আল হিলাল খেলা কবে ২০২৪

আল হিলাল হলো সৌদি আরবের ফুটবল ক্লাবের নাম। আল হিলাল সাধারণত এসএফসি এবং সংক্ষেপে আল হিলাল নামে পরিচিত। বর্তমানে সৌদি আরবের মধ্যে আল হিলাল ক্লাবটি সবচেয়ে শীর্ষস্থানে জায়গা করে নিয়েছে এবং ব্যাপকভাবে পরিচিতি লাভ করেছে। বিশ্বের মধ্যে সুপরিচিত ব্রাজিল এর তারকা নেইমার এই ক্লাবে চুক্তিবদ্ধ হয়েছেন।

ব্রাজিলের ভক্তরা নেইমারের খেলা দেখার জন্য আল হিলাল ক্লাবের খেলার অপেক্ষায় থাকে। কিছুদিন আগেই আল হেলাল অফিসিয়াল ক্লাবের পেজ থেকে একটু সময়সূচি প্রকাশ করেছে। বাংলাদেশের ফুটবল ভক্তরা এ সময়সূচি অনুযায়ী খেলা গুলো উপভোগ করতে পারবেন। পরবর্তী আল হিলাল খেলা কবে এ সম্পর্কে পূর্ণাঙ্গ সময়সূচী জানতে নিচের লেখাটি ফলো করুন।

আল হিলাল খেলা কবে

বর্তমানে সৌদির প্রো লিগে বিভিন্ন ক্লাবের খেলা অনুষ্ঠিত হচ্ছে। নির্দিষ্ট সময়সূচি অনুযায়ী এই খেলাগুলো পরিচালিত হয়। কয়েকদিন পর পর আল হিলাল ক্লাবের খেলা অনুষ্ঠিত হয়। এই ক্লাবের অনেক দর্শকরা প্রতিদিন খেলা দেখার জন্য অপেক্ষায় থাকে। বিশেষ করে ব্রাজিলিয়ান ভক্তরা আল হিলাল ক্লাবের খেলা দেখার অপেক্ষায় থাকে। আর কিছুদিন পর ৩১ শে মার্চ রাত ১ টা আল হিলাল খেলা অনুষ্ঠিত হবে।

আল হিলাল খেলার সময় সূচি ২০২৪

সৌদি প্রো লিগে আল হিলাল ক্লাবে অনেকটি ম্যাচ নিয়ে একটি সময়সূচি প্রকাশ হয়েছে। এবং এফসি চ্যাম্পিয়ন লীগে ও আল হিলাল ক্লাবের খেলা অনুষ্ঠিত হবে। নেইমার জুনিয়র চুক্তিভুক্ত হওয়ার পর থেকেই প্রত্যেক দর্শকরা এই ক্লাবের খেলা দেখার অপেক্ষায় থাকে। আপনাদের সুবিধার্থে নতুন আল হিলাল ক্লাবের সময়সূচী শেয়ার করেছি। দেখে নিন সময়সূচি সমূহ।

দলের নাম প্রতিপক্ষ দলের নাম তারিখ সময়
আল হিলাল আল সাবাব ৩১ মার্চ ১:০০ AM
আল হিলাল আল আখদউদ ৩ এপ্রিল ১:০০ AM
আল হিলাল আল খালিজ ৬ এপ্রিল ১:০০ AM
আল হিলাল আল এইন ১৬ এপ্রিল ১০:০০ PM
আল হিলাল আল আহলি সৌদি ২০ এপ্রিল ১২:০০ PM
আল হিলাল আল এইন ২৪ এপ্রিল ১২:০০ PM
আল হিলাল আল ফেটস ২৬ এপ্রিল ০৯:০০ PM
আল হিলাল আল ইট্টিহাদ ৩০ এপ্রিল TBD
আল হিলাল আল টাউয়ান ৩ মে ০৯:০০ PM

আল হিলাল পরবর্তী ম্যাচ কবে

অনেক দর্শকরা রয়েছে তারা আল হিলাল ক্লাবের পরবর্তী ম্যাচ খেলা দেখার অপেক্ষায় থাকে। আর কিছুদিন পরেই আল হিলাল খেলা অনুষ্ঠিত হবে। সৌদি আরবের অন্যতম সেরা একটি ক্লাব হিসেবে পরিচিতি লাভ করেছে। মার্চ মাসেই আল হিলাল ক্লাবের অনেকটি খেলার সময়সূচি প্রকাশ হয়েছে। এই ক্লাবের পরবর্তী ম্যাচ খেলা হবে ৩১ শে মার্চ রাত ১ টায় আল হিলাল বনাম আল সাবার।

আল হিলাল খেলা লাইভ দেখার উপায়

ঘরে বসে থেকে এখন অনলাইনের মাধ্যমে আল হিলাল ক্লাবের খেলা দেখা যায়। কিছু মানুষ রয়েছে তারা আল হিলাল খেলার লাইভ দেখতে পারেন। লাইভ খেলা দেখতে চাইলে আপনাকে কিছু নিয়ম ফলো করতে হবে। সরাসরি টিভিতে ডিসলাইনের মাধ্যমে খেলার চ্যানেলে আল হিলাল লাইভ খেলা দেখতে পারবেন। অথবা মোবাইল এবং কম্পিউটারের সাহায্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক ব্যবহার করে অথবা খেলার সফটওয়্যার এর মাধ্যমে সরাসরি লাইভ খেলা দেখতে পারবেন।

শেষ কথা

আপনারা যারা আল হেলাল ক্লাবের দর্শক রয়েছেন। ফুটবল প্রেমী প্রত্যেকেই এই ক্লাবের খেলা দেখার জন্য অধীর আগ্রহ নিয়ে বসে থাকেন। কারণ বিশ্বের মধ্যে প্রিয় তারকা নেইমার জুনিয়র আল হেলাল ক্লাবে চুক্তিবদ্ধ রয়েছে। ইতিমধ্যে আমরা এই পোস্টের মাধ্যমে আল হিলাল ক্লাবের পরবর্তী খেলার সময় সূচি উল্লেখ করেছি। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ে আল হিলাল খেলা কবে জানতে পেরেছেন। ধন্যবাদ 

Mohsin Khan
Mohsin Khan