জিপি মিনিট কেনার কোড ২০২৪

জিপিতে মিনিট কেনার কোড সম্পর্কে অবগত না থাকলে এই আর্টিকেলটি আপনার জন্য খুবই উপকারী হবে। বর্তমানে দেশের সবচেয়ে শক্তিশালী নেটওয়ার্ক হিসেবে গ্রামীণফোন তাদের গ্রাহকদের সেবা প্রদান করে।  কিন্তু তাদের কলরেট সহ সকল অফার সমূহ অন্যান্য অপারেটরের তুলনায় বেশি। 

গ্রাহকদের মধ্যে যারা একটু চালাক তারা জিপি সিমে মিনিট কিনে কথা বলে থাকে।  তাই তাদের বিভিন্ন সময় মিনিট কেনার প্রয়োজন হয়। জিপি সিমে মিনিট কেনা একদম সহজ। আপনি ঘরে বসে যে কোন মুহূর্তে  অল্প টাকায় বেশি পরিমাণ মিনিট ক্রয় করতে পারবেন। 

এর জন্য আপনাকে গ্রামীন সিমে মিনিট কেনার কোড জানতে হবে। আজকের এই পর্বে আমরা gp সিমের মিনিট কেনার সকল কোড দিয়ে দিব। মনোযোগ সহ আর্টিকেলটি পড়তে থাকুন এবং জেনে নিন কিভাবে গ্রামীন সিমে খুব সহজে মিনিট কেনা করা যায়। 

জিপি মিনিট কেনার কোড ২০২৩

ছোট থেকে বড় বিভিন্ন মেয়েটি জিপির মিনিট প্যাকেজ রয়েছে। আপনার প্রয়োজনের চাহিদার উপর নির্ভর করে আপনি যে কোন প্যাকেজ ক্রয় করতে পারেন। কিন্তু অনেকেই জিপি মিনিট কেনার কোড সম্পর্কে জানেনা। এজন্য তারা google এ জিপি মিনিট কিভাবে কিনতে হয় তা খুঁজে বেড়ায়। সুতরাং নিচের একটি টেবিলের মাধ্যমে বর্তমানে জিপির যে সকল মিনিট প্যাকেজ রয়েছে তার একটি তালিকা প্রকাশ করেছি।

এই টেবিল হতে আপনি কত টাকায় কত দিন মেয়াদি মিনিট কিনতে পারবেন তার কোড দেখানো হয়েছে। এছাড়াও এই মিনিট গুলো আপনি কোন কোন অপারেটরে ব্যবহার করতে পারবেন এবং আপনার অবশিষ্ট মিনিট ব্যালেন্স চেক করা সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে।

জিপি মিনিট অফারমূল্যমেয়াদকোডমিনিট চেক কোড
৮ মিনিট৫ টাকা৪ ঘণ্টা*১২১*৪০২২#*১২১*১*২# 
১১ মিনিট৭ টাকা৬ ঘণ্টা*১২১*৪০২৪#*১২১*১*২# 
২৭ মিনিট১৯ টাকা২৪*১২১*৪৪০২#*১২১*১*২# 
১১০ মিনিট৭৪ টাকা৭ দিন*১২১*৪৪০৩#*১২১*১*২# 
২০০ মিনিট১৫৭ টাকা১৫ দিন*১২১*৫০৭৪#*১২১*১*২# 
২০০ মিনিট১৭৪ টাকা৩০ দিন*১২১*৪৪১০#*১২১*১*২# 
২০০ মিনিট১৩২ টাকা১০ দিন*১২১*৪৪০৮#*১২১*১*২# 
২০০ মিনিট১২৪ টাকা৭ দিন*১২১*৪৪০৭#*১২১*১*২# 
৪৫ মিনিট২৯ টাকা২ দিন*১২১*৪৪০৫#*১২১*১*২# 
৬০০ মিনিট৩৭৮ টাকা৩০ দিন*১২১*৪৪১১#*১২১*১*২# 
৪০০ মিনিট২৫৮ টাকা৩০ দিন*১২১*৪৪১৪#*১২১*১*২# 
৮০ মিনিট৪৮ টাকা৩ দিন*১২১*৪৪০৬#*১২১*১*২# 
৮০০ মিনিট৪৮৮ টাকা৩০ দিন*১২১*৪৬৫৭#*১২১*১*২# 

কেন আপনি জিপি মিনিট কেনার কোড ব্যবহার করবেন?

গ্রামীণফোন দেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল অপারেটরদের মধ্যে একটি।  বাংলাদেশের সবচেয়ে বেশি পরিমাণ মানুষ গ্রামীণ সিম ইউজ করে থাকেন।   তবে গ্রামীণফোনের অন্যান্য অপারেটরের তুলনায় কল রেট তুলনা মুলক বেশি। কিন্তু যদি আপনি মিনিট কিনে কথা বলেন তাহলে আপনার অনেক টাকা সাশ্রয় হবে। 

এর জন্য আপনার ব্যালেন্স এ পর্যাপ্ত পরিমাণ টাকা রাখতে হবে।  অর্থাৎ নির্দিষ্ট পরিমাণ টাকা রাখা সাপেক্ষে আপনি মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন। আমরা হিসাব করে দেখেছি যেসব গ্রাহক একটু চালাক  তারা মিনিট কিনে ভয়েজ কলে কথা বলেন। নির্দিষ্ট পরিমাণ কোড ডায়াল করার মাধ্যমে মিনিট অফার

একটিভ করতে পারবেন।  আবার চাইলে মাত্র তিনটি ডিজিটাল করার মাধ্যমেও সহজেই মিনিট কিনতে পারবেন।  আমরা দুটি পদ্ধতি আপনাদের মাঝে শেয়ার করব।  যে পদ্ধতিটি আপনাদের ভালো লাগে সেই পদ্ধতিটি প্রয়োগ করে মিনিট ক্রয় করতে পারবেন।

৪৫ মিনিট ২৭ টাকা ২ দিন মেয়াদ

২৭ টাকা দিয়ে ৪৫ মিনিট ক্রয় করার নিয়ম এখন আলো চনা করব। এই অফার টি কোড ডায়াল করার মাধ্যমে কিনতে পারবেন না। এই অফারটি কিনতে আপনাকে মাই জিপি আপ্স থেকে নিতে হবে। 

৪৫-মিনিট-২৯-টাকা-২-দিন

ফ্লেক্সিপ্লান থেকে প্যাকেজটি চালু করে কিনতে হবে। যার মেয়াদ থাকবে দুই দিন। অবশিষ্ট মিনিট বালেন্স চেক করতে ডায়াল করুন  *১২১*১*২#।

আরো জানুনঃ

১১০ মিনিট ৭৪টাকা ৭ দিন মেয়াদ

এক সপ্তাহ মেয়াদে ১১০ মিনিট ক্রয় করার জন্য ৭৪ টাকা রিচার্জ করতে হবে। এই মিনিট শুধু বাংলাদেশে কথা বলার জন্য ব্যবহার করতে পারবেন কিন্তু বাহিরের দেশে কথা বলার জন্য এই মিনিট ব্যবহার করতে পারবেন না।  এই অফারটি তিনটি উপায়ে এক্টিভ করতে পারবেন। 

প্রথমত,  গ্রামীণফোনের রিচার্জ পয়েন্ট থেকে ৭৪ টাকা রিচার্জ এর মাধ্যমে ১১০ মিনিট ক্রয়।

দ্বিতীয়ত, মাই জিপি অ্যাপ বা ফ্লেক্সিপ্লান থেকে এই অফারটি একটিভ করতে পারবেন।

তৃতীয়্‌ত,  একটি নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমেও এই অফারটি সক্রিয় করতে পারবেন এর জন্য আপনাকে ডায়াল করতে হবে *১২১*৪২০৬ # মিনিট চেক করার জন্য *১২১*১*২#

২০০ মিনিট মাত্র ১৭৪ টাকায় ৩০ দিন মেয়াদ

যাদের এর অপেক্ষাকৃত একটু বেশি কথা বলার প্রয়োজন পড়ে তারা এই অফারটি নিতে পারেন।  ১৭৪ টাকায় ২০০মিনিট ক্রয় করতে পারবেন যার মেয়াদ হবে ৩০ দিন। এই ব্যান্ডেল অফারটি মাই জিপি এপস থেকে গ্রহণ করতে পারবেন।  যেকোনো ফ্লেক্সিলোড দোকান থেকে ১৭৪ টাকা রিচার্জের মাধ্যমে ২০০ মিনিট ৩০ দিন মেয়াদে ক্রয় করতে পারবেন আবার  নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে অফারটি নিতে পারবেন। ২০০ মিনিট কেনার কোড হচ্ছে *১২১*৪৪১০# এবং অবশিষ্ট মিনিট ব্যালেন্স চেক করতে গ্রাহককে *১২১*১*২# ডায়াল করতে হবে।

২০০ মিনিট মাত্র ১৩২ টাকায় ১০ দিন মেয়াদে

এই অফারটি ১০ দিন মেয়াদে কথা বলতে পারবেন। ২০০ মিনিট ১৩২ টাকায় কিনতে ডায়াল করুন *১২১*৪৪০৮#। অবশিষ্ট মিনিট ব্যালেন্স চেক করতে *১২১*১*২# ডায়াল করতে হবে। তাছাড়া মাইজিপি আপস বা ফ্লেক্সিপ্লান এবং ১৩২ টাকা রিচার্জের মাধ্যমে এই ব্যান্ডেল অফারটি উপভোগ করতে পারবেন। 

২০০ মিনিট মাত্র ১২৪ টাকা ৭ দিন মেয়াদ

সাপ্তাহিক মেয়াদে নতুন করে ২০০ মিনিট মাত্র ১২৪ টাকায় পেতে এখনি ১২৪ টাকা রিচার্জ করুন। ফ্লেক্সিপ্লান থেকেও এই বান্ডিল অফারটি উপভোগ করতে পারেন তার জন্য আপনাকে ফ্লেক্সিপ্লান অ্যাপসটি ইন্সটল করে সেখান থেকে সাত দিন মেয়েদের ২০০ মিনিট ক্রয় করতে পারবেন।  তাছাড়া উনি নির্দিষ্ট কোড ডায়ালের মাধ্যমেও এই বান্ডিল অফারটি নিতে পারেন।  200 মিনিট ৭ দিন মেয়াদে নিতে এই কোডটী ডায়াল করুন *১২১*৪৪০৭# এবং অবশিষ্ট মিনিট চেক করতে ডায়াল করুন *১২১*১*২#।

শেষ কথা

আমরা আপনাদের মাঝে জিপি মিনিট কেনার সকল কোড উল্লেখ করেছি। এই কোড গুলো ব্যবহার করে আপনি যে কোন বান্ডেল অফার নিতে পারবেন । তবে আপনার আকাউন্ডে পর্যাপ্ত টাকা থাকা সাপেক্ষে এই অফার গুলো কিনতে পারবেন। এবং খেয়াল রাখতে হবে আপনার মিনিট বালেন্স কি পরিমান রয়েছে।

যদি আপনার মিনিট শেষ হয়ে যায় তাহলে মুল একাউন্ড থেকে টাকা কর্তন করে নেওয়া যা হবে অনাকাঙ্গিত। তাই মিনিট বালেন্স চেক করে নিবেন । মিনিট বালেন্স চেক করার জন্য *১২১*১*২# এই কোড টি ডায়াল করুন। জিপি সিমের মিনিট কেনার কোড আপনার কাছে রাখতে পোস্টটি আপনার ফেজবুকে শেয়ার করে রাখতে পারেন যাতে পরবর্তীতে দেখে নিতে সুবিধা হয় । 

Comments are closed.