টেলিটক এসএমএস প্যাক। টেলিটক 500 এসএমএস ২০২৪

টেলিটক সিম বাংলাদেশ সরকার কর্তৃক সরাসরি পরিচালিত হয়। এ সিম কোম্পানীর গ্রাহক সংখ্যা কম হলেও অফার কম দেয় না। তাদের অফার গুলো যে কোন গ্রাহকের মন কেরে নেয়। টেলিটক ৫০০ এসএমএস তার মধ্যে অন্যতম।

যাদের এসএমএস পাঠানোর প্রয়োজন হয় তাদের জন্য আজকের পোস্টি দারুন হবে। আপনার যদি একটি টেলিটক সিম থাকে তাহলে কম খরচে বেশী মেয়াদে অনেক এসএমএস কেনার সুবর্ণ সু্যোগ রয়েছে। আমি আজকের আর্টিকেলের মাধ্যমে টেলিটক সিমের  সকল এসএমএস অফার গুলো নিয়ে আলোচনা করব।

টেলিটক এসএমএস প্যাক গুলোর মধ্যে দৈনিক, সপ্তাহিক, এবং মাসিক মেয়াদের সকল এসএমএস অফার নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরব। টেলিটক এসএমএস কেনার কোড ডায়াল এবং মাই-টেলিটক এপ্স ব্যবহার করে কম খরচে এসএমএস ক্রয় করার টিপস এই পোস্টটে দেওয়া হবে।

টেলিটক এসএমএস প্যাক ২০২৪

টেলিটক এসএমএস প্যাক স্বল্প খরচে অধিক এসএমএস পাওয়ার নিশ্চয়তা দেয়।  অন্যান্য নেটওয়ার্কের তুলনায় টেলিটক সিম অধিক পরিমাণে এসএমএস প্রোভাইড করে থাকে।  তাই আপনার যদি এসএমএস ব্যবহার করার প্রয়োজন হয়। টেলিটক সিম ব্যবহার করতে পারেন। সপ্তাহ এবং মাসিক জুড়ে সবার সাথে এসএমএসে তথ্য আদান-প্রধান করতে পারবেন। তাই নিচ থেকে টেলিটক এসএমএস প্যাক গুলো দেখে নেন।

টেলিটক দৈনিক এসএমএস প্যাক

আপনার এসএমএস এর ব্যবহারের উপর ভিত্তি করে টেলিটক সিম এসএমএস অফার প্রমোট করছে।  অর্থাৎ কম সময়ে বেশি এসএমএস পাওয়ার জন্য দৈনিক এসএমএস প্যাক কিনতে পারেন। দিনে অনলিমিটেট এসএমএস পাঠানোর জন্য টেলিটক দৈনিক এসএমএস প্যাক ব্যবহার করেতে পারেন। নিচে টেলিটক সিমে দৈনিক এসএমএস প্যাক গুলো সংযুক্ত করেছি। সেখান থেকে আপনার পছন্দের প্যাকটি বেছে নিন।

টেলিটক ১০ টাকায় ৯৬ এসএমএস

টেলিটক সিমে ১০ টাকায় ৯৬ এসএমএস প্যাক যে কারো জন্য দারুন হবে। এই প্যাকটির মেয়াদ হবে ৫ দিন। এসএমএস পাবেন ৯৬ টি যে কোন অপারেটরে এসএমএস পাঠানো যাবে। ১০ টাকায় ৯৬ টি এসএমএস কেনার কোড *১১১*১০# এবং এসএমএস ব্যালেন্স চেক কোড হচ্ছে *১৫২#।

টেলিটক এসএমএস কেনার কোড

আমরা একে অপরের সাথে মেসেজের মাধ্যমে যোগাযোগ করতে পারি। এর জন্য অবশ্যই আমাদের সিমে নির্দিষ্ট পরিমাণ এসএমএস পাঠানোর মেয়াদ থাকতে হবে। এছাড়াও সময় টেলিটক সিম থেকে মেসেজ পাঠিয়ে আবেদন নিশ্চিত করতে হয়। এজন্য অনেকেই টেলিটক এসএমএস কেনার কোড খুঁজে থাকেন। ইতিমধ্যে আমি আপনাদের সাথে টেলিটকের বিভিন্ন এসএমএস প্যাকের দাম সহ কেনার কোড উল্লেখ করেছে।

টেলিটক এসএমএস কিনবো কিভাবে 

টেলিটক সিমে কিভাবে এসএমএস কিনবেন সে বিষয়ে পুর্নাংগো ধারনা না থাকে তাহলে এই পোস্টটি পড়তে থাকুন। এসএমএস কিনতে নির্দিষ্ট প্যাক সিলেক্ট করুন এবং কোড ডায়াল করুন। অথবা নির্দিষ্ট পরিমান রিচার্জ করার মাধ্যমে এসএমএস প্যাক ব্যবহার করেত পারেন।

মাই-টেলিটক আপ্স ব্যবহারকরে এসএমএস প্যাক কিনতে পারেন। সেখানে এসএমএস অফার অনেক রয়েছে তার মধ্যে যে অফার টি আপনার ভাল লাগে সেই অফার ক্রয় করতে পারবেন।

টেলিটক 500 এসএমএস ৩০ দিন

টেলিটক ৫০০ এসএমএস ৩০ দিনের প্যাক টি গ্রাহকের জন্য বেশ ভাল একটি অফার। একমাসের জন্য ৫০০ এসএমএস পাঠাতে আর ভয় নেই। এই প্যাক টি কিনে ব্যবহার করতে পারেন। আমি ব্যক্তিগত ভাবে এই অফার টি পছন্দ করি। এই প্যাক টী ডায়াল করুন *১১১*৪০# ব্যালেন্সের অবস্থা জানতে ডায়াল করুন *১৫২#।

টেলিটক ৫০০ এসএমএস

এক্টিভেশন কোড *১১১*১০#
মূল্য ১০ টাকা
ব্যাবহার যেকোন অপারেটর
সময়-সীমা ৫ দিন
এসএমএস চেক কোড *১৫২#
প্যাক নাম ৯৬ এসএমএস

অফারের শর্তাবলীঃ 

  • এই টেলিটক SMS pack সাবস্ক্রাইব করতে, প্রিপেইড গ্রাহককে টিএস / এসএস / টিএস ( TS/Ts/t ) লিখে 111 নম্বরে এসএমএস করতে হব ডায়াল করুন *১১১*১০#
  • প্রিপেইড গ্রাহক এই এসএমএস প্যাকেজটি যতবার খুশি কিনতে পারবেন ।
  • এসএমএস গুলোএফএনএফ নম্বরগুলির জন্য প্রযোজ্য নয়।
  • teletalk এসএমএস প্যাক অবশিষ্ট এসএমএস দেখার কোড *152#

টেলিটক ৫ টাকায় ২০০ এসএমএস প্যাক

টেলিটক ৫ টাকায় ২০০ এসএমএস প্যাকটি কিনতে নিচের দেখানো পদ্ধতি গুলো অনুসরণ করুন। এই প্যাক টি ক্রয় করলে মেয়াদ পাবেন ৩ দিন।

এক্টিভেশন কোড *১১১*৫#
মূল্য ৫ টাকা
ব্যাবহার যেকোন অপারেটর
সময়-সীমা ৩ দিন
এসএমএস চেক কোড *১৫২#
প্যাক নাম ২০০ এসএমএস

অফারের শর্তাবলীঃ 

  • অফারটি ক্রয় করতে প্রিপেইড গ্রাহক বিএস ( BS ) লিখে ১১১ নম্বরে প্রেরণ করবেন, অথবা ডায়াল করুন *১১১*৫#
  • এসএমএস দেখতে *152# ডায়াল করুন।
  • এসএমএস সমূহ এফএনএফ নম্বরগুলির জন্য প্রযোজ্য নয়।
  • প্রিপেইড গ্রাহক এই এসএমএস প্যাকেজটি যতবার খুশি কিনতে পারবেন ।

টেলিটক ১০০ এসএমএস প্যাক

টেলিটক ১০০ এসএমএস প্যাক কেনার জন্য আপনার ব্যালেন্স ১০ টাকার বেশি থাকতে হবে। ১০০ এসএমএস প্যাক কিনতে ডায়াল করুন *১১১*১০# ব্যালেন্স চেক করতে *১৫২# ডায়াল করুন। এই এসএমএস গুলো এফএনএফ নাম্বারে জন্য প্রযোয্য নয়।

টেলিটক সাপ্তাহিক এসএমএস প্যাক

আমাদের মাঝে অনেকে আছেন যারা সপ্তাহ জুড়ে টেলিটক এসএমএস প্যাক ব্যবহার করেন।  তাদের জন্য টেলিটক সাপ্তাহিক এসএমএস প্যাকগুলো তুলে ধরা হলো।  আপনার এখান থেকে আপনাদের পছন্দমত প্যাক গুলো কিনে নিতে পারেন।  নিচের টেবিল টি ফলো করুন।

টেলিটক মাসিক এসএমএস প্যাক

যে সমস্ত গ্রাহক লম্বা সময় এসএমএস পাঠানোর প্রয়োজন তারা টেলিটক মাসিক এসএমএস প্যাক ব্যবহার করতে পারেন। টেলিটক সিমে মাসিক এসএমএস প্যাক অনেক রয়েছে। নিচে তা সংযুক্ত করে দিচ্ছি। সেখান থেকে আপনার পছন্দ অনুযায়ী প্যাক টি কিনে নেন।  টেলিটক এসএমএস ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#।

বিঃদ্রঃ টেলিটক মাসিক এসএমএস প্যাক বর্তমান সময়ে বন্ধ রয়েছে।  এই প্যাকগুলো চালু করা হলে এখানে সকল তথ্য দিয়ে দেওয়া হবে।

টেলিটক রিচার্জ এসএমএস প্যাক

টেলিটক রিসার্চ এসএমএস প্যাক একটিভ করার জন্য আপনাকে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করতে হবে।  রিচার্জ এর মাধ্যমে টেলিটক এসএমএস প্যাক কিনতে কত  টাকা রিচার্জ করতে হবে তা নিচে দেওইয়া হল। নিচে থেকে যেকোন এসএমএস প্যাক কিনতে চাইলে প্যাকের কোডটি ডায়াল করুন অথবা নির্দিষ্ট পরিমান রিচার্জ করুন। রিচার্জের মাধ্যমে এসএমএস কিনলে সরাসরি আপনার ব্যালেন্স এসএমএস যোগ হয়ে যাবে।

টেলিটক এসএমএস প্যাক কোড ২০২৪

  • টেলিটক ১০ টাকায় ৯৬ এসএমএস কেনার কোড *111*10#
  • টেলিটক ৫ টাকায় ২০০ এসএমএস কেনার কোড *111*5#
  • টেলিটক সিমে এসএমএস ব্যালেন্স দেখতে ডায়াল করুন *১৫২#

মাই-টেলিটক এপ্স থেকে এসএমএস কিনুন 

আপনার কাছে যদি মাই টেলিটক অ্যাপস টি ইন্সটল করা থাকে।  তাহলে সহজেই অ্যাপস থেকে অল্প টাকায় এসএমএস কিনতে পারবেন।  টেলিটক সিমের ৫০০ এসএমএস কেনার জন্য এপ্সের হোম পেইজে ভিজিট করুন। এই এসএমএস প্যাক টি কিনে ফেলুন। টেলিটক এসএমএস ব্যালেন্স চেক করার জন্য আপ্সের সাহায্য নিন। এপ্স থেকে সহজেই ব্যালেন্স চেক করা যায়।

আরো জানতেঃ

শেষ কথা

এই পোস্টের মাধ্যমে টেলিটক এসএমএস প্যাক নিয়ে গুরুপ্তপুর্ণ সব তথ্য তুলে ধরেছি। টেলিটক সিমে সকল এসএমএস প্যাকের মধ্যে অন্যতম হচ্ছে টেলিটক ৫০০ এসএমএস কিন্তু ইহা বর্তমানে বন্ধ আছে। এই প্যাক চালু হলে সহজেই কিনতে পারবেন। তাছাড়া অন্য সকল অফার এখন সচল রয়েছে।

Comments are closed.