতে ডায়াল করুন *১২১*১*৪#।

Gp Imo Pack

শেষ কথা

এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে জানানোর চেষ্টা করেছি কিভাবে  জিপি সিমে ইমু প্যাক আকটিভ করতে হয়। জিপি ইমো প্যাক 30 দিনের কোড সমূহ উল্লেখ করা করেছি। আপনার যে প্যাক টি ভাল লাগে সেই প্যাকটি কিনে ব্যবহার করতে পারেন। এই আর্টিকেল সম্পর্কে যদি আরো কোন তথ্য জানার থাকে তাহলে নিচে কমেন্ট বক্সে লিখে ফেলুন।  উপযুক্ত তথ্য দিয়ে সহযোগিতা করায় আমার একান্ত কাম্য ধন্যবাদ।