আর্জেন্টিনা vs Brazil খেলা কবে ২০২৪

দক্ষিণ আমেরিকার দুই ফুটবল পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল যাদের মুখোমুখি লড়াই সুপারক্লাসিকো নামে পরিচিত। ফুটবল বিশ্বে এই দুই দলের লড়াই সবসময়ই থাকে উত্তেজনাপূর্ণ ও আকর্ষণীয়।এই দুইটি ম্যাচ কে হাইভোল্টেজ ম্যাচ বলা হয়। বাংলাদেশে বেশিরভাগ মানুষ বিশ্বের পরিচিত আর্জেন্টিনা এবং ব্রাজিল দল সাপোর্ট করে। এ দুটি দলের খেলা দেখার জন্য প্রত্যেকেই অপেক্ষা করে।

ব্রাজিল এবং আর্জেন্টিনার সাথে মোট ১০৭ বার মুখোমুখি খেলা হয়েছে। এর মধ্যে ব্রাজিল জিতেছে ৪১ বার আর আর্জেন্টিনা জিতেছে ৩৭ বার। এবং ড্র হয়েছে ২৯ টি ম্যাচ। আবারো নতুন বছরে অল্প কিছুদিন পরেই আর্জেন্টিনা এবং ব্রাজিল এর খেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আপনি এই পোস্টটি পড়লে আর্জেন্টিনা vs brazil খেলা কবে হবে বাংলাদেশ সময় সহ বিস্তারিত জানতে পারবেন।

আর্জেন্টিনা vs brazil খেলা কবে

ফুটবল খেলা আবেগের খেলা। ফুটবল মানেই ভালোবাসার এক নাম। ফুটবল প্রেমীরা সব কিছুর বিনিময়ে তারা নিজের সাপোর্টার দলের ফুটবল খেলা দেখতে পছন্দ করে। বিশ্বের মধ্যে বিভিন্ন দেশের তুলনায় ফুটবল খেলার মধ্যে আর্জেন্টিনা বনাম ব্রাজিল দল অনেক জনপ্রিয়। অধিকাংশ মানুষ এই দুটি দলকেই পছন্দ করে থাকে। বিশ্বকাপ খেলা এবং কোপা আমেরিকা ব্রাজিল এবং আর্জেন্টিনার মুখোমুখি খেলা দেখতে চায়। অনেকেই কবে এই দুটি দলের খেলা অনুষ্ঠিত হবে এই তথ্যগুলো জানার চেষ্টা করে। অর্থাৎ ২০২৫ সালের মার্চ মাসের ২৫ তারিখে আর্জেন্টিনা এবং ব্রাজিলের খেলা দেখতে পারবেন।

আর্জেন্টিনা ও ব্রাজিলের পরের ম্যাচ কবে

বিশ্বকাপের মূল পর্বে যাওয়ার বাছাই পর্বের খেলা আর্জেন্টিনা এবং ব্রাজিলের দলের খেলা অনুষ্ঠিত হবে। পাল্টা পাল্টি দল হিসেবে দুটি দল মাঠে নামবে। এ দুটি দলের খেলার খবর শুনলেই তরুণ প্রজন্মর এবং এ দুটি দলের সাপোর্টারদের বুক কেঁপে ওঠে। কারণ হাড্ডা হাড্ডি লড়াইয়ে একজন জিতে যাবে। প্রত্যেক সাপোর্টার রাই চায় তাদের প্রিয় দল জিতুক। প্রতিনিয়ত তারা আর্জেন্টিনা এবং ব্রাজিল পরের ম্যাচ কবে অনুষ্ঠিত হবে এই তথ্যগুলো খুঁজে থাকে। অর্থাৎ বিশ্বকাপ বাছাই পর্বের যাওয়ার আগে ২০২৫ সালে আর্জেন্টিনা এবং ব্রাজিল মুখোমুখি খেলা হবে।

আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা কিভাবে লাইভ দেখা যাবে

লাইভ ফুটবল খেলা দেখা নিয়ে অনেক দর্শকরা হয়রানি হয়। প্রিয় দলের খেলা অনেকেই সরাসরি লাইভ দেখতে পারে না। কারণ প্রত্যেকটা দর্শকের পক্ষে মাঠে গিয়ে সরাসরি খেলা দেখা সম্ভব হয় না। বাংলাদেশের অধিকাংশ মানুষ তারা ঘরে বসে থেকে টিভি বা মোবাইলের মাধ্যমে আর্জেন্টিনা এবং ব্রাজিলের খেলা লাইভ দেখার চেষ্টা করে। ডিস লাইনে এর মাধ্যমে টিভিতে স্টার স্পোর্টস এবং অন্যান্য খেলার চ্যানেলে লাইভ খেলা দেখতে পারবেন। অথবা লাইভ চলাকালীন ফেসবুকের মাধ্যমে আর্জেন্টিনা এবং ব্রাজিলের খেলা লাইভ দেখা যাবে।

আর্জেন্টিনা vs brazil আজকের খেলা live

ফুটবল ইতিহাসে আর্জেন্টিনা বনাম ব্রাজিলের খেলা দর্শকের কাছে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছে। প্রত্যেকেই খেলা শুরু হওয়ার আগে এ দুটি দলের খেলার লাইভ দেখতে চায়। লাইভ দেখতে চাইলে অবশ্যই আপনাকে অনলাইনের মাধ্যমে খেলার চ্যানেল গুলোতে আর্জেন্টিনার এবং ব্রাজিলের আজকের খেলা লাইভ দেখতে হবে। বর্তমানে আর্জেন্টিনা বনাম ব্রাজিলের কোন খেলা নেই। পরবর্তীতে আপনি ২০২৫ সালে আর্জেন্টিনা বনাম ব্রাজিলের খেলা হলে অনলাইনে অথবা টিভি চ্যানেলে সরাসরি live খেলা দেখতে পারবেন।

শেষ কথা

ফুটবল প্রেমীরা আর্জেন্টিনা এবং ব্রাজিলের খেলা দেখে সবচেয়ে বেশি আনন্দ উপভোগ করে। এই দুটি মুখোমুখি হাইভোল্টেজ ম্যাচ দেখার জন্য অনেক দর্শকরা অপেক্ষায় থাকে। তারা প্রতিনিয়ত অনলাইনের মাধ্যমে আর্জেন্টিনার এবং ব্রাজিলের পরবর্তী খেলার তারিখ জানার চেষ্টা করে। আমরা এই পোস্টে এর মাধ্যমে আর্জেন্টিনা vs brazil খেলা কবে অনুষ্ঠিত হবে এ সম্পর্কে সঠিক তারিখ উল্লেখ করেছি। আশা করি আপনি এই পোষ্টটি পড়ে প্রয়োজনীয় তথ্য জানতে পেরেছেন। ধন্যবাদ

Mohsin Khan
Mohsin Khan