আর্জেন্টিনার খেলা কবে ২০২৪

অন্যান্য দলের তুলনায় আর্জেন্টিনার খেলা অনেক জনপ্রিয় এবং সম্প্রতি এই দেশে খেলা বিষয়ে অনেক আলোচনা চলছে। আর্জেন্টিনা দক্ষিণ আমেরিকার একটি রাষ্ট্র যা খেলাধুলায় অনেক উন্নতি করেছে এবং বিভিন্ন খেলায় তাদের ভূমিকা প্রতিষ্ঠান হিসেবে স্থাপিত করেছে। এই দেশের ফুটবল দল বিশ্বের শীর্ষ ফুটবল দলের মধ্যে একটি হিসেবে মর্যাদা পেয়েছে।

আর্জেন্টিনা ফুটবল দলের সদস্যরা, যেমন মারাদোনা, মেসি, ডিএভি, তেভেজ, ডি মারিয়া এবং অন্যান্য, বিশ্ব ফুটবল ইতিহাসে অবিস্মরণীয় অবদান রেখেছেন। পুরা বিশ্বের মধ্যে আর্জেন্টিনা ফুটবল দল একটি সুনামধন্য খ্যাতি অর্জন করেছে। ফুটবল প্রেমীদের জন্য দারুন খবর! আর্জেন্টিনা আবারো মাঠে নামছে। আপনি এই সম্পূর্ণ পোস্টটি পড়লে বাংলাদেশ সময় অনুযায়ী আর্জেন্টিনার খেলা কবে জানতে পারবেন।

আর্জেন্টিনার খেলা কবে

অল্প আর কিছুদিন পরেই প্রিয় দল আর্জেন্টিনার খেলা শুরু হতে যাচ্ছে। বাংলাদেশের অধিকাংশ মানুষ বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন দল আর্জেন্টিনা সাপোর্ট করে। বিশেষ করে আর্জেন্টিনা সাপোর্টার রা প্রিয় দলের খেলা কখনো মিস করতে চান না। প্রিয় দলের খেলা দেখার জন্য অনেকেই অনলাইনে মাধ্যমে সঠিক তারিখ জানার চেষ্টা করেন। অর্থাৎ মার্চ মাসের ২৩ তারিখে ভোর 6:30 মিনিটে আর্জেন্টিনার খেলা অনুষ্ঠিত হবে। আর্জেন্টিনার প্রতিপক্ষ দল হিসেবে থাকবে ই আই সালভেটর।

আর্জেন্টিনার খেলা কবে ২০২৪ সময়সূচি

বিশ্বের প্রত্যেকটা দেশ অনুযায়ী আলাদা সময়সূচি হিসেবে আর্জেন্টিনার খেলা অনুষ্ঠিত হয়। বিশ্বের প্রত্যেকটা দেশ থেকেই আর্জেন্টিনার সাপোর্টার রয়েছে। এবং বাংলাদেশের মধ্যে আর্জেন্টিনা ফুটবল দল অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। অধিকাংশ মানুষ আর্জেন্টিনার খেলার অপেক্ষায় থাকে। কারণ বিশ্বের মধ্যে সেরা খেলোয়াড় আর্জেন্টিনা দলে রয়েছে। নতুন বছর আবারও আর্জেন্টিনার সাথে প্রতিপক্ষ দলের কত তারিখে খেলা অনুষ্ঠিত হবে এই সময়সূচী উল্লেখ করেছি। দেখে নিন আর্জেন্টিনা খেলার নতুন সময়সূচী।

দলের নাম  বিপক্ষ দলের নাম তারিখ সময়
Argentina  EI Salvador ২৩ ই মার্চ ভোর ৬ টা ৩০ মিনিট
Argentina  Costa Rica ২৭ ই মার্চ সকাল ৯ টা
Argentina  Guatimala ১৪ ই জুন সকাল ৬ টা
Argentina  TBD ২১ ই জুন সকাল ৬ টা
Argentina  Chili ২৬ ই জুন  সকাল ৭ টা
Argentina  Peru ৩০ ই জুন  সকাল ৬ টা

আর্জেন্টিনার খেলা কবে বাংলাদেশ সময়

ফুটবল খেলা শুধু খেলা নয় এটি মানুষের একটি আবেগ। এই আবেগ নিয়ে প্রত্যেক মানুষ আর্জেন্টিনার খেলা উপভোগ করে থাকি। বাংলাদেশের অনেক দর্শক রয়েছে তারা প্রতিনিয়ত আর্জেন্টিনার খেলা দেখার জন্য বসে আছে। অনেকদিন পর আবার আর্জেন্টিনার খেলা শুরু হতে যাচ্ছে। অর্থাৎ 23 শে মার্চ বাংলাদেশ সময় সকাল ৬টা ৩০ মিনিটে আর্জেন্টিনার খেলা অনুষ্ঠিত হবে।

আর্জেন্টিনার পরবর্তী ম্যাচ কবে

অনেক দর্শক রয়েছে তারা পরবর্তী আর্জেন্টিনা ম্যাচ এর অপেক্ষায় রয়েছে। কারণ আর্জেন্টিনার খেলো প্রত্যেক দর্শক মজার সাথে খেলা উপভোগ করে।  আর কিছু দিন পর নতুন করে আর্জেন্টিনার খেলা শুরু হতে যাচ্ছে। আপনি ২০২৪ সালে মার্চ মাসের ২৩ তারিখে আর্জেন্টিনার পরবর্তী ম্যাচ দেখতে পারবেন।

শেষ কথা

বর্তমান বাংলাদেশের অধিকাংশ আর্জেন্টিনার সাপোর্টার রয়েছে তারা প্রিয় দলের খেলা কবে অনুষ্ঠিত হবে এ তথ্যগুলো জানার চেষ্টা করেন। কারণ প্রত্যেকটা সাপোর্টার তার প্রিয় দলের খেলা মিস করতে চায় না। আপনাদের সুবিধার্থে আমরা এই পোষ্টের মাধ্যমে আর্জেন্টিনার খেলার সময়সূচী উল্লেখ করেছি। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ে বাংলাদেশ সময় অনুযায়ী আর্জেন্টিনার খেলা কবে এই তথ্য জানতে পেরেছেন। ধন্যবাদ

Mohsin Khan
Mohsin Khan