সকল গ্রাহক পাবেন ! বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ২০২৪

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড নিয়ে আজকের পোস্টটি সাজাতে চাচ্ছি যাদের বাংলালিংক সিম আছে তারা এই আর্টিকেলটি পড়তে থাকুন। বাংলাদেশের প্রায় সকল সিম অপারেটর ইন্টারনেট ফ্রি দিয়ে থাকে। বাংলালিংক সিম কোম্পানীও ফ্রি এমবি দেওয়ার পিছিয়ে নেই। তাইতো আজকে হাজির হলাম বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট ফ্রি নেওয়ার কোড নিয়ে।

এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট। হ্যা ঠিকই শুনেছেন, আমি আজকে সরাসরি ১ জিবি কিভাবে নিতে হয় সে বিষয়ে পূর্নাজ্ঞ ধারনা দিব। আমাদের পোস্টটি যদি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহ পড়েন তাহলে আপনার সিমেও ১ জিবি ফ্রি ইন্টানেট নিতে পারবেন।

তবে সকল বাংলালিংক নাম্বারে ১ জিবি ইন্টারনেট ফ্রি দেওয়া হয় না। তবে বেশির ভাগ গ্রাহক এই সুবিধা উপভোগ করতে পারবেন। এই পর্বে লাইভের মাধ্যমে দেখানো হবে কিভাবে বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ডায়াল করে এমবি ফ্রি নেওয়া যায়। চলুন তাহলে আর দেরি না করে মূল কাজ শুরু করে দেই।

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ২০২৪

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ২০২৪। প্রতি বছর বাংলালিংক সিম কোম্পানী ১ জিবি ইন্টারনেট ফ্রি দিয়ে থাকে। যে সব গ্রাহক এক জিবি ইন্টারনেট ফ্রি নেন নি তারা তারাতারি নিয়ে নিন। তাদের নিচের ছবির মত মেসেজ এসেছে তারা বাংলালিংক সিমে ১ জিবি ফ্রি ইন্টারনেট নিতে পারবেন।

যাদের সিমে এই মেসেজ আসেনি তারাও ট্রাই করে দেখতে পারেন। যদি এই অফারের জন্য এলিজিবিল হন তাহলে ১ জিবি ফ্রি নিতে পারবেন। আর যদি এলিজেবল না হন তাহলে ফ্রি পাবেন না। তাদের জন্য রয়েছে বাংলালিংক ৯ টাকায় ১ জিবি কোড, বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট সহ দারুন সব অফার।

আশাকরি এই আর্টিকেলের মাধ্যমে আপনি কম টাকায় ইন্টারনেট নিতে পারবেন। তাছাড়াও বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ডায়াল করে ইন্টারনেট নেওয়ার কোড শেয়ার করব। ধের্য সহকারে পোস্টটি পড়তে থাকুন।

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড কত

আপনার একটি বাংলালিংক সিম থাকলে আপনিও ১ জিবি ইন্টারনেট ফ্রি নিতে পারবেন। এ জন্য আপনাকে ছোট্ একটি কাজ করতে হবে। সেটি হচ্ছে কোড ডায়াল এই অফারটি শুধু কোড ডায়াল করেই নেওয়া যাবে অন্য কোন উপায়ে এই অফারটি একটিভ করা যাবে না। বাংলালিংক ফ্রি ১ জিবি কোড হল *১২১*৭৮৫# । যার মেয়াদ পাবেন ৭ দিন। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#।

পরিমানমাধ্যম নেওয়ার কোডচেক কোড
১ জিবি ইন্টারনেটফ্রি*১২১*৭৮৫#*৫০০০*৫০০#

কিভাবে বাংলালিংক ফ্রি ১ জিবি নিব

উপরে বাংলালিংক ফ্রি ১ জিবি ইন্টারনেট পাওয়ার কোড দিয়ে দিয়েছি। আশাকরি সেই কোড টি পেয়ে গেছেন। এবার মুল কাজ শুরু করা যাক,

  • আপনার মোবাইলের ডায়াল অপশনে চলে যান
  • সেখানে কোডটি *১২১*৭৮৫# তুলেন
  • এবং বাংলালিংক সিম নির্বাচন করুন
  • এবার কলিং বাটলে প্রেস করুন
  • কনফার্ম করতে ১ তুলুন পুনয়ায় সেন্ড করুন
  • এখন ২ থেকে ৩ সেকেন্ড অপেক্ষা করুন

কিছুক্ষনের মধ্য একটি কনফার্মেশন এসএমএসের মাধ্যমে ১ জিবি ফ্রি ইন্টারনেট প্রদান করা হবে।

বাংলালিংক ফ্রি এমবি কোড ২০২৪

বাংলালিংক গ্রাহকদের জন্য একটি আকর্ষণীয় সুখবর। বাংলালিংক দিচ্ছে ফ্রিতে এমবি জিতে নেওয়ার সুযোগ। তবে সকল বাংলালিংক ইউজারগন এই অফার পাবেন না। শুধুমাত্র যে সকল গ্রাহক এই অফারের আওতাভুক্ত রয়েছে তাদেরকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে। সুতরাং আপনি যদি বাংলালিংকের এই ফ্রী ইন্টারনেট অফার লুফে নিতে চান তাহলে এখনই আপনার মেসেজ চেক করুন।

বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স চেক কোড

আপনি এতো মধ্যেই বাংলালিংক ফ্রি ১ জিবি নিতে পেরেছেন। আর এই ইন্টারনেট মেয়াদ পাবেন ৭ দিন। অবশিষ্ট ইন্টারনেট ব্যালেন্স পরিমান জানতে ডায়াল করুন *৫০০০*৫০০#। এই ফ্রি জিবি ইন্টারনেট মানেজ করতে ডায়াল করুন*১২১*১#। এটি একটি সীমিত অফার তাই এই অফারটি একবার নিতে পারবেন।

বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি কোড

আপনার বাংলালিংক সংযোগ যদি নতুন হয়ে থাকে তাহলে প্রতি মাসে একবার ২ জিবি ইন্টারনেট নিতে পারবেন। ২ জিবি ইন্টারনেটের সরাসরি ১৮ টাকা রিচার্জ অথবা *১২১*৩০০# ডায়াল করতে হবে। ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#।

বাংলালিংক ৯ টাকায় ১ জিবি ফ্রি 

নতুন বাংলালিংক সংযোগে ৯ টাকা রিচার্জে ১ জিবি  ফ্রি ইন্টারনেট পাওয়া যায়। অথবা বাংলালিংক ৯ টাকায় ১ জিবি ফ্রি কোড *১২১*৩০১৯#  ডায়াল করে ১ জিবি ইন্টারনেট নেওয়া যায়। এই ফ্রি ইন্টারনেটের মেয়াদ হবে ৭ দিন। অবশিষ্ট এমবি চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#। প্রতি মাসে একবার  বছরে ১২ বার এই অফারটি নিতে পারবেন।

আরো পড়ুন

শেষ কথা

আশা করি আজকের আর্টিকেলটি পড়েছেন এবং জানতে পেরেছেন কিভাবে বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ডায়াল করে ইন্টারনেট নিতে হয়। আমরা আগেই বলেছি এই বাংলালিংক ১ জিবি অফার সকল বাংলালিংক গ্রাহকের জন্য প্রযোজ্য নয়। তাই যে সকল গ্রাহক এই অফারের তালিকায় আছেন।

তারাই বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট ফ্রি নিতে পারবেন। যারা ১ জিবি ইন্টারনেট ফ্রি পান নাই তারা বাংলালিংক ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন। ১৮ টাকা দিয়ে ২ জিবি ইন্টারনেট নিতে পারবেন। আপনার বাংলালিংক সিমের নিত্য নতুন অফার জানতে আমাদের সাথেই থাকুন। আমাদের সাথে থাকার জন্য আপনার অসংখ্য ধন্যবাদ।

Comments are closed.