ইন্টার মায়ামি খেলা কবে ২০২৪

ইন্টার মায়ামি বর্তমানে একটি জনপ্রিয় আমেরিকান পেশাদার ফুটবল ক্লাব। ২০১৮ সালে ইন্টার মায়ামি ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। এরপর ২০২০ সাল থেকেই এম এল এস মেজরলি খেলা শুরু করে। বিশ্ব চ্যাম্পিয়ন লিওনেল মেসি এ ক্লাবে যোগদান করার পর সবচেয়ে সুপরিচিত অর্জন করেছে। কারণ আর্জেন্টিনার মেসির ভক্ত প্রত্যেক মানুষ এখন ইন্টার মায়ামি সবগুলো খেলা দেখার অপেক্ষা করে থাকে।

আমেরিকার সবচেয়ে জনপ্রিয় ইন্টার মায়ামি ক্লাবের খেলা কিছুদিন পরেই শুরু হতে যাচ্ছে। ভিসা চ্যাম্পিয়ন লিওনেল মেসি এ ক্লাবে ২০১৪ সাল থেকে ২০২৬ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ হয়েছেন। এরপর থেকেই প্রত্যেকটা দর্শক ইন্টার মায়ামি ক্লাবের খেলা আনন্দের সাথে উপভোগ করে। কবে খেলা শুরু হবে তারিখ গুলো অনেকেরই জানা নেই। ইন্টার মায়ামি খেলা কবে জানতে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

ইন্টার মায়ামি খেলা কবে

বর্তমানে ইন্টার মায়ামি ক্লাব আমেরিকার বিভিন্ন ক্লাবের সাথে কনকেফ চ্যাম্পিয়ন কাপ খেলা অনুষ্ঠিত হচ্ছে। আমেরিকার সময়ের সাথে বাংলাদেশের সময় অনেক ব্যবধান রয়েছে। এ কারণে মেসি ভক্তরা ইন্টার মায়ামি খেলা শুরু হওয়ার আগে সময়সূচী সম্পর্কে জানার চেষ্টা করে। নির্দিষ্ট একটি তারিখ অনুযায়ী খেলা পরিচালিত হয়। পরবর্তী খেলা ১৪ই মার্চ অনুষ্ঠিত হবে। ইনটার মায়ামি এবং নেশবিল্লি ক্লাবের খেলা ১৪ই মার্চ সকাল ৬:১৫ মিনিটে দেখতে পারবেন।

ইন্টার মায়ামি খেলার সময় সূচি ২০২৪

কিছুদিন আগেই ইন্টার মায়ামি ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রত্যেকটা খেলার সময় সূচি প্রকাশ করেছে। বর্তমানে মেসি ভক্ত অনেক দর্শকরা ইন্টার মায়ামি খেলা দেখার জন্য সুচি পত্র সংগ্রহ করতে চায়। একদিন অথবা দুইদিন পর বিভিন্ন ক্লাবের সাথে ইন্টার মাই ক্লাবের সাথে খেলা রয়েছে। নতুন প্রকাশিক ইন্টার মায়ামি খেলার সময় সূচি সংগ্রহ করে নিন।

তারিখ দলের নাম প্রতিপক্ষ দলের নাম সময়
১৪ মার্চ ইন্টার মায়ামি নেশভিল্লি ৬:১৫ AM
১৭ মার্চ ইন্টার মায়ামি ডি.সি ইউনিটেড ১২:০০ AM
২৪ মার্চ ইন্টার মায়ামি এন.ওয়াই. রেড বুলস ১২:০০ AM
৩১ মার্চ ইন্টার মায়ামি নিউ ওয়ার্ক সিটি ০৫:৩০ AM
৭ এপ্রিল ইন্টার মায়ামি ক্লোরাডো ০৫:৩০ AM
১৪ এপ্রিল ইন্টার মায়ামি স্পোরটিং কেসি ০৬:৩০ AM
২১ এপ্রিল ইন্টার মায়ামি নেশভিল্লি ০৫:৩০ AM

ইন্টার মিয়ামি ফাইনাল খেলা কবে

বাংলাদেশের অনেক ইন্টার মিয়ামি ক্লাবের ভক্ত রয়েছে। তারা অধিকাগ্রহ নিয়ে ফাইনাল খেলার অপেক্ষা করে থাকে। কারণ একটি ফুটবল খেলা ফাইনাল খেলা দিয়েই সমাপ্তি ঘোষণা করা হয়। এবং ফাইনাল খেলার মধ্যে সবচেয়ে বেশি আনন্দ উপভোগ করা যায়। এই কারণে প্রত্যেক দর্শকদের ফাইনাল খেলা দেখার আগ্রহ বেশি থাকে। এখনো  ইন্টার মিয়ামি ক্লাবের ফাইনাল খেলার তারিখ নির্ধারণ করা হয়নি। নির্ধারিত হলেই আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে।

ইন্টার মিয়ামি লাইভ খেলা দেখার উপায়

অনেক দর্শকরা ঘরে বসে থেকে ইন্টার মিয়ামি লাইভ খেলা দেখার চেষ্টা করে। কারণ এখন অনলাইনের যুগে ঘরে বসে থেকে মোবাইল অথবা কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন দেশের সরাসরি লাইভ খেলা দেখা যায়। এজন্য আপনাকে ডিস লাইন খেলার চ্যানেলগুলো ফলো করতে হবে। এবং আপনার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি ইন্টার মায়ামি খেলা লাইভ দেখতে পারবেন।

শেষ কথা

আপনারা যারা বিশ্ব চ্যাম্পিয়ন মেসি ভক্ত রয়েছেন। প্রত্যেকেই এখন মেসির খেলা দেখার জন্য ইন্টার মায়ামি ক্লাবের খেলা দেখার জন্য অধীর আগ্রহ নিয়ে সময়সূচী সম্পর্কে জানতে চায়। ইতিমধ্যে আমরা এই পোষ্টের মাধ্যমে ইন্টার মায়ামি খেলা কবে এই সম্পর্কে পূর্ণাঙ্গ সময়সূচী উল্লেখ করেছি। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়েছেন এবং আপনার প্রয়োজনীয় তথ্য গুলো জানতে পেরেছেন। ধন্যবাদ

Mohsin Khan
Mohsin Khan