সর্বশেষ বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৪

আপনার যদি ইন্টারনেট চালিত ডিভাইস থাকে এবং প্রতিনিয়ত ইন্টারনেট ক্রয় করতে হয় তবে এই নিবন্ধ আপনার অনেক হেল্প করবে। ইন্টারনেট কয়েকভাবে কেনা যায় যেমন রিচার্জ করে, কোড ডায়াল করে, মাই-বাংলালিংক আপ্স দিয়ে ইত্যাদি। যদি ইন্টারনেট অফার দেখে ইন্টারনেট ক্রয় করেন তাহলে অল্প দামে বেশী ইন্টারেন্ট পাবেন। যে সব ইউজার একটু চালাক তারা ইন্টারনেট অফার দেখে ক্রয় করেক থাকে। 

বাংলালিংক দেশের ফাস্টেট নেটওয়ার্ক কোম্পানী গুলোর মধ্যে একটি। গ্রাহক সংখ্যার দিক দিয়ে এর অবস্থান দ্বিতীয় স্থানে আছে। আর তাদের গ্রাহক সংখ্যা বৃদ্ধির অন্যতম কারন হচ্ছে কম দামে বেশী ইন্টারনেট প্রভাইড করা। আপনি ও যদি বাংলালিংক ইন্টারনেট অফার খুজে থাকেন তবে এই পোস্টটি আপনার জন্য। এখানে বাংলালিংক সিমের ৭ দিন, ১৫ দিন, এবং ৩০ দিনের ইন্টারনেট অফার নিয়ে বিস্তারিত তথ্য শেয়ার করা হয়েছে।

আপনার প্রয়োজনভেদে অফার গুলো থেকে যে কোন একটি সিলেক্ট করে কিনে নিতে পারেন। সব গুলো ইন্টারনেট টেবিল আকারে সাজিয়েছি এবং ইন্টারনেট অফারের কোড সংযুক্ত করছি। যেই অফার টি ভাল লাগবে পাশেই থাকা কোড টি ডায়াল করে কিনে নিতে পারেন। চলুন তাহলে এবার মুল আলোচনায় আশা যাক।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৪

বর্তমানে বাংলালিংক ইন্টারনেট অফার এর আওয়াতায় কি কি আছে সেটাই যদি আপনার প্রশ্ন হয় তাহলে চিন্তা করবেন না। এখানে ২০২৪ সালের সর্বশেষ ইন্টারনেট অফার গুলো নিয়ে আলোচনা করা হয়ে। আপনাদের কথা মাথায় রেখে বাংলালিংক বেস্ট ইন্টারনেট অফার গুলো নির্বাচন করেছি। যাতে করে অনেক সাশ্রয় রেটে এমবি বা ইন্টারনেট প্যাকেজ গুলো ক্রয় করতে পারেন।

বাংলালিংক ইন্টারনেট অফার ৭ দিন
বাংলালিংক ইন্টারনেট অফার ৭ দিন

ইন্টারনেট মাসিক, অর্ধ্মাসিক, সাপ্তাহিক, দৈনিক ইন্টারনেট অফার গুলো থেকে যে অফার গুলো ভাল সে গুলোই আলোচনা করেছি। আশা করি ইন্টারনেট অফারের পোস্টটি আপনাদের অনেক হেল্প করবে। আপনি যদি বাংলালিংক সিমে রিচার্জ ইন্টারনেট অফার নিতে চান তাহলে চিন্তা নেই কারন আমরা বাংলালিংক সিমের সর্বশেষ চমৎকার  রিচার্জ অফার গুলো দিয়েছি। আপনার সিম থেকে *৮৮৮# ডায়াল করে আপনার সিমের অফার গুলো সহজেই জেনে নিতে পারবেন।

বাংলালিংক ইন্টারনেট অফার ৭ দিন

সাপ্তাহিক মেয়াদে বাংলালিংক ইন্টারনেট অফার নিতে চান তাহলে নিচে টেবিলের দিকে নজর দিন। এখানে ৭ দিন মেয়াদে নেট গুলো সংযুক্ত করা হয়েছে। এখান থেকে আপনার যে অফার গুলো ভাল লাগে সেই অফার গুলো থেকে যেকোন একটি অফার সিলেক্ট করুন এবং ক্রয়ের প্রক্রিয়া সম্পন্ন করুন।

সাপ্তাহিক ইন্টারনেট অফার রিচার্জ ডায়াল কোড ্মেয়াদ
1 GB 69 Tk *121*69# 7 Days 
1 GB ( Youtube Pack ) 29 Tk *121*1040# 7 Days 
2 GB (Social Pack)   29 Tk *121*1045# 7 Days 
12 GB  199 Tk *121*199# 7 Days 
25 GB 249 Tk *121*249# 7 Days 
  • বাংলালিংক ৮৯ টাকা রিচার্জে ইন্টারনেট অফার

অফার টি নিতে সরাসরি ৮৯ টাকা রিচার্জ করুন। এই ইন্টারনেট অফারের মেয়াদ পাবেন ৭ দিন। একাধিক বার এই অফার ক্রয় করা যাবে। ইন্টারনেটের মেয়াদ ও ব্যালেন্স জানতে ডায়াল *৫০০০*৫০০#।

  • বাংলালিংক ১২৯ টাকা রিচার্জে ইন্টারনেট অফার

এই অফারটি নিতে সরাসরি ১২৯ টাকা লোড করতে হবে। এখানে বাংলালিংক এম্বি হিসাবে পাচ্ছেন মোঠ ১৪ জিবি। যার মধ্যে (১০ জিবি ইন্টারনেটের সাথে ৪ জিবি ফ্রি সাথে ১ জিবি ট্রফি ইন্টারনেট) ফ্রি দেওয়া হয়। সাপ্তাহ জুড়ে নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করার জন্য এই অফার টি দারুন হবে। একাউন্ট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#।

  • বাংলালিংক ১৪৯ টাকায় ১৬ জিবি

এক সাপ্তাহের মেয়াদে ১৪৯ টাকা রিচার্জ করে ১৬ জিবি ইন্টারনেট বুজে নিন। ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#। এই অফার এক সাপ্তাহের জন্য চমৎকার হবে।

  • বাংলালিংক ১৬৯ টাকায় ২০ জিবি ইন্টারনেট অফার 

যাদের এক সাপ্তাহে অনেক ইন্টারনেট ব্যবহারের প্রয়োজন হয় তাদের জন্য এই অফারটি দারুন হবে। যে কোন মোডে (৩জি বা ৪ জি) ব্যবহার করা যাবে। এই অফার টি নেওয়ার জন্য ১৬৯ টাকা রিচার্জ করে নিতে হবে। বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#।

বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ দিন 

বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ দিন অফার গুলো যদি আপনার প্রয়োজন হয় তাহলে আর চিন্তা কিছের আমরা এখানে ১৫ দিন মেয়াদী ইন্টারনেট নিয়ে আলোচনা করেছি। আশাকরি এই প্যাকেজ গুলো ইন্টারনেট ব্যবহার কারীদের জন্য দারুন হবে। আমরা এখানে ১৫ দিনের ইন্টারনেট অফার গুলো সংযুক্ত করব না। আপনি যদি এই অফার গুলো নিতে চান তাহলে বাংলালিংক রিচার্জ  পয়েন্টে যোগাযোগ করুন।

৩০ দিন মেয়াদ বাংলালিংক ইন্টারনেট অফার 

যারা ইমো বা হোয়াট আপে মাস জুড়ে কথা বলেন তাদের জন্য বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ভাল হবে। তাছাড়াও অনেক প্রবাসী ভাই আছে যাদের পরিবার পরিজনদের সাথে সব সময় কথা বলতে হয় তারা ৩০ দিন মেয়াদে ইন্টারনেট ব্যবহার করে থাকেন। নিচে বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজের টেবিল দিয়েছি সেখান থেকে যে কোন একটি অফার ক্রয় করে নিতে পারেন।

বাংলালিংক ইন্টারনেট অফার দেখার কোড

বর্তমানে বাংলালিংক ইন্টারনেট অফার দেখার কোড দুটি যথা *৫০০০# এবং *৮৮৮#। এই কোড গুলো ডায়াল করার মাধ্যমে আপনি ইন্টারনেট অফার নিতে পারবেন। আপনি যদি ইন্টারনেট কিনেন তাহলে এই দুটি কোড ডায়াল করে সহজেই ইন্টারনেট অফার নিতে পারবেন। আশাকরি ইন্টারেন্ট অফার কোড বিষয়ে সঠিক ধারনা পেয়ে গেছেন। 

বাংলালিংক ইন্টারনেট অফার দেখার নিয়ম

ইন্টারনেট অফার নিতে হলে আগে আপনার ইন্টারনেট অফার কোড জানতে হবে। কোড জানার  পর আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে লিখতে হবে *৫০০০# কোডটি। আপনার সামনে কিছু ইন্টারনেট অফার দেখাবে সেখান থেকে আপনার পছন্দ অনুযায়ী ইন্টারনেট অফার ক্রয় করতে পারবেন।

শেষ কথা

আশা করি আমাদের আজকের আয়োজন টি আপনাকে অনেক সাহায্য করবে। কেননা এখানে সব চেয়ে ভাল ভাল বাংলালিংক ইন্টারনেট অফার সংযুক্ত করেছি। আপনি যদি প্রবাসী হোন বা ইন্টারনেট চালানোর প্রয়োজন হয় তাহলে এই আর্টিকেলটি বন্ধুসুল্ভ কাজ করবে। বাংলালিংক দৈনিক, সাপ্তাহিক, মাসিক ইন্টারনেট অফার গুলো যে কারো মন কেড়ে নিবে।

আর্টিকেলটি শুরু থেকে মনোযোগ সহ কারে পড়তে থাকলে বাংলালিংক এমবি অফার নিয়ে আর টেনশন থাকবে না। বাংলালিংক সিমের সকল তথ্য সবার আগে পেতে আমাদের সাথেই থাকুন। আমাদের ফেজবুক পেইজের সাথে একটিভ থাকতে ফলো দিয়ে রাখুন।

Era Tech
Era Tech

Hi, I am Hasan from Bangladesh. My several years of experience in writing dare me to write more posts about tech. Due to interest, attraction, and love, I am writing lots of articles on Eratechtips.com. You get lots of information on Eratechtips.com about tech and Telecom offers.