বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ (৩০ দিনের জন্য) ২০২৪

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ যদি সন্ধান করে থাকেন তাহলে আজকের পোস্টটি আপনার খুব সহযোগী হবে। আমরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাকে জানানোর চেষ্টা করব বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন প্যাকেজ সমপর্কে। তাই ধৈর্য সহকারে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

আমাদের মাঝে অনেকে আছেন যারা মাসিক ইন্টারনেট প্যাক ব্যবহার করে কিন্তু তারা জানে না যে কিভাবে কম টাকায় মাসিক এমবি প্যাক ক্রয় করা যায়। বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকের কোড সমূহ তারা সঠিক জানে না। মূলত তাদের জন্য আজকের পোস্ট সাজেয়েছি।

অনেক প্রবাসী রয়েছে যাদের প্রতিনিয়ত ইমো তে কথা বলার প্রয়োজন হয়। সে কারনে তারা সব সময় মাসিক ইন্টারনেট প্যাকেজ ক্রয় করে থাকেন। তাদের সুবিধার জন্য আমরা বাংলালিংক সিমের সকল মাসিক ইন্টারনেট প্যাকেজ নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরব। 

আজকের আলোচনা থাকবে বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ক্রয় কিভাবে করতে হয়। বাংলালিংক মাসিক ইন্টারনেটের কোড কত। বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ দিন। বাংলালিংক ইন্টারনেট অফার দেখার নিয়ম।

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২৪

যাদের অধিক ইন্টারনেট ব্যবহার করার প্রয়োজন পরে তারাই মাসিক প্যাকেজ ক্রয় করে থাকে। বাংলাদেশে মাসিক ইন্টারনেট প্যাক গুলো প্রবাসীর পরিবাররা বেশী ক্রয় করে থাকে।

তাছাড়াও যাদের বেশী নেট ব্যবহার করতে হয় তাদের জন্য মাসিক ইন্টারনেট অফার গুলো প্রয়োজন হয়। মাসিক ইন্টারনেটের পাশাপাশি বাংলালিংক সিমে ১৫ দিনের ইন্টারনেট প্যাক নিয়ে এই পর্বে আলোচনা করা হবে।

সকল বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজের কোড এই আর্টিকেলের পরো অংশ জুড়ে থাকবে। তাই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোনিবেশ করুন।

বাংলালিংক ৩০ দিনের ইন্টারনেট প্যাকেজ

বাংলালিংক ২৯৯ টাকায় ৫ জিবি

৫ জিবি ইন্টারনেট বাংলালিংক সিমে নিতে ডায়াল করুন *১২১*২৯৯# এই প্যাক টি সারা মাস ব্যাপী ব্যবহার করতে পারবেন। ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফার একাধিক বার নিতে পারবেন। মাই বাংলালিংক এপ্স থেকে এই ইন্টারনেট অফার নিতে পারবেন। অবশিষ্ট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১# অথবা *৫০০০*৫০০#

বাংলালিংক ২৪৯ টাকায় ৩ জিবি

৩ জিবি ২৪৯ টাকায় নিতে ডায়াল করুন *১২১*২৪৯#। যার মেয়াদ পাবেন এক মাস মানে ৩০ দিন। এই ইন্টারনেট যে কোন কাজে ব্যবহার করতে পারবেন। ক্যাম্পেইন চলা কালীন সময়ে যতবার খুশি তত বার ইন্টারনেট ক্রয় করতে পারবেন।

২৪৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট শেষ হওয়ার পর, আপনার মূল ব্যালেন্স থেকে ১ টাকা/MB Pay-As-You-Go রেট (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ ছাড়া) চার্জ করা হবে, ১০KB পালসে। বাংলালিংক ২৪৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য *৫০০০*৫০০# বা *১২১*১০০# ডায়াল করতে হবে।

বাংলালিংক ৩৮৮ টাকায় ১৫ জিবি

১৫ জিবি ইন্টারনেট একমাসের জন্য কিনতে পারবেন। এই ইন্টারনেট যে কোন কাজে ইউস করত পারবেন। ক্যাম্পেইন চলা কালীন সময়ে এক বা একাধিকবার বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ টি ক্রয় করতে পারবেন। আপনার অবশিষ্ট ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল *৫০০০*৫০০# বা *১২১*১০০*

৩৮৮ টাকায় ১৫ জিবি ইন্টারনেট শেষ হওয়ার পর, আপনার মূল ব্যালেন্স থেকে ১ টাকা/MB Pay-As-You-Go রেট (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ ছাড়া) চার্জ করা হবে, ১০KB পালসে।

বাংলালিংক ২৩৯ টাকায় ২ জিবি

২৩৯ টাকায় ২ জিবি ইন্টারনেট বাংলালিংক গ্রাহকদের হাই প্রাইচের মাসিক ইন্টারনেট প্যাকেজ। মাত্র ২ জিবি ইন্টারনেট ২৩৯ টাকা যা আমার কাছে লাগামহীন মূল্য হিসাবে লেগেছে।

যাদের মাসিক ইন্টারনেটের প্রয়োজন অথ্যাৎ কম পরিমান ইন্টারনেট সারা মাস জুড়ে ব্যবহারের প্রয়োজন হয় তাদের জন্য বাংলালিংক ২৩৯ টাকায় ২ জিবি চমৎকার হবে।

মাসিক প্যাকেজ বাংলালিংক ২৩৯ টাকায় ২ জিবি নিতে ডায়াল করুন *১২১*২৩৯#। যার মেয়াদ ৩০ দিন। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১# অথবা *৫০০০*৫০০#।

এই প্যাক টি শেষ হওয়ার পর, আপনার মূল ব্যালেন্স থেকে ১ টাকা/MB Pay-As-You-Go রেট (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ ছাড়া) চার্জ করা হবে, ১০KB পালসে।

বাংলালিংক ৩৮৯ টাকায় ৩০ জিবি

৩০ জিবি ইন্টারনেট ৩৮৯ টাকায় নিতে ডায়াল করুন *১২১*৩৮৯*। যার মেয়াদ পাবেন ৩০ দিন। এই ইন্টারনেট যে কোন কাজে ব্যবহার করা যাবে। ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১# অথবা *৫০০০*৫০০#।

বাংলালিংক ৩৮৯ টাকায় ৩০ জিবি শেষ হওয়ার পর, আপনার মূল ব্যালেন্স থেকে ১ টাকা/MB Pay-As-You-Go রেট (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ ছাড়া) চার্জ করা হবে, ১০KB পালসে।

বাংলালিংক ৪৪৯ টাকায় ২৫ জিবি

৪৪৯ টাকায় ২৫ জিবি ইন্টারনেট নিতে ডায়াল করুন *১২১*৪৪৯#। এই প্যাক টি যে কোন কাজে ব্যবহার করা যাবে। এই প্যাকেজের মেয়াদ পাবেন ৩০ দিন। ক্যাম্পেইন চলাকালীন সময়ে যতবার খুশি ততবার ইন্টারনেট কিনতে পারবেন। অবশিষ্ট ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১# অথবা *৫০০০*৫০০#।

এই প্যাক টি শেষ হওয়ার পর আপনার মূল ব্যালেন্স থেকে ১ টাকা/MB Pay-As-You-Go রেট (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ ছাড়া) চার্জ করা হবে, ১০KB পালসে।

বাংলালিংক ৩৯৯ টাকায় ১৫ জিবি

বাংলালিংক ৩৯৯ টাকায় ১৫ জিবি নিতে ডায়াল করুন *১২১*৩৯৯# মেয়াদ পাবেন ৩০ দিন। ক্যাম্পেই চলা অবস্থায় একাধিক বার অফারটি নিতে পারবেন।  এই মাসিক প্যাকেজ টি ক্রয় করার পূর্বে আপনার মূল ব্যালেন্স ৩৯৯ টাকায় অধিক টাকা জমা রাখুন। ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০# অথবা *১২১*১#।

এই প্যাক টি শেষ হওয়ার পর আপনার মূল ব্যালেন্স থেকে ১ টাকা/MB Pay-As-You-Go রেট (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ ছাড়া) চার্জ করা হবে, ১০KB পালসে।

আরো জানুনঃ

বাংলালিংক ৪৯৭ টাকায় ৪৫ জিবি

মাসিক প্যাকেজের মধ্যে সেরা প্যাকটি হচ্ছে এটি। বাংলালিংক ৪৯৭ টাকায় ৪৫ জিবি ইন্টারনেট কিনতে ডায়াল করুন *১২১*৪৯৭#। এই অফারটি মাই-বাংলালিংক এপ্স থেকে নিতে পারবেন। ক্যাম্পেইন চলা অবস্থায় একাধিক বার প্যাকেজ একটিভ করতে পারবেন। ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১# অথবা *৫০০০*৫০০#।

এই ৪৫ জিবি ইন্টারনেট অফার শেষ হলে মূল ব্যালেন্স থেকে ১ টাকা/MB Pay-As-You-Go রেট (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ ছাড়া) চার্জ করা হবে, ১০KB পালসে।

বাংলালিংক ৪৯৯ টাকায় ৩৫ জিবি

৪৯৯ টাকায় ৩৫ জিবি ইন্টারনেট নিতে ডায়াল করুন *১২১*৪৯৯#। যার মেয়াদ হবে ৩০ দিন। ক্যাম্পেইন চলা অবস্থায় একাধিক বার ইন্টারনেট প্যাকেজ টি কিনতে পারবেন। মাই বাংলালিংক আপস থেকেও এই বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ টি একটিভ করতে পারবেন। অবশিষ্ট ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১# অথবা *৫০০০*৫০০#।

মনে রাখবেন, বাংলালিংক ৪৯৯ টাকায় ৩৫ জিবি প্যাক টি শেষ হওয়ার সাথে সাথেই আপনার মূল ব্যালেন্স থেকে ১ টাকা/MB Pay-As-You-Go রেট (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ ছাড়া) চার্জ করা হবে, ১০KB পালসে।

বাংলালিংক ৫৯৯ টাকায় ৫০ জিবি

মাসিক প্যাকেজের মধ্যে সব চেয়ে বড় হচ্ছে ৫০ জিবি ইন্টারনেট। বাংলালিংক ৫৯৯ টাকায় ৫০ জিবি ইন্টারনেট কিনতে ডায়াল করুন *১২১*৫৯৯#। এই অফার টি একাধিক বার নিতে পারবেন। মেয়াদ হবে ৩০ দিন। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১২১*১# অথবা *৫০০০*৫০০#।

আপনার বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ শেষ হওয়ার পরে  মূল ব্যালেন্স থেকে ১ টাকা/MB Pay-As-You-Go রেট (ভ্যাট, সাপ্লিমেন্টারি ডিউটি এবং সারচার্জ ছাড়া) চার্জ করা হবে, ১০KB পালসে।

বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন প্যাকেজ

নিচে বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন প্যাকেজ ছক আকারে দেওয়া হল

প্যাক লিস্ট টাকা কেনার কোড ব্যালেন্স চেক  মেয়াদ
৫ জিবি ২৯৯ টাকা *১২১*২৯৯# *১২১*১# অথবা *৫০০০*৫০০# ৩০ দিন
২ জিবি ২৪৯ টাকা *১২১*২৪৯# *১২১*১# অথবা *৫০০০*৫০০# ৩০ দিন
১৫ জিবি ৩৮৮ টাকা *১২১*৩৮৮# *১২১*১# অথবা *৫০০০*৫০০# ৩০ দিন
২ জিবি ২৩৯ টাকা *১২১*২৩৯ # *১২১*১# অথবা *৫০০০*৫০০# ৩০ দিন
৩০ জিবি ৩৮৯ টাকা *১২১*৩৮৯# *১২১*১# অথবা *৫০০০*৫০০# ৩০ দিন
২৫ জিবি ৩৪৯ টাকা *১২১*৩৪৯# *১২১*১# অথবা *৫০০০*৫০০# ৩০ দিন
১৫ জিবি ৩৯৯ টাকা *১২১*৩৯৯# *১২১*১# অথবা *৫০০০*৫০০# ৩০ দিন
৪৫ জিবি ৪৯৭ টাকা *১২১*৪৯৭# *১২১*১# অথবা *৫০০০*৫০০# ৩০ দিন
৩৫ জিবি ৪৯৯ টাকা *১২১*৪৯৯# *১২১*১# অথবা *৫০০০*৫০০# ৩০ দিন
৫০ জিবি ৫৯৯ টাকা *১২১*৫৯৯# *১২১*১# অথবা *৫০০০*৫০০# ৩০ দিন

বাংলালিংক এমবি অফার ৩০ দিন

আমরা সকলেই বাংলালিংক সিমে ৩০ দিনের জন্য ইন্টারনেট বা এমবি ক্রয় করতে চাই। বর্তমানে ৩০ দিন মেয়াদী বাংলালিংকের বিভিন্ন এমবি প্যাকেজ রয়েছে। এ সকল ইন্টারনেট প্যাকেজ গুলো একটিভ করার জন্য আলাদা আলাদা কোড ডায়াল করতে হয়। অনেকেই বাংলালিংক এমবি অফার ৩০ দিন মেয়াদে কিভাবে কিনবে তা জানতে চায়। আপনাদেরকে জানাতে চাই যে ইতিমধ্যেই আমি উপরের টেবিলে ৩০ দিন মেয়াদী বাংলালিংকের সকল এমবি অফার গুলোর কোড এবং কত টাকা মূল্য তা শেয়ার করেছি।

শেষ কথা

আশাকরি সমপূর্ণ আর্টিকেলটি ভাল্ভাবে পড়েছেন এবং জানতে পেরেছেন বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে। আমরা অত্যন্ত সন্দর করে সহজ ভাষায় বাংলালিংক ইন্টারনেট প্যাকেজের তথ্য তুলে ধরেছি।  বাংলালিংক ৩০ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ ও তাদের কোড নিয়ে এখানে সংযুক্ত করা হয়েছে। আপনাদের পছন্দ অনুযায়ী প্যাকেজ সিলেক্ট করে ইন্টারনেট অফার একটিভ করে নিন।

এরপরও যদি আপনাদের বুঝতে কোন সমস্যা হয় তাহলে আমাদের কমেন্ট বক্সে লিখুন আমরা আপনার সমস্যা টি সমাধান করার চেষ্টা করব। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।